নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

নিজের যা নিয়ে লিখতে ভালো লাগে তাই নিয়ে লেখি

ছদ্মবেশী ভূত

ছদ্মবেশী ভূত › বিস্তারিত পোস্টঃ

বিসিএস পরীক্ষার আসনবিন্যাস নিয়ে বিভ্রান্তি

২৮ শে ডিসেম্বর, ২০১৭ রাত ৯:৪১



বিসিএস পরীক্ষার সিট প্লান নিয়ে ইতিমধ্যেই অনেক বিভ্রান্তি ছড়িয়ে পড়েছে। বিভিন্ন ফেসবুক গ্রুপ এবং পেজে বলা হচ্ছে বিসিএস এর সিট প্লান দিয়েছে। কিন্তু BPSC এর ওয়েবসাইটে এর কোন নাম গন্ধ খুজে পাওয়া যাচ্ছে না। আপনারা এই ধরণের ভ্রান্তিতে পড়বেন না যদি সবসময় সঠিক স্থান থেকে প্রয়োজনীয় তথ্য সংগ্রহ করেন।

সত্যি ঘটনা ১ঃ বিসিএস এর সার্কুলার যখন প্রকাশিত হল তখন আমি একটি ওয়েবসাইট থেকে নোটিশ ডাউনলোড করে দেখলাম প্রফেশনাল ক্যাডারে আমার সাবজেক্টে এবারের ৩৮ তম বিসিএস এ একজনকেও নিয়োগ দেয়া হবে না। প্রথমে হতাশ হয়ে, পরে খেয়াল করলাম ঐ নোটিশে একটি পেজ নেই(পেজ নম্বর দেখে)। তখন BPSC এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে নোটিশটি ডাউনলোড করে দেখি ৪৫ জনকে এবারের বিসিএস এ আমার সাবজেক্ট থেকে নেয়া হবে।

সত্যি ঘটনা ২ঃ কয়েকদিন আগে একটি ফেসবুক গ্রুপের মাধ্যমে জানতে পারলাম সিট প্লান দিয়েছে। ঐ পেজ থেকে ডাউনলোড করে এক বড় ভাইয়ের সিট প্লান দেখলাম- তাঁর রোল ঐ লিস্টেই নেই। পরে দেখা গেল পিএসসি এখনো সিট প্লান দেয়নি।
(ভাই, কানে ধরছি আর, এইসব পেজ/সাইট থেকে কোন নোটিশ দেখবো না, শুধুমাত্র অফিসিয়াল ওয়েবসাইট থেকে দেখবো)

বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশনের অফিসিয়াল ওয়েবসাইট bpsc.gov.bd থেকে সব তথ্য নেবেন। আর, বিসিএস সম্পর্কিত যেকোন সঠিক তথ্যের ব্যাপারে ফেসবুক পেজ বা, অন্যান্য সাইটে দেয়া তথ্য বিশ্বাস করার আগে দ্বিতীয়বার ভাববেন।


এই লেখাটি পূর্বে প্রকাশিতঃ ৩৮ তম বিসিএস এর সিট প্ল্যান প্রকাশিত হয়েছে

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.