নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

শ্মশান ঠাকুর

শ্মশান ঠাকুর

nothing to say

শ্মশান ঠাকুর › বিস্তারিত পোস্টঃ

ভালোবাসার জন্য ফান্ড সংগ্রহ

২৯ শে জানুয়ারি, ২০২১ রাত ১১:৩৯

ভালোবাসা যখন বিজ্ঞাপণের ভাষা মাত্র, সেই সময় মানুষের প্রাণে সত্য এবং সুন্দরের স্পর্শ দেয় শিল্প, সুর, কাব্য। একজন সুরের কবি কুয়াশা মূর্খ। বিশ্বের যে কোন সুরের সামনে তাকে দাড় করিয়ে দিলে, সে বেজে উঠতে পারে স্ব সন্মানে। সুরে কাব্যে উন্মাদ সৃষ্টিকার কুয়াশা প্রাণ প্রকৃতি রক্ষায় ঢাকা থেকে পায়ে হেটে সুন্দরবন কয়লা নির্ভর ভারত-বাংলাদেশ বন্ধু বিদ্যুৎকেন্দ্র লংমার্চ করে যান।। আহত হয়ে খুলনা মেডিকেল এ চিকিৎসা নেন।
কয়েকদিন আগে কুয়াশা মূর্খ তার ভালোবাসার নারী ওলগার চিকিৎসার জন্য গান করার একটি চিন্তা সহযোদ্ধা বন্ধুদের মধ্যে ছড়িয়ে পড়ে। এই ছড়িয়ে পড়ার বিষয়টি সুন্দর , আমাদের বন্ধুটির চিকিৎসা এখনও শেষ না হওয়ায়, প্রয়োজনটি রয়ে গেছে। জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে আমাদের বন্ধুটি চিকিৎসা নিচ্ছেন।
সহযোদ্ধা এবং ভালোবাসার সকল মানুষের নিকট দশটি গোলাপ ফুলের ভালোবাসা প্রার্থনা বন্ধুর প্রতি ভালোবাসা জন্য।
সহযোগিতার জন্য বিকাশ নাম্বার : ০১৩০৪২০২৮৩৭।
আমাদের বন্ধু ওলগা একটু সুস্থ হলে একটি গান কাব্য নাটকের অনুষ্ঠান করা হবে এবং কুয়াশা সেখানে উপস্থিত থাকবেন। অগ্রিম টিকেট এর জন্য বিকাশ করুন : ০১৩০৪২০২৮৩৭। নিশ্চিত হতে আমার সাথে যোগাযোগ করতে পারেন অথবা ০১৭৪৩৩৪২৩১৬ ফোন দিতে পারেন।
কুয়াশার বাঁশি আর দোতারা শুনে বহুরাত পার হয়েছে। মুগ্ধতা তৈরি তার ধর্ম।

মন্তব্য ১ টি রেটিং +০/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ৩০ শে জানুয়ারি, ২০২১ রাত ১২:২৮

রাজীব নুর বলেছেন: পুরো বাংলাদেশ বহু লোকের সাহায্য দরকার। বহু লোক। সবারই কোনো না কোনো সমস্যা আছে। কয় জনকে সাহায্য করা যায়?

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.