নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সাহাদাত উদরাজী\'র আমন্ত্রণ! নানান বিষয়ে লিখি, নানান ব্লগে! নিজকে একজন প্রকৃত ব্লগার মনে করি! তবে রান্না ভালবাসি এবং প্রবাসে থাকার কারনে জীবনের অনেক বেশী অভিজ্ঞতা হয়েছে, যা প্রকাশ করেই ফেলি - \'গল্প ও রান্না\' সাইটে! https://udrajirannaghor.wordpress.com/

সাহাদাত উদরাজী

[email protected] ০১৯১১৩৮০৭২৮গল্প ও রান্না udrajirannaghor.wordpress.comপ্লে স্টোরে ‘গল্প ও রান্না’ এন্ড্রয়েড এপ্লিকেশন! আনন্দ সংবাদ! বাংলা রেসিপি নিয়ে এই প্রথম প্লে স্টোরে এন্ড্রয়েড এপ্লিকেশন! ‘গল্প ও রান্না’ এখন Play Store এ Apps হিসাবে আপনার হাতের কাছে। নেট কানেশন বা WiFi জোনে থেকে Play Store এ যেয়ে golpo o ranna বা “Golpo O Ranna” বা “com.udraji.rannaghor” লিখে সার্চ করলেই পেয়ে যাবেন। খুব সহজেই আপনি আপনার এন্ড্রয়েড মোবাইলে ‘গল্প ও রান্না’র আইকন ইন্সটল করে নিতে পারেন। ফলে আপনাকে আর মোবাইলে আমাদের সাইট দেখতে লিঙ্ক বা কোন ব্রাউজার ব্যবহার করতে হবে না। নেট কানেশন বা ওয়াইফাই জোনে থাকলেই আপনি ওয়ান ক্লিকেই গল্প ও রান্না দেখতে পাবেন।

সাহাদাত উদরাজী › বিস্তারিত পোস্টঃ

কেহ কিছু বুঝতাছে না! আমিও না!

২৯ শে সেপ্টেম্বর, ২০১৪ সন্ধ্যা ৬:১৪

ফেবুতে আমি অনেক অনেকে ফলো করে চলি! পুরানো ব্যাপার। জনাব মাইনুল আহসান সাবের এবং জনাব গোলাম মূর্তজা সাহেবদের স্ট্যাটাস পড়ে ব্যাপক আনন্দ পাই। এই দুইজন বলেই চলছেন! এদের দুইজনকে যুদ্ধ পরবর্তি প্রজন্ম বলা যায় এবং উনারা ব্যাপক পড়াশুনা করেই লিখেন বলে জানি।

(Moinul Ahsan Saber)
প্রধানমন্ত্রী ও শেখ মুজিবুর রহমানকে নিয়ে ব্যঙ্গ গান রচনা ও প্রচার করার অভিযোগে এক তরুণের সাত বছর সশ্রম কারাদণ্ড ও দশ হাজার টাকা জরিমানা (অনাদায়ে আরও ছয়মাস কারাদণ্ড) হয়েছে। এই আইন ও শাস্তির পরিমাণ নিয়ে কথা না বলে আমরা বরং অন্য দুই সাধারণ মামলার রায় দেখি।
এক কিশোরীকে ধর্ষণ ও তা ভিডিও ( মনে রাখুন, ধর্ষণ ও ভিডিও) করার অপরাধে নরসিংদীর এক তরুণকে ভ্রাম্যমাণ আদালত দু বছরের সশ্রম কারাদণ্ড দিয়েছে। ওদিকে চট্টগ্রামে মেয়াদোত্তীর্ণ ওষুধ পুনরায় প্যাকেট ও বোতলজাত করা ও অনুমোদনহীন ওষুধ (মনে রাখুন, হাজার হাজার মানুষ স্বাস্থ্য ঝুঁকিতে পড়বে। মারাও যেতে পারে) তৈরির জন্য কারখানার প্ল্যান্ট ব্যবস্থাপককে দু বছরের কারাদণ্ড দেওয়া হয়েছে।

