নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সদা সত্য কথা বলিব।

হ্যািপ ভুঁইয়া

হ্যািপ ভুঁইয়া › বিস্তারিত পোস্টঃ

চ্যাম্পিয়ন্স ট্রফি ২০১৭ ২য় সেমি-ফাইনাল ভারত-বাংলাদেশ, আইসিসি এর নিরপেক্ষতার আশাবাদ।

১৫ ই জুন, ২০১৭ রাত ১২:৪০



২য় সেমি-ফাইনাল
১৫ জুন বৃহস্পতিবার ভারত-বাংলাদেশ বিকাল ৩.৩০ এজবাস্টন

ভারত-বাংলাদেশ ক্রিকেট খেলার কথা উঠলেই গত বিশকাপের কথা মনে পড়ে। সে সব ভুলে আইসিসি নিরপেক্ষভাবে খেলা পরিচালনা করবে এটাই আশা করি।
সেমিফাইনালে রিজারব ডে না থাকায়, আবার বৃষ্টি নামক আর এর প্রতিপক্ষও আছে, বৃষ্টির কারণে সেমিফাইনাল পরিত্যক্ত হলে ফাইনালে উঠবে গ্রুপ পর্বে পয়েন্ট তালিকায় ওপরে থাকা দলটি। গ্রুপে চ্যাম্পিয়ন হওয়ায় যে কারণে সুবিধাজনক অবস্থানে আছে ভারত।
আশা করি বৃষ্টি আমাদের আশাহত করবেনা।
সেই সাথে বাংলাদেশের জন্য রইল শুভ কামনা।
ভাল খেলবে বাংলাদেশ আর ১৮ জুনের ফাইনালে পাকিস্থানের প্রতিপক্ষ হবে বাংলাদেশ এই আশা ও প্রতিক্ষা রইল।

মন্তব্য ১২ টি রেটিং +০/-০

মন্তব্য (১২) মন্তব্য লিখুন

১| ১৫ ই জুন, ২০১৭ রাত ১২:৪৫

দেলোয়ার সুমন বলেছেন: বাংলাদেশের জন্য শুভ কামনা রইলো

২| ১৫ ই জুন, ২০১৭ রাত ১২:৫৩

দিকভ্রান্ত এক পথিক বলেছেন: আইসিসি নিরপেক্ষভাবে খেলা পরিচালনা করবে এটাই আশা করি।

আইসিসি থাকবে নিরপেক্ষ? =p~ =p~ =p~

১৫ ই জুন, ২০১৭ রাত ১:৪০

হ্যািপ ভুঁইয়া বলেছেন: আশা করতে পয়সা লাগে না, তাই দোষ কি?

৩| ১৫ ই জুন, ২০১৭ সকাল ৭:০১

বুবলা বলেছেন: আগামীকাল ভারত বাংলাদেশ খেলা। তার আগে জেনে নিন পৃথিবীতে সবথেকে বেশি ফেসবুকে বিনোদন দেয় বাংলাদেশীরা ঠিক কেমন হয় :-

(1) এরা দেখতে অনেকটা মানুষের মত। এদের জাতীয় পোশাক হলো লুঙ্গি আর জাতীয় গাড়ি হলো রিক্সা। এরা লুঙ্গি পরে রিকশা চালাতে চালাতে ভাবে এরা সিঙ্গাপুরের আকাশে হাওয়াই জাহাজ চালাচ্ছে।

(2) এদের ঘরের পিছনের বাঁশ গাছ গুলিকে এরা পৃথিবীর ভয়ঙ্কর মিসাইল ভাবে। কলাগাছের ভেলা গুলি কে এরা সাবমেরিন ভাবে। বাটুল কে পৃথিবীর ভয়ঙ্কর তম বন্দুক মনে করে। এরা ওই অস্ত্র নিয়ে বিশ্বজয়ের স্বপ্ন দেখে।

