নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সাহাদাত উদরাজী\'র আমন্ত্রণ! নানান বিষয়ে লিখি, নানান ব্লগে! নিজকে একজন প্রকৃত ব্লগার মনে করি! তবে রান্না ভালবাসি এবং প্রবাসে থাকার কারনে জীবনের অনেক বেশী অভিজ্ঞতা হয়েছে, যা প্রকাশ করেই ফেলি - \'গল্প ও রান্না\' সাইটে! https://udrajirannaghor.wordpress.com/

সাহাদাত উদরাজী

[email protected] ০১৯১১৩৮০৭২৮গল্প ও রান্না udrajirannaghor.wordpress.comপ্লে স্টোরে ‘গল্প ও রান্না’ এন্ড্রয়েড এপ্লিকেশন! আনন্দ সংবাদ! বাংলা রেসিপি নিয়ে এই প্রথম প্লে স্টোরে এন্ড্রয়েড এপ্লিকেশন! ‘গল্প ও রান্না’ এখন Play Store এ Apps হিসাবে আপনার হাতের কাছে। নেট কানেশন বা WiFi জোনে থেকে Play Store এ যেয়ে golpo o ranna বা “Golpo O Ranna” বা “com.udraji.rannaghor” লিখে সার্চ করলেই পেয়ে যাবেন। খুব সহজেই আপনি আপনার এন্ড্রয়েড মোবাইলে ‘গল্প ও রান্না’র আইকন ইন্সটল করে নিতে পারেন। ফলে আপনাকে আর মোবাইলে আমাদের সাইট দেখতে লিঙ্ক বা কোন ব্রাউজার ব্যবহার করতে হবে না। নেট কানেশন বা ওয়াইফাই জোনে থাকলেই আপনি ওয়ান ক্লিকেই গল্প ও রান্না দেখতে পাবেন।

সাহাদাত উদরাজী › বিস্তারিত পোস্টঃ

সময় থাকতে পিউর হন, সার্পোট দিবে জনগণ!

২৫ শে এপ্রিল, ২০১৩ দুপুর ২:০৩

সময় থাকতে পিউর হন, সার্পোট দিবে জনগণ! কথাটা আমাদের দেশের একটা জুস/পানীয়র বিজ্ঞাপনে বেশ ব্যবহার করা হচ্ছে। বিভিন্ন টিভি চ্যানেলে, নানা দেয়ালে, রাস্তার ফুটপাতের বিলবোর্ডে এই কথার বিজ্ঞাপন আমাদের সবার চোখে পড়ছে। আমি নিশ্চিত যে, এই বিজ্ঞাপন দেখেন নাই এমন লোক বাংলাদেশে খুব কম আছে। এই বিজ্ঞাপনের এই বাক্যটি আমার মনে হয় আমাদের প্রায় সবার মনে দাগ কেটেছে 'সময় থাকতে পিউর হন, সার্পোট দিবে জনগণ!' এই কয়েকটা শব্দের লাইনের অর্থ বুঝতে ডক্টর হবার দরকার নেই! পঞ্চম শ্রেনী কিংবা স্বশিক্ষিত হলেই যথেষ্ট!





ছবিঃ বাংলা নিউজ ২৪ থেকে



আমি অবাক হয়ে ভাবি, আমাদের ক্ষমতায় থাকা রাজনীতিবিদগনের চোখে কি ধুলা পড়েছে যে, এই সামান্য কথাটার অর্থও বুঝতে পারছে না!

মন্তব্য ২ টি রেটিং +২/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ২৫ শে এপ্রিল, ২০১৩ বিকাল ৪:৫৩

পাকাচুল বলেছেন: মতিভ্রম হয়েছে ম খার

২৬ শে এপ্রিল, ২০১৩ দুপুর ১২:১০

সাহাদাত উদরাজী বলেছেন: আমি মনে করি তার পদ্যতাগ করা উচিত।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.