নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি ই ওয়াসিম, আমি ই হ্যাভেন ! আমি ও বলতে চাই !

ওয়াসিম ফারুক হ্যাভেন

ব্লগিং হউক সমাজ পরিবর্তনের হাতিয়ার ।

ওয়াসিম ফারুক হ্যাভেন › বিস্তারিত পোস্টঃ

হায়রে বাংগালী হায়রে বিশ্বাস হায়রে ক্ষমতার লোভ !

৩০ শে সেপ্টেম্বর, ২০১৪ রাত ১২:৪২



মহাজোট সরকারের শরিক দুই বামপন্থি দলের প্রধান রাশেদ খান মেনন এবং হাসানুল হক এবছরের হজ্ব-ব্রত পালনের উদ্দেশ্যে সৌদি আরব গেছেন । বস্তুবাদী দর্শনে বিশ্বাসী দুইজন নেতার হঠাৎ এতটা পরিবর্তন কোন ভাবেই বিশ্বাস করতে পারছিনা । তাদের সারা জীবনের হঠাৎ করে কেন কি ভাবে পরিবর্তন হলো তা বলা খুবই মুসকিল । তাবলিগ জামাতের ভাইয়েরা তাদের জীবনের মুল উদ্দেশ্য মানুষ কে ইসলামের পথে আনা আমার মনের হয় বর্তমান তাবলিগ জামাতের প্রতিষ্ঠাতা মরহুম ইলিয়াস সাহেব ও যদি তার পুরো জীন্দেগি ভর ও যদি এই দুই নব হাজীকে হজ্বে যাওরায় পুরো খরচ দিয়ে ও দাওয়াত দিতেন কিংবা শফি হুজুর যদি তাদের পেছেনে ইহ জীবন দাওয়াতের মেহানত করতেন সাঈদী যদি ইহ জিন্দেগি কোরানে তাফসীর শুনাতেন তা হলেও এই দুই কমিউনিষ্টকে হজ্বে পাঠেতে পারতেন বলে আমি বিশ্বাস করিনা অথচ প্রধান মন্ত্রী শেখ হাসিনার মাত্র দুইটি মন্ত্রীত্বের বদৌলতে ইনু -মেনন আজ হজ্ব-ব্রত পালনের উদ্দেশ্যে সৌদি আরব গেলেন । হায়রে বাংগালী হায়রে বিশ্বাস হায়রে ক্ষমতার লোভ ।

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ৩০ শে সেপ্টেম্বর, ২০১৪ রাত ২:৪৫

কুয়েটিয়ান পাভেল বলেছেন: কারন যাই হোক, মুসলিম, হজ্বে গেছে। এটাই ভালো দিক। কে নাস্তিক আর কে ধর্মপরায়ন ছিল সেটা মুখ্য নয়।

২| ৩০ শে সেপ্টেম্বর, ২০১৪ সকাল ১০:৩৭

নিষ্‌কর্মা বলেছেন: উনাদের কর্মের সাথে কথার মিল না থাকায় সবাই উনাদের হজ্জ্ব যাত্রাকে হেয় করছেন। আসলে এটা করা ঠিক না। আল্লাহ যার অন্তরে হেদায়েত দেন, বা যাকে দিয়ে যা করান, তার কোন সঠিক অর্থ কেউই জানে না। তাই উনাদের নিয়ে ঠাট্টা তামাশা না করাই ভাল।

আরেকটা কথা! আমাদের দেশে কমিউনিস্টরা কিন্তু ধর্মহীনতার কথা বলে না। তারা থিওরিতে যাই পড়ুক না কেন, বাস্তবে তা করতে পারে না। তাদের কিন্তু সময় সময় মসজিদে গিয়ে নামাজ পড়তে হয়!

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.