নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সাহাদাত উদরাজী\'র আমন্ত্রণ! নানান বিষয়ে লিখি, নানান ব্লগে! নিজকে একজন প্রকৃত ব্লগার মনে করি! তবে রান্না ভালবাসি এবং প্রবাসে থাকার কারনে জীবনের অনেক বেশী অভিজ্ঞতা হয়েছে, যা প্রকাশ করেই ফেলি - \'গল্প ও রান্না\' সাইটে! https://udrajirannaghor.wordpress.com/

সাহাদাত উদরাজী

[email protected] ০১৯১১৩৮০৭২৮গল্প ও রান্না udrajirannaghor.wordpress.comপ্লে স্টোরে ‘গল্প ও রান্না’ এন্ড্রয়েড এপ্লিকেশন! আনন্দ সংবাদ! বাংলা রেসিপি নিয়ে এই প্রথম প্লে স্টোরে এন্ড্রয়েড এপ্লিকেশন! ‘গল্প ও রান্না’ এখন Play Store এ Apps হিসাবে আপনার হাতের কাছে। নেট কানেশন বা WiFi জোনে থেকে Play Store এ যেয়ে golpo o ranna বা “Golpo O Ranna” বা “com.udraji.rannaghor” লিখে সার্চ করলেই পেয়ে যাবেন। খুব সহজেই আপনি আপনার এন্ড্রয়েড মোবাইলে ‘গল্প ও রান্না’র আইকন ইন্সটল করে নিতে পারেন। ফলে আপনাকে আর মোবাইলে আমাদের সাইট দেখতে লিঙ্ক বা কোন ব্রাউজার ব্যবহার করতে হবে না। নেট কানেশন বা ওয়াইফাই জোনে থাকলেই আপনি ওয়ান ক্লিকেই গল্প ও রান্না দেখতে পাবেন।

সাহাদাত উদরাজী › বিস্তারিত পোস্টঃ

বিদ্যুতের খবর কি? দেখে মনে হচ্ছে, কঠিন শাস্তিতে আছি!

১৬ ই জুন, ২০১৩ বিকাল ৩:০৬

প্রায় তিন ঘন্টা ধরে রাজধানীর রামপুরা এলাকায় বিদ্যুৎ নেই। ব্যাপারটা আমার কাছে আশ্চর্য মনে হচ্ছে। এই এলাকার শিশু কিশোর বৃদ্ধদের কথা ভাবুন। রোগে শোকে যারা আছেন তাদের তো প্রায় মরন দর্শা। আহ, আমাদের দেখার কেহ নেই। শরীরের ঘাম শরীরেই শুকিয়ে যাচ্ছে!



গতকাল গ্রামের বাড়ী থেকে চার দিন থেকে ফিরে এলাম। আহ, বিদ্যুতের অবস্থা যে কি করুন তা আপনাদের বলে বুঝাতে পারবো না। এই যাচ্ছে, এই আসচ্ছে! কি যে কঠিন অবস্থা! একদিন সারা রাত বাড়ীতে বিদ্যুৎ ছিল না। আমরা দুই বন্ধু বলতে গেলে সারা রাত না ঘুমিয়ে অন্ধকার রাতে পুকুরের ঘাটে বসে ছিলাম, গরম থেকে আমাদের কাছে না ঘুমিয়ে মশার কামড় বেশি ভাল মনে হয়েছিল।



এই যদি হয় গ্রাম (গ্রামে এখন চাষে পানি তোলার দরকার নেই) এবং শহরের বিদ্যুৎ ব্যবস্থা তা হলে আমরা কি করে ভাবব, দেশে সরকার আছে! দেশে বিদ্যুৎ ব্যবস্থা আছে?



নাকি সরকার চার মেয়র নির্বাচনে বিরাট পরাজিত হয়ে এখন আমাদের উপর মনের ক্ষোভ মিটাচ্ছেন?



বড় বড় কথা না বলে দেশের জন্য কিছু করুন (অবশ্য সেই সুযোগ আর নেই!)। দেশবাসী ভোট দেবে মন ভরে, কিছু না করে ভোটের আশা করেন কি করে? জনগণের আর কত প্রমান নেবেন?



মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ১৬ ই জুন, ২০১৩ রাত ৮:০৪

অদীত বলেছেন: না ভাই, গোড়ান সাব স্টেশনে আগুন লাগার কারণে এই বিপর্যয়।

২| ১৭ ই জুন, ২০১৩ দুপুর ১২:২৫

নক্‌শী কাঁথার মাঠ বলেছেন: শান্তিনগর এলাকায়ও একই অবস্থা ছিলো।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.