নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

\" ইতিবাচক চিন্তা ইতিবাচক ফল বয়ে আনে ।\"

ভ্রমণ বাংলাদেশ

“ভ্রমণ বাংলাদেশ” ১৯৯৯ সালে প্রতিষ্ঠা হয়। ভ্রমণ এবং এডভেঞ্চার এক্টিভিটিস এর পাশাপাশি সামাজিক বিষয় নিয়ে কাজ করে থাকে। আর সেই সূত্রে ভ্রমণ ও ফটোগ্রাফী সংক্রান্ত লেখালেখি’র জন্য আমাদের এই আইডি। FB Page: http://www.facebook.com/VromonBangladeshpage E-mail: [email protected] Website: www.vromonbangladesh.org আমাদের ফেসবুক গ্রুপ https://www.facebook.com/groups/vromonbangldesh

ভ্রমণ বাংলাদেশ › বিস্তারিত পোস্টঃ

আলোকচিত্র প্রর্দশনী ”আলোর ফ্রেমে বাংলাদেশ”- ভ্রমণ বাংলাদেশ

২৭ শে সেপ্টেম্বর, ২০১৩ রাত ১২:৪৫

ভ্রমণ করতে আমরা সবাই পছন্দ করি । যুগে যুগে নতুন নতুন ভ্রমণ প্রিয় মানুষ তৈরি হচ্ছে। বাংলাদেশের দর্শনীয় স্থানসমূহ ভ্রমণের লক্ষ্য নিয়ে ১৯৯৯ সাল থেকে “ভ্রমণ বাংলাদেশ” এর সৃষ্টি হয় । নিয়মিত ভ্রমণ ও সামাজিক কর্মকান্ডের মাধ্যমে বাংলাদেশের অপার সৌন্দর্য সবার মাঝে তুলে ধরার প্রয়াসে আমরা কাজ করছি ।

২০১২ সালের ১৪ই জানুয়ারী’তে বান্দরবানের থানচি’তে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় না ফেরার দেশে চলে যায় দুই বন্ধু মুগ্ধ এবং সুজন । তাদের স্মৃতির উদ্দেশ্যে প্রদর্শণী উৎসর্গ করার মধ্যে দিয়ে ১২ থেকে ১৪ই ফেব্রƒয়ারী ২০১২ “ট্র্যাভেল ফটোগ্রাফী এক্সিবিশান”- ভ্রমণ বাংলাদেশ-১ এর দিয়ে আমাদের গ্রুপ ফটোগ্রাফী একজিবিশন এর যাত্রা শুরু হয় ।

এরই ধারাবাহিকতায় ” বিশ্ব পর্যটন দিবস ” পালনের অংশ হিসেবে আয়োজন করা হচ্ছে ট্র্যাভেল ফটোগ্রাফী এক্সিবিশান, ”আলোর ফ্রেমে বাংলাদেশ”- ভ্রমণ বাংলাদেশ-২

গত ১৮ই ফেব্র“য়ারী ক্যান্সার আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে যাওয়া অড্যভেঞ্চার ও ফটোগ্রাফীর গুরু কাজী হামিদুল হক এর স্মৃতির উদ্দেশ্যে এবারের প্রদর্শনী উৎসর্গ করা হচ্ছে।

২৬ই সেপ্টেম্বর বিকেলে এই আলোকচিত্র প্রর্দশনীর উদ্ধোধন করেন বিশিষ্ট ফটোগ্রাফার জনাব গোলাম মোস্তফা, সাবেক পরিচালক বাংলাদেশ টেলিভিশন, সাথে থাকবেন ”ভ্রমণ বাংলাদেশ” এর সভাপতি আরশাদ হোসেন, ক্লাবের সহ-সভাপতি ও বিশিষ্ট আলোকচিত্রী মীর শামছুল আলম বাবু ও কোষাধক্ষ্য বদরুননেসা রুমা ।

২৭ এবং ২৮ সেপ্টেম্বর শাহবাগের ছবির হাটে (চারুকলার বিপরীতে) প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত। ক্যামেরার চোখে বাংলাদেশ দেখানোর সরল প্রয়াস রইবে “ভ্রমণ বাংলাদেশ” এর তরফ থেকে।

আমাদের এই আলোকচিত্র প্রর্দশনীতে আপনি স্ববান্ধব আমন্ত্রিত ।





For More Please Call-

Tahsin Shahed- 01610-555500

or

Mail Us-

[email protected]

[email protected]

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.