নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সাহাদাত উদরাজী\'র আমন্ত্রণ! নানান বিষয়ে লিখি, নানান ব্লগে! নিজকে একজন প্রকৃত ব্লগার মনে করি! তবে রান্না ভালবাসি এবং প্রবাসে থাকার কারনে জীবনের অনেক বেশী অভিজ্ঞতা হয়েছে, যা প্রকাশ করেই ফেলি - \'গল্প ও রান্না\' সাইটে! https://udrajirannaghor.wordpress.com/

সাহাদাত উদরাজী

[email protected] ০১৯১১৩৮০৭২৮গল্প ও রান্না udrajirannaghor.wordpress.comপ্লে স্টোরে ‘গল্প ও রান্না’ এন্ড্রয়েড এপ্লিকেশন! আনন্দ সংবাদ! বাংলা রেসিপি নিয়ে এই প্রথম প্লে স্টোরে এন্ড্রয়েড এপ্লিকেশন! ‘গল্প ও রান্না’ এখন Play Store এ Apps হিসাবে আপনার হাতের কাছে। নেট কানেশন বা WiFi জোনে থেকে Play Store এ যেয়ে golpo o ranna বা “Golpo O Ranna” বা “com.udraji.rannaghor” লিখে সার্চ করলেই পেয়ে যাবেন। খুব সহজেই আপনি আপনার এন্ড্রয়েড মোবাইলে ‘গল্প ও রান্না’র আইকন ইন্সটল করে নিতে পারেন। ফলে আপনাকে আর মোবাইলে আমাদের সাইট দেখতে লিঙ্ক বা কোন ব্রাউজার ব্যবহার করতে হবে না। নেট কানেশন বা ওয়াইফাই জোনে থাকলেই আপনি ওয়ান ক্লিকেই গল্প ও রান্না দেখতে পাবেন।

সাহাদাত উদরাজী › বিস্তারিত পোস্টঃ

দুনিয়াতে কত কিছু আছে! যাবেন নাকি সেন্ট লুসি কাদা খেলায়!

২৪ শে আগস্ট, ২০১৪ রাত ১২:১৬

দুই দিনের এই দুনিয়া! দুনিয়াতে কত কিছু আছে, মানুষ কত কি করছে! আমরা বাংলাদেশীরা বাংলাদেশে মুলত তেমন কিছুই করি না! আমাদের পরিবারের বাঁধা, সরকারের লাঠি উঠিয়ে ধরা, নানাবিধ আইন কানুন, অর্থিক অনটন, আঁতেলদের আতলামি, সব কিছু মিলিয়ে আমরা কি আর করি, কিবাই আর এই দুনিয়া দেখে যেতে পারলাম! মাঝে মাঝে মনে হয়, না পেলাম খেতে, না পারলাম শুইতে! হা হা হা.।।



যাই হোক, চলুন আজ আপনাদের কাদায় আনন্দের ব্যবস্থা করিয়ে দেই! প্রতি বছর কয়েকবার এমন আনন্দের আয়োজন করে ওরা! সেন্ট লুসি কাদায় ফালাফালির আজ কিছু নুমনা দেখুন! প্রতি বছর ফ্রেবুয়ারী এবং জুনে এই আয়োজন করা হয়ে থাকে। সম্পূর্ন প্রাইভেট ব্যবস্থাপনায় এই আয়োজন করা হয়ে থাকে। সারা উকেন্ড বা শুধু একদিনের জন্য আপনিও এই আনন্দে যোগ দিতে পারেন।





মুল অনুষ্ঠান এখানেই! মাঠে কাদার ব্যবস্থা দেখুন। আরো অনেক কিছু জানতে এই লিঙ্কে ক্লিক করতে পারেন। http://saintluciemudjam.com/





অনেক মজার ছবি এখানে দিতে পারছি না, চাইলে গুগল থেকে দেখে আসতে পারেন।





নমুনা ভিডিও আছে, দেখে নিতে পারেন।

https://www.youtube.com/watch?v=aI_h1VUvIIQ



বাংলাদেশে এমন সব উৎসব চালু করা যেতে পারে। বিশেষ করে বর্ষা কালে! হা হা হা...। সব কিছুতে এত বাঁধা ধরা আর মন মানে না!



সবাইকে শুভেচ্ছা।



(গাড়ি নিয়ে বালুর পাহাড়েও এমন উৎসব আনন্দ আছে যা আমি নিজেও উপভোগ করেছি দাম্মাম শহর থেকে কিছু দূরে হাফমুন বীচ এলাকায়। আহ, আনন্দ আর আনন্দ। এখনো মনে পড়লে হৃদয়ে তাল উঠে! :P)

মন্তব্য ৫ টি রেটিং +১/-০

মন্তব্য (৫) মন্তব্য লিখুন

১| ২৪ শে আগস্ট, ২০১৪ সকাল ৭:৫৬

মাহমুদুল হাসান কায়রো বলেছেন: বাঙালিরা বলবে এইটা পাগলামি। আরে ভাই পাগলামি করে যদি মজা পাওয়া যায় আর কারো ক্ষতি না হয় সমস্যা কোথায়। :)

ভিডিও মজা পাইছি।

২৪ শে আগস্ট, ২০১৪ দুপুর ২:৪৭

সাহাদাত উদরাজী বলেছেন: ধন্যবাদ।
আমাদের দেশের আইন কানুনও এই ধরনের কাজের বিপক্ষে, সুতারাং কারো কিছু করার ইচ্ছা থাকলেও উপায় নাই।

হা হা হা।।

শুভেচ্ছা।

২| ২৪ শে আগস্ট, ২০১৪ সকাল ৯:৫৪

শরৎ চৌধুরী বলেছেন: ওরে জোশ তো।+++।

২৪ শে আগস্ট, ২০১৪ দুপুর ২:৪৮

সাহাদাত উদরাজী বলেছেন: ধন্যবাদ ব্রাদার।

৩| ২৬ শে আগস্ট, ২০১৪ রাত ১২:২৩

অঘটনঘটনপটীয়সী বলেছেন: মজা তো।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.