নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি ও বলতে চাই !

ওয়াসিম ফারুক হ্যাভেন

ব্লগিং হউক সমাজ পরিবর্তনের হাতিয়ার ।

ওয়াসিম ফারুক হ্যাভেন › বিস্তারিত পোস্টঃ

সাবধান !

২৭ শে এপ্রিল, ২০১৩ রাত ৯:৩৭

মাননীয় প্রধানমন্ত্রী আপনি সে দিন মহান সংসদের দাড়িয়ে সু-স্পষ্ট কন্ঠে বলে ফেললেন সাভারের কলংক " রানা প্লাজার " মালিক কে তা আপনি জানেন না বা এই কুখ্যাত রানা নাকি আপনাদের অংগ-সংগঠন যুব লীগের কেউ না। কিন্তু সাভার বাসী তা মানতে নারাজ । এক জন প্রধানমন্ত্রীর মুখে মহান জাতীয় সংসদে দাড়িয়ে এ ধরনের মিথ্যা বলা আদৌ কি শপথের বরখেলাপ না ? আমার তো মনে হয় সজীব ওয়াজেদ জয়ের বিরুদ্ধে যে ভুরি ভুরি দুর্নীতির অভিযোগ আছে তাতে ভবিষ্যতে নতুন কোন দল সরকার গঠন করলে সজীব ওয়াজেদ জয়কে ও শাহেস্তার ব্যবস্হ্যা করা হতে পরে । তখন মনে হ্য় সজীব ওয়াজেদ জয় যে আপনার পুত্র সেটা ও ভুলে যেতে পারেন ! আর আমাদের অবোধ স্বরাষ্ট্র মন্ত্রী মহোদয় আপনি বোধ হয় ঠিক ই আন্দাজ করতে পেরেছেন সেদিন সাভারের রানা প্লজার অর্ধ ভংগ ভবনের চেয়ে ও আপনাদের বর্তমান আওয়ামী মহাজোট সরকারের অবস্হা আরো করুন তাই গুটিকয়েক হরতাল সমর্থকের ধাক্কায় যদি রড পাথরের অর্ধ ভংগ ভবন সম্পুর্ন মটিতে মিশে গিয়ে হাজারো নীরিহ শ্রমজীবি মানুষের দেহ থেকে প্রাণ বায়ু চলে যেতে পারে তা হলে সমগ্র বাংগালী যদি আপনাদের ধ্বংস প্রায় সরকারের খুটি ধরে সামান্য ধাক্কাদেয় তা হলে আপনাদের মত নেতাদের কি অবস্হ্যা হতে পরে তা বোদ হয় আন্দাজ করার সময় ও বুদ্ধি আপনদের উদয় হচ্ছে ! তাই সাবধান ।

মন্তব্য ২ টি রেটিং +২/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ২৭ শে এপ্রিল, ২০১৩ রাত ৯:৪৫

বিদ্রোহী ভৃগু বলেছেন: সমগ্র বাংগালী যদি আপনাদের ধ্বংস প্রায় সরকারের খুটি ধরে সামান্য ধাক্কাদেয় তা হলে আপনাদের মত নেতাদের কি অবস্হ্যা হতে পরে তা বোদ হয় আন্দাজ করার সময় ও বুদ্ধি আপনদের উদয় হচ্ছে ! তাই সাবধান ।

২| ২৭ শে এপ্রিল, ২০১৩ রাত ১০:৩৭

সাইবার অভিযত্রী বলেছেন: সিভিল ও ভলেন্তিয়ার উদ্ধার কর্মীদের সবাইকে বের করে দেওয়া হয়েছে আজ সন্ধায় । উদ্ধার কাজে সংশ্লিষ্ট লোকেদের আশংকা আজ রাতেই নাকি সব কিছু বুলড্রেজার-ক্রেণ দিয়ে গুরা করে পরিষ্কার করা হবে।

প্লীজ একটু দয়া করুণ, একটু সময় দিন, একটু।

Click This Link

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.