নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আগে বাঙালী হোন, তারপর এইদিকে আসেন

নিজের সম্পর্কে কিছু বলার নাই । যখন যেটা ইচ্ছা হয় সেটাই করি । তবে ভালো ছেলে হিসেবে একটা সুনাম আছে তো, তাই খারাপ কিছু করতে পারি না ।

রঈসুল ওমর

নিজের সম্পর্কে কিছু বলার নাই । যখন যেটা ইচ্ছা হয় সেটাই করি । তবে ভালো ছেলে হিসেবে একটা সুনাম আছে তো, তাই খারাপ কিছু করতে পারি না ।

রঈসুল ওমর › বিস্তারিত পোস্টঃ

সামনে যাইয়া কওনের সাহস নাই তাই ভার্চোুয়াল প্রপজাল :D

২৯ শে জুন, ২০১৫ রাত ১২:০০

জানি অনেকেই তোমাকে বলে আমি অনেকের সাথে ফ্লার্ট করি, অনেক মেয়ের সাথে কথা বলি ইত্যাদি ইত্যাদি। আমি সেগুলো স্বীকারও করছি। আর এটাও বলছি যে, তাদের কারো সাথেই আমার বন্ধুত্ব ছাড়া আর কোন সম্পর্ক নেই। কারো সাথে সম্পর্ক হওয়াটা এত সহজ নয়। ফ্লার্টিং, চ্যাটিং, কথোপকথন ইত্যাদি দিয়েই যদি সম্পর্ক হয়ে যেত তাহলে কেউ সিঙ্গেল থাকত না।

সম্পর্কের সৃষ্টি হয় মন থেকে। সম্পর্ক যেরকমই হোক। আমি মন থেকে কাউকে বন্ধু হিসেবে না মানলে তার সাথে বন্ধুত্ব হবে না। কাউকে শত্রু না ভাবলে তার সাথে শত্রুতা হবে না। বাবা ইযদি ছেলেকে ছেলে হিসেবে না মানে তাহলে তাদের মধ্যকার সম্পর্কও বাবা-ছেলের সম্পর্কের মত মধুর হবে না, সেই সম্পর্ক হবে তিক্ত। সেই ছেলে বাবাকে ঘৃণা করবে। এই পৃথিবীর সব কিছুই নির্ভর করে মনের উপর। মন ভালো তো সব ভালো।

আর অদ্ভুত এক ভালোলাগা থেকে তৈরী হয় ভালোবাসা। সব সময় কাছাকাছি থাকতে ইচ্ছা হয়। চোখের সামনে না থাকলে মনে হয় কি যেন নেই। সারাদিন সবকিছু শূণ্য শূণ্য লাগে। মনে হয় তুমি সামনে থাকলেই সব ঠিক হয়ে যাবে। সব কিছুতেই শুধু তোমার কথা ভাবাটাই মনে হয় ভালোবাসা। খেতে গেলেও তুমি, পড়তে গেলেও তুমি, ঘুরতে গেলেও তুমি, ক্লাসে, লাইব্রেরীতে, আম বাগানে, টুকিটাকি তে, সব জায়গা তুমিময় হয়ে আছে যেন।

আমার মনে হয় এই ভালোলাগা আমাকে পেয়ে বসেছে। আমি কখনো তোমাকে এই ভালোলাগার কথা সামনে দাঁড়িয়ে বলতে পারব বলে হয় না। একটা অজানা ভয় মনের মধ্যে কাজ করে সবসময়। অবশ্য এমনিতেও তোমার সাথে কথা বলতে আমার ভয় লাগে। এই ভয়টাও হয়তো ভালোবাসারই একটা অংশ। ভয় হয় তোমাকে নিরুপমা বানাতে।

এতদিন নিরুপমা হত কাল্পনিক। কখনো কখনো কারো কথোপকথন ভালো লাগলে সেটা নিরুপমার মাধ্যমে উপস্থাপিত হত। এখন থেকে আর সেটা করতে চাইনা। স্থায়ী নিরুপমা করতে চাই তোমাকে। আর সেটা শুধু ফেবুতেই নয়। আমার মনের নিরুপমাও করতে চাই।

তোমার অনুমতির অপেক্ষায় রইলাম।

মন্তব্য ৫ টি রেটিং +০/-০

মন্তব্য (৫) মন্তব্য লিখুন

১| ২৯ শে জুন, ২০১৫ রাত ১২:১২

অঝোরে কষ্ট বলেছেন: কি ভালোবাসা

২৯ শে জুন, ২০১৫ রাত ১২:১৫

রঈসুল ওমর বলেছেন: :D :D :D :D

২| ২৯ শে জুন, ২০১৫ রাত ১২:১৯

অঝোরে কষ্ট বলেছেন: সাহস করে সামনে যান নয়তো পরে কেউ নিয়ে নেবে : v

২৯ শে জুন, ২০১৫ রাত ২:১৯

রঈসুল ওমর বলেছেন: নিলে নিক। টেনশন নাই। ও যেখানে শান্তি পায় সেখানেই যাক।

৩| ২৯ শে জুন, ২০১৫ দুপুর ১২:০৮

অঝোরে কষ্ট বলেছেন: ভালো

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.