নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সাইকেল চালানো স্বাস্থ্যের জন্য ভাল। ইহা ক্ষুধা উদ্রেক করে!

হঠাৎ ধুমকেতু

আমি মহিউদ্দিন খালেদ। পেশায় ইঞ্জিনিয়ার। পড়তে ভালোবাসি। নিজের একটা চিন্তা জগত আছে। সেখানে চারপাশের অনেক কিছু নিয়ে অনেক নিঃশব্দ আলোচনা হয়! সেই আলোচনা গুলোর সাথে বৃহত্তর জগতের সংযোগ ঘটাতে ইচ্ছে করে!

হঠাৎ ধুমকেতু › বিস্তারিত পোস্টঃ

টই টুম্বুর

