নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

মিগ২৯ এর ব্লগ...

উড়ে যায় বকপক্ষী...

মিগ ২৯

আমি একটা বড় রকমের ছাগল

মিগ ২৯ › বিস্তারিত পোস্টঃ

ফেসবুক সংক্রান্ত হেল্প চাই...

১৪ ই জানুয়ারি, ২০১৩ সন্ধ্যা ৭:৪৩

ইদানিং এক কঠিন সমস্যায় পরে গেছি। ল্যাপটপের বাইরে সাধারণত মোবাইল দিয়ে fb তে ঢোকার জন্য opera mini ব্যাবহার করি। কিন্তু কিছুদিন যাবত opera mini দিয়ে fb তে ঢুকলেই chat box এ অনলাইন দেখাচ্ছে অন্যদের pc তে। শুধু আমি নই, বেশ কিছু ফ্রেন্ডের ক্ষেত্রেও একই ব্যাপার হচ্ছে। এর সমাধান কি কারো জানা আছে? একটু জানান ভাই... উপকার হয়...

মন্তব্য ৬ টি রেটিং +০/-০

মন্তব্য (৬) মন্তব্য লিখুন

১| ১৪ ই জানুয়ারি, ২০১৩ সন্ধ্যা ৭:৪৯

শিক কাবাব বলেছেন: আমি ভাই গরীব মানুষ। পেন্টিয়াম ওয়ান দিয়া কোনো রকমে পেটে ভাতে ফেসবুক চালাই। যেখানে ল্যাপ্টপই নাই সেখানে মোবাইল দিয়া ফেসবুকেরতো প্রশ্নই উঠে না। মানে আমি সারেন্ডার। বলতে পারবো না।

১৪ ই জানুয়ারি, ২০১৩ সন্ধ্যা ৭:৫২

মিগ ২৯ বলেছেন: যেখানে ল্যাপটপ নাই, সেখানেই তো মোবাইলের শুরু!!

কথা হইল fb চালান না, শিক কাবাব তো ঠিকই খান!! জটিল ব্যাপার!!

২| ১৪ ই জানুয়ারি, ২০১৩ রাত ৮:০৩

আশীষ কুমার বলেছেন: অপেরা মিনির চ্যাট অপশনে যান। সেখান থেকে একবার অফ করে দেন।

১৪ ই জানুয়ারি, ২০১৩ রাত ৮:১৫

মিগ ২৯ বলেছেন: অপেরা মিনির চ্যাট অপশন কই ভাই? আমি opera mini 7.0 ব্যবহার করি...

৩| ১৪ ই জানুয়ারি, ২০১৩ রাত ৮:০৮

আয়না বাবা০০৭ বলেছেন: chat এ ক্লিক করে যে ফ্রেন্ড লিষ্ট আসবে তার নিচের দিকে দেখেন turn off chat এ ক্লিক করলে ঠিক হয়ে যাওয়ার কথা

১৪ ই জানুয়ারি, ২০১৩ রাত ৮:২৩

মিগ ২৯ বলেছেন: আয়না বাবা রক্স!!!!!!!!!!!!!!!!!!!! এত সহজ সমাধান!!!!!!!!!!!! ভাই সালাম!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.