হয়তো ঠিকই আছে। আমিই অপরাধের ধরন ও শাস্তির পরিমাণ বুঝতে পারছি না।

(Golam Mortoza)
শিক্ষামন্ত্রী নূরুল ইসলাম নাহিদের বক্তব্য শুনলাম। ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভর্তি প্রক্রিয়া ত্রুটিপূর্ণ, প্রশ্ন এমনভাবে কঠিন করা হয়েছে যাতে ছাত্রছাত্রীরা পাস করতে না পারে, প্রশ্ন কঠিন করে শিক্ষার্থীদের ভবিষ্যৎ নষ্ট করা হচ্ছে ...ষড়যন্ত্র তত্ত্ব ...আরও কি কি যেন বললেন হাত পা নেড়ে উত্তেজিত ভঙ্গিতে ...আইন পরিবর্তনের হুমকি দিলেন ...
এ কোন নূরুল ইসলাম নাহিদকে দেখছি ...

আপনি যে দল মতের মানুষই হন না কেন, নূরুল ইসলাম নাহিদের এই বক্তব্য শুনে কোনোভাবেই ভাবতে পারবেন না যে, তিনি একজন সুস্থ মানুষ ...

আল্লাহ ছাড়া কি বাংলাদেশকে দেখাশোনার কেউ নেই?

মন্তব্য ৬ টি রেটিং +১/-০

মন্তব্য (৬) মন্তব্য লিখুন

১| ২৯ শে সেপ্টেম্বর, ২০১৪ সন্ধ্যা ৬:২৩

হোসেন মনসুর বলেছেন: কেন আপনি আছেন না?

৩০ শে সেপ্টেম্বর, ২০১৪ রাত ১২:০৮

সাহাদাত উদরাজী বলেছেন: হাতি ঘোড়া গেল তল, মশা বলে কত জল!

২| ২৯ শে সেপ্টেম্বর, ২০১৪ সন্ধ্যা ৬:৪৯

বিদ্রোহী ভৃগু বলেছেন: বোকা মানুষ বলতে চায় বলেছেন: ভাই গতকাল রাতে প্রচারিত ইডিপেনডেন্ট টেলিভিশনের 'আজকের বাংলাদেশ' অনুষ্ঠানে শিক্ষা সচিবের কথাগুলো যদি শুনতেন। আর উপস্থাপক মহোদয়তো আরেক কাঠি সরস, উনিতো ঢাবি'র শিক্ষকদের সক্ষমতা যোগ্যতা নিয়েই প্রশ্ন তুললেন দর্শকদের বরাত দিয়ে। দেশটা আজ এক থিয়েটারে পরিণত হয়েছে।

তাও আবার প্রশিক্ষন বিহীন নট-নটি... "অনির্বাচিত" কলা কুশলী সাথে পুতুল নাচের মতো অদৃশ্য সূতাওয়ালা সূতা টানার কারুকার্য!!!!!!!!!!!!!

আমরাও বোকা! নিজের ঘরেই চুরি করতে চোর আর নট-নটিরা এক হয়েছে! জেনেও বুঝেও আমরা নাট্যকলাতেই বুঁদ হয়ে আছি !!!!!!!!!!!!!!

আসলেই আল্লাহ ছাড়া আর কে আছে বলুন!!!!

ক্ষমা এবং দয়ার প্রার্থনা করে চাই-হে প্রভূ আমাদের একজন সুশাসক দাও, প্রজ্ঞাবান, খোদাভীরু, ন্যাপরায়ন ।

৩০ শে সেপ্টেম্বর, ২০১৪ রাত ১২:০৮

সাহাদাত উদরাজী বলেছেন: ধন্যবাদ বিদ্রোহী ব্রাদার।

৩| ৩০ শে সেপ্টেম্বর, ২০১৪ রাত ১২:৪৭

আবু শাকিল বলেছেন: জনাব মাইনুল আহসান সাবের এবং জনাব গোলাম মূর্তজা সাহেব কে

আপনার করলা ভাজি খাওয়ানো হোক :) :)

৪| ৩০ শে সেপ্টেম্বর, ২০১৪ সকাল ৯:৫৯

আমিনুর রহমান বলেছেন:





এদের কথাবার্তা আর উদ্যতপুর্ন আচরণ দেখে মনে হয় দেশটা শুধুমাত্রই ওদের আর আমাদের দয়া করে এদেশে থাকতে দিয়েছে। ওদের যা ইচ্ছা করার আর বলার অধিকার আছে। আমাদের শুধু চুপ করে শোনা আর তা পালন করা ছাড়া আর কিছু করার নাই।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.