(3) এরা নিজের দেশের সিনেমা বাদে এরা ভারতের হিন্দি, বাংলা এমনকি ডাবিং করা তামিল তেলুগু সিনেমা দেখতেও হামলে পড়ে। "বাহুবলি ২" দেখার জন্য শুধু ভারতে আসে। আর বলে "ভারতের সিনেমা তো শুধুই যৌনতা"।

(4) এদের ঘরে ঘরে বাংলা সিরিয়াল চলে, দেখা নিয়ে ঝগড়া, সেখান থেকে আত্মহত্যাও হয়। আর বলে "কোলকাতার বাঙালিরা বাঙালি ক্যামনে হয়"।

(5) হিন্দি সিনেমা দেখে, হিন্দি এমনকি পাঞ্জাবি গান শুনে নেচে, হিন্দি সিরিয়াল দেখে, এরা ফেসবুকে আমাদের উদ্দেশ্যে কমেন্ট করে "তুরা বাঙালি হলি কিরে, তুরা তো হিন্দুস্তানি, হিন্দি শুন গিয়া"

(6) ভারতীয় দলকে, বিসিসিআইকে "চুর চুর" বলে গালি দেয়। অথচ ভারতের সব ম্যাচ, এমনকি আফগানিস্তানের বিরুদ্ধে হলেও পুরো বসে দেখে। আবার আইপিএল দেখতে লাইন লাগিয়ে বসে। আর এদের ক্রিকেটাররাও লাইন দিয়ে বসে থাকে আসার জন্য, তাতে চান্স পাক কি জলের বোতল বয়ুক।

(7) রেন্দিয়া, গরুস্তান, গরুর দ্যাশ, মালুর দ্যাশ, ফেসবুকে এইসব গালি দিয়ে শেষে চিকিৎসা করাতে, চাকরি, উচ্চশিক্ষা বা বেড়াতে আসার জন্য এদের সিংহভাগ সেই ভারতে আসার জন্যই লাইন দেয়।

(8) নিজের দেশের পন্য না কিনে এরা আমদানি করা ভারতীয় পন্য খোঁজে, আর ফেসবুকে কমেন্ট করে "আমাগো সরকার আমাগো দেশটারে ভারতের একটা রাজ্য বানাইয়া ফেলতাসে"।

৪| ১৫ ই জুন, ২০১৭ সকাল ৭:১৪

বুবলা বলেছেন: আপনারা বাংলাদেশীরা " বিরাট কোহলো ঢাকার রাস্তাতে জুতো সেলাই করছে "" এই সব পোস্ট করছেন। তার পাল্টা ভারতীয়রা উপরিউক্ত পোষ্টগুলি করছে, বলি হচ্ছেটা কি?? এভাবে কাদা নিয়ে খেলা বন্ধ হও্য়া দরকার,
বাংলাদেশ যতই খেলুক না কেনো ভারতের সমান হতে গেলে কয়েক যুগ লেগে যাবে, বাংলাদেশ যে কটা জিতেছে সেগুলো বেশির ভাগ ফ্লুক, গত বিশ্বকাপে বাংলাদেশের সংগে ডিসিশান নিয়ে অবিচার হয়েছে এটা মেনে নিয়ে বলছি ভারতের সংগে বাংলাদেশ পাড়বে না। গত বিশ্বকাপে বাংলাদেশের সংগে ডিসিশান নিয়ে অবিচার দেখে আমাদের খুব খারাপ লেগেছিলো এটা ভেবে যে বাংলাদেশের মত দলকে হারাতে গিয়ে ভারতের গায়ে জোচ্চুরি করার কলন্ক লাগল?? বান বাংলাদেশের ক্রিকেট নিয়ে যত বীরত্ব সোসাল মিডিয়ার মাঠে সব আয়ারাম গয়ারাম। সুতরাং ভারতের প্লেয়ারদের নিয়ে বাজে মন্তব্য করা থেকে বিরত থাকুন , নিজেরা নিজেদের ক্রিকেটের মান উন্নত করুন, তার পর ভারতের সংগে ক্রিকেটে লড়তে আসবেন
পা্ল্টা উত্তর দেবার আপানদের কিছুই নেই, দেখুন আজেকের ম্যচে ভারত কি ভাবে বাংলাদেশকে দুরমুশ করে।




৫| ১৫ ই জুন, ২০১৭ সকাল ৭:৪২

তাতিয়ানা পোর্ট বলেছেন: Star Cricket a to already Ind vs. Pak final lekha dekhlam.

