নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

বহ্নি শিখা

সাধারনই অসাধারন- এসো মানুষের কথা বলি

বহ্নি শিখা

I am ordinary man and banker in profession and love my man and land

বহ্নি শিখা › বিস্তারিত পোস্টঃ

আবেদন

০৭ ই ফেব্রুয়ারি, ২০১৯ সকাল ১১:৩১

মাননীয় প্রধানমন্ত্রী
গণ প্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
প্রধানমন্ত্রীর কার্যালয়
তেজগাঁও,
ঢাকা ।

বিষয় : একজন স্বল্প আয়ের মানুষের জন্য জীবন রক্ষাকল্পে ওপেন হার্ট বাই-পাশ ওপারেশনের নিমিত্তে ২,০০,০০০/-(দুই লক্ষ) টাকা অনুদান প্রদানের জন্য সবিনয় আবেদন ।

প্রিয় মহোদয়,
যথাবিহিত সম্মান্ প্রদর্শনপূর্বক সবিনয় আবেদন এই যে, আমি নিম্নস্বাক্ষরকারী একজন স্বল্প আয়ের মানুষ । বিগত ০১/০১/২০১৯ ইংরেজী তারিখে আকষ্মকিভাবে হৃদরোগে আক্রান্ত হয়ে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটের ইমার্জন্সেী বিভাগে ভর্তি হয় এবং ০৫/০১/২০১৯ তারিখ পর্যন্ত চিকৎিসাধীন থাকি । জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট হতে ১৭/০১/২০১৯ ইং তারিখে হার্টের এনজিওগ্রাম করবার জন্য সময় প্রদান করেন । পরবর্তীতে আরো বেশী অসুস্থ হয়ে পড়লে গত ১৪/০১/২০১৯ ইং তারিখে ইউনাইটেড হসপিটালের কার্ডোলজীর বিভাগের ডঃ মোমনিুজ্জামানের মাধ্যমে ঐ তারিখেই জরুরী ভিত্তিতে এনজিওগ্রাম করে ০৫ (পাঁচ ) টি হার্ট ব্লক ধরা পড়ে এবং ডাক্তার সাহেব জরুরী বাইপাশ সার্জারীর পরামর্শ প্রদান করেন । সেই মোতাবেক বিগত ১৯/০১/২০১৯ ইং তারিখে বন্ধু-বান্ধব ও আত্মীয় স্বজনদের নিকট হতে অর্থ ধার কর্জ করে ওপেন হার্ট- বাইপাশ সার্জারী সম্পন্ন করা হয় ও হসপিটাল হতে ২৭/০১/২০১৯ তারিখে রিলিজ প্রদান করা হয় ।

উপরোক্ত এনজিওগ্রাম ও বাইপাশ সার্জারী সম্পন্ন করতে মোট ৫,০০,০০০/- ( পাঁচ লক্ষ) বেশী খরচ হয় যা আমার মত স্বল্প আয়ের মানুষের পক্ষে বহন করার সামর্থ নেই এবং পরিবার ও ছেলে মেয়েদের পড়ালিখা চালানো সম্ভব নয় ।

এমতাবস্থায় আপনার মত মহান হৃদয়ের কাছে আমার আকুল আবেদন, আমার জীবন রক্ষায় সহায়তাকল্পে ও পরিবার পরিজন নিয়ে টিকে থাকার নিমিত্তে আপনার কল্যাণ তহবিল হতে ২,০০০০০/- টাকা অনুদান হিসেবে সহায়তা করার জন্য প্রার্থনা করছি এবং আমরা সবাই আপনার নিকট চির কৃতঙ্গ থাকব ।

বিনীত নিবেদক

আপনার বিশ্বস্ত
মোঃ আব্দুল মালেক
পিতা- মোঃ হোসেন আলী বিশ্বাস
গ্রাম- শালঘর মধুয়া,
কুমারখালী, কুষ্টিয়া ।

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.