নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

\"তোমার হৃদয়ে থাকিবো আমি, ভাসিবো চোখের পলকে।তোমাকে ভুলে যাইবো আমি, তবু আমাকে দেবোনা ভুলিতে !! \" -সাইফুল্যাহ আমিন

সাইফুল্যাহ আমিন

সাইফুল্যাহ আমিন › বিস্তারিত পোস্টঃ

দ্যাটস দ্যা ........অফ ট্রু লাভ !!

২১ শে অক্টোবর, ২০১৮ রাত ১২:৩৪

একটা ঝগড়ার পর-
"তুমি কথা বলতে চাইবেনা কিন্তু তুমি বারবার তোমার মোবাইল চেক করবে তুমি জানতে চাইবে কোন মেসেজ কিংবা মিসড কল আসছে কিনা??তুমি বারবার হতাশ হবে, কিন্তু হতাশ হওয়ার একটু পরেও তুমি আবার মোবাইল চেক করবে। মেসেজ টোন বাজার সাথে সাথেই দৌড়ে গিয়ে মোবাইল হাতে নিয়েই তুমি দেখবে অফিসের অফারের মেসেজ !! তবুও তুমি বারবার মোবাইল চেক করবেই।" -দ্যাটস দ্যা ইনোসেন্স অফ ট্রু লাভ !!
~
একটু রাগারাগির পর-
"তুমি তাকে ব্লক দিয়ে বারবার তোমার ফেক আইডি দিয়ে ঠিকই তার প্রোফাইলটা ছেক করবে !! কি পোস্ট করছে ?? কে কি কমেন্ট করছে?? সব খুঁটিয়ে খুঁটিয়ে দেখবে„দিনের মধ্যে কতবার যে তুমি তার আইডি চেক করবে তার হিসেব তুমিও রাখতে পারবেন। আইডির ব্লক খুলে দিলেও মেসেঞ্জারের ব্লক খুলবেনা, আবার মাঝে মাঝে নিজেই খুলে দেখবে সে একটিভ কিনা !! স্ক্রিনশট নিয়ে রাখবে আবার ঝগড়া করার জন্য !!" -দ্যাটস দ্যা ইনফ্যান্টিলিজম অফ ট্রু লাভ !!
~
সে অপছন্দের কাজটা করে ফেলার পর-
"তুমি কিছু না বলেই চুপ হয়ে যাবে„তাকে বোঝার সুযোগ টাও দিবেনা তুমি কেন এমন করছো?? তার কল তুমি রিসিভ করবেনা„ মেসেজ দেখেও দেখবেনা। অথচ এসব করে নিজেই কষ্ট পাচ্ছো„ তাকেও কষ্ট দিচ্ছো। তা তুমি মোটেই বুঝতে পারছোনা !!" -দ্যাটস দ্যা হিডেন ট্রুথ অফ ট্রু লাভ !!
~
কিছুদিন পরপর-
"সে তোমায় বুঝতে চায়না বলে„সময় দেয়না বলে তার বন্ধুদের কাছে নালিশ করবে !! এটা ঠিক তাকে আরো কাছে পাওয়া কিংবা আরেকটু বেশি কেয়ার পাওয়ার জন্যিই তুমি এমন করবে। কিন্তু সে বুঝতে চাইবেনা„ কারন হয়তো সে তার সর্বোচ্চটুকু দিচ্ছে কিন্তু তোমার পূর্নতা আসছেনা !!" -দ্যাটস দ্যা ডিমান্ড অফ ট্রু লাভ !!
~
দীর্ঘদিন ভালোবাসার পর-
"হুট করেই তার অন্যত্র বিয়ে হয়ে যাবে, হয়তো সে তোমাকে জানাবে, বিয়ের দাওয়াত ও দিবে, নয়তোবা হুট করে সব অফ করে দিয়ে তোমাকে কিছু নাও জানাতে পারে। কিন্তু তুমি কিছুতেই মেনে নিতে পারবেনা, তুমি ভেঙ্গে পড়বে, তুমি পথহারা, দিশেহারা, ছন্নছাড়া হয়ে পড়বে। তাকে মিস করার যন্ত্রনা, তাকে ভুলতে না পারার কষ্ট তোমাকে কুঁড়েকুঁড়ে খাবে পুরো জীবন জুড়ে !!" -দ্যাটস দ্যা রিয়েলিটি অফ ট্রু লাভ !!
ছবিঃ গুগল থেকে।

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ২১ শে অক্টোবর, ২০১৮ দুপুর ১২:৩৪

রাজীব নুর বলেছেন: সব বেদনা মুছে যাক স্থিরতায়
হৃদয় ভরে যাক অস্তিত্বের আনন্দে...

৩০ শে অক্টোবর, ২০১৮ রাত ১:৪৩

সাইফুল্যাহ আমিন বলেছেন: তবে তাই হোক, মুছে যাক সব গ্লানি আর হতাশা এবং স্থিরতা। হৃদয় ভরে যাক আনন্দে , প্রেমে আর ভালোবাসায়। ধন্যবাদ।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.