৬| ১৫ ই জুন, ২০১৭ সকাল ৭:৫৮

সাদা মনের মানুষ বলেছেন: আজকে খারাপ কিছু আসা করছি না।

৭| ১৫ ই জুন, ২০১৭ সকাল ৯:৩৬

আবুহেনা মোঃ আশরাফুল ইসলাম বলেছেন: আইসিসি ভারত প্রভাবিত সংস্থা। ভারত- বাংলাদেশের খেলায় তারা নিরপেক্ষ থাকতেই পারে না।

৮| ১৫ ই জুন, ২০১৭ দুপুর ২:১৪

মোঃ নুরুজ্জামান (জামান) বলেছেন: মি বুবলা আমার কেন যেন মনে হচ্ছে আপনার মন্তব্যটা এখানে অপ্রসঙ্গিক, আইসিসি ভারতের সংস্থা, তাই আমরা ভীত। আমার দেশ কে নিয়েই আমি স্বপ্ন দেখব,এটাই স্বাভাবিক।

৯| ১৫ ই জুন, ২০১৭ রাত ১০:২৩

বুবলা বলেছেন: কি বাংলাদেশিরা কোথায় মুখ লুকোবেন????? আপনারা হলেন কাগুজে বাঘ, বিরাট কোহলি ঢাকার রাস্তাতে জুতো সেলাই করছে এই ফটো দিয়েছিলেন না??? কোহলি ঐ জুতো আপনাদের গলায় ঝুলিয়ে ঢাকাতে ফেরত্ পাঠিয়ে দিল, বলল দেখ কেমন লাগে??? এবারে কোন আম্পয়ার ম্যানেজ একচোখোমি করেছিল ??? আমাদের জাতীয় পতাকা কুকুরের গায়ে দিয়ে ফটো দিয়েছিলেন, এবার ঐ কুকুরের পেচ্ছাপ পান করে শুয়ে পরো, বাংলাদেশ একটা কথা প্রমান করল তেলাপোকার যতই পাখা গজাগ সে ফরফর করতে পারে কিন্তু বেশি দূর ওরবার কেরামতি তার নেই,
বাংলাদেশিরা আপনাদের একটা সাজেশান দি আপনাদের ক্রিকেটার দের ক্রিকেট ছেড়ে ডান্ডাগুলি খেলতে বলুন,

১৬ ই জুন, ২০১৭ রাত ৯:২০

হ্যািপ ভুঁইয়া বলেছেন: বুবলা, মনে রাখবেন যে অপরকে সমমান দিতে পারে না, অন্যের সমমানও পাননা। আজ হয়নি কাল হলে আপনি মুখ কোথায় লুকাবেন?
খেলোয়াড়দের মাঠে খেলতে দিন, আমরা উপভোগ করি, সকলকে সমমানের সাথে।

১০| ১৭ ই জুন, ২০১৭ সকাল ১০:২৫

বুবলা বলেছেন: আপনারাই আগে শুরু করেছিলেন ভারতীয় খেলোয়ারদের অপনার করা কুকুরের গায়ে ভারতের জাতীয় পতাকা দিয়ে অপমান করার খেলাটা আপনারা বাংলাদেশীরাই শুরু করেন, পা্ল্টা খেলে তখন খুব জ্বালা ধরে তাই না??? ভারতীয় খেলোয়ার রা মাঠে জবাব দিয়ে থাকে সোসাল মিডিয়ায় ফালতু চিল্লা্য না

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.