নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমরা সবাই রাজা

বাবু>বাবুয়া>বাবুই

বাবু>বাবুয়া>বাবুই › বিস্তারিত পোস্টঃ

এসো বাঁশ দেয়, জঙ্গি প্রতিরোধে সুখবর!

১৮ ই জুন, ২০১৬ বিকাল ৫:০৯

সারাদেশে জঙ্গিবাদের বিরুদ্ধে পুলিশ এবং জনতার যুগপৎ আন্দোলন বাপক সফলতা পাচ্ছে। আমাদের পুলিশ বাহীনির "এসো বাঁশ দেয়" কর্মসূচীতে জনগন ব্যাপক সাড়া দিয়েছে।


জনগনের পক্ষ থেকে গঠিত সংগঠন "চল বাঁশ নেয়" এর ত্বরিতকর্মা কর্মীরা ইতিমধ্যে মাদারীপুরে কলেজ শিক্ষক রিপন চক্রবর্তীকে হত্যাচেষ্টাকারী জঙ্গি গোলাম ফায়জুল্লাহ ফাহিম'কে পাকড়াও করে পুলিশের কাছে সোপর্দ করে তাদের সামর্থ্য প্রমান করেছে।


পুলিশ বরাবরের মত আপসের কোন সুযোগ দেইনি, অধিকতর জঙ্গি সংগ্রহের উদ্দেশে ফাহিম'কে নিয়ে আভিযান চালিয়েছে। অভিযান চলাকালে ওঁত পেতে থাকা অন্য ধূর্ত জঙ্গিরা ফাহিম'কে ক্যোঁৎ করে গুলি করে ফেলেছে যাতে তাদের জঙ্গিপনার খবরাখবর প্রাকাশ না পায়।

এদিকে তথ্য-মন্ত্রি জাসদের ইতিহাস নিয়ে আপাতত হাসাহাসি না করে জঙ্গিদের পুঙ্গি বাজানোর দিকে মননিবেশ করতে বলেছেন। তার আহবানে সাড়া দিয়ে চিপিবি নেতারা সভাসমাবেশ শুরু করেছেন এবং জঙ্গি না ধরলে স্বরাষ্ট্র মন্ত্রনালয় ধরে টানাটানি করার হুমকি দিয়েছেন।


সর্বোপরি এটা প্রমানীত যে বাংলাদেশে জঙ্গী সংকটে আক্রান্ত। এমতাবস্থাত যেখানে আওয়ামী সরকার সফলতার সাথে যুদ্ধাপরাধী দমন করেছে সেখানে জঙ্গি দমনের জন্য তাদেরকে ক্ষমতায় রাখা জনগনের একান্ত কর্তব্য। ইতিহাস, গনতন্ত্র, নির্বাচন এগুলা পরে ভাব্লেও চলবে। যেখানে জঙ্গির কারবার সেখানেই দরকার আওয়ামী সরকার। জঙ্গি আছে যেখানে আওয়ামীলীগ আছে সেখানে। জঙ্গি এবং আওয়ামীলীগ ..............

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ১৯ শে জুন, ২০১৬ সকাল ১১:১৪

চাঁদগাজী বলেছেন:



দেশকে এখানে এনেছে বিএনপি-জামাত ও আওয়ামী লীগ

১৯ শে জুন, ২০১৬ দুপুর ১২:৩৩

বাবু>বাবুয়া>বাবুই বলেছেন: এটা খুব বেশী সুশীল হয়ে গেল।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.