নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সাহাদাত উদরাজী\'র আমন্ত্রণ! নানান বিষয়ে লিখি, নানান ব্লগে! নিজকে একজন প্রকৃত ব্লগার মনে করি! তবে রান্না ভালবাসি এবং প্রবাসে থাকার কারনে জীবনের অনেক বেশী অভিজ্ঞতা হয়েছে, যা প্রকাশ করেই ফেলি - \'গল্প ও রান্না\' সাইটে! https://udrajirannaghor.wordpress.com/

সাহাদাত উদরাজী

[email protected] ০১৯১১৩৮০৭২৮গল্প ও রান্না udrajirannaghor.wordpress.comপ্লে স্টোরে ‘গল্প ও রান্না’ এন্ড্রয়েড এপ্লিকেশন! আনন্দ সংবাদ! বাংলা রেসিপি নিয়ে এই প্রথম প্লে স্টোরে এন্ড্রয়েড এপ্লিকেশন! ‘গল্প ও রান্না’ এখন Play Store এ Apps হিসাবে আপনার হাতের কাছে। নেট কানেশন বা WiFi জোনে থেকে Play Store এ যেয়ে golpo o ranna বা “Golpo O Ranna” বা “com.udraji.rannaghor” লিখে সার্চ করলেই পেয়ে যাবেন। খুব সহজেই আপনি আপনার এন্ড্রয়েড মোবাইলে ‘গল্প ও রান্না’র আইকন ইন্সটল করে নিতে পারেন। ফলে আপনাকে আর মোবাইলে আমাদের সাইট দেখতে লিঙ্ক বা কোন ব্রাউজার ব্যবহার করতে হবে না। নেট কানেশন বা ওয়াইফাই জোনে থাকলেই আপনি ওয়ান ক্লিকেই গল্প ও রান্না দেখতে পাবেন।

সাহাদাত উদরাজী › বিস্তারিত পোস্টঃ

২০২১ সালে দেশে সুস্থ্য মানুষ পাওয়া কঠিন হবেই!

১৪ ই সেপ্টেম্বর, ২০১৩ বিকাল ৪:১১

মাননীয় প্রধানমন্ত্রী, আপনারা ডিজিটাল বাংলাদেশ করছেন। ২০২১ সালে সব কিছুই ডিজিটাল করে ফেলবেন। বড়ই খুশির খবর বটেই। কিন্তু ২০২১ সালে বাংলাদেশে আপনারা ডিজিটাল ব্যবস্থ্যা ব্যবহার করার জন্য সুস্থ্য মানুষ পাবেন কি না আমি সন্দেহ পোষন করি!



দেশের প্রতিটা খাদ্যে যে হারে ভেজাল দিচ্ছে তাতে আমি নিশ্চিত, ২০২১ সালে রোগ বিহীন মানুষ আপনারা পাবেন না। আমরা সাধারণত ফলফলাদি কিনি না! আমরা জানি দেশে পাওয়া সব ফলেই ভেজাল।



গত পাঁচ দিন আগে আমাদের বাসায় একজন মেহমান আসেন এবং তিনি দুইপদের ফল নিয়ে আসেন, আপেল এবং মাল্টা। কেহ খাচ্ছে না বলে টেবিলে পড়েই আছে এই পাঁচ দিন! তবে এই ফল গুলো পাঁচ দিনে একটুও বদলায় নাই। এই মাত্র ছবি তুলে দেখে এলাম!





(দয়া করে খাদ্যে ভেজাল রোধ করুন, ভেজালকারীদের ফাঁসির ব্যবস্থা করে একটা নুতন বাংলাদেশ গড়ুন। ভোট আপনার চাইতে হবে না, পড়বেই। আর তা না হলে, যত কথাই বলুন, ভোট পড়বে না! সবার আগে মানুষ সত্য।)



ভেজালের বিরুদ্ধে যারা কথা বলছেন না, তারা কারো বন্ধু হতে পারেন না।

মন্তব্য ৫ টি রেটিং +০/-০

মন্তব্য (৫) মন্তব্য লিখুন

১| ১৪ ই সেপ্টেম্বর, ২০১৩ বিকাল ৪:৪০

মহী বলেছেন: ভাই সুস্থ মানুষ থাকলে এখনকার অসুস্থ চামচা নেতা গুলা নেতা থাকবে কিভাবে,

২| ১৪ ই সেপ্টেম্বর, ২০১৩ বিকাল ৫:১৫

চোখাচোখি বলেছেন: ভাই এগুলি বেশি বেশি করে খান, জনসংখ্যা কমানোর এর চেয়ে সহজ রাস্তা তো আর নাই :P

৩| ১৪ ই সেপ্টেম্বর, ২০১৩ রাত ১১:০৮

কান্ডারি অথর্ব বলেছেন:

:P

৪| ১৫ ই সেপ্টেম্বর, ২০১৩ সকাল ১০:৪৬

মাসুম আহমদ ১৪ বলেছেন: খাদ্যে ভেজাল রোধে সরকারে কঠিন পদক্ষেপ নেয়া উচিত, সাথে সামাজিকভাবেও প্রতিরোধ গড়ে তোলা উচিত!

৫| ১৬ ই সেপ্টেম্বর, ২০১৩ দুপুর ১:১৫

সমুদ্র কন্যা বলেছেন: সবুজ আপেলগুলো কখনো পচতে দেখিনি, মালটাও না। তবে লাল আপেলগুলো দুইদিন থাকলেই পচতে শুরু করে। কোনটা যে খাবো আর কোনটা যে খাবো না!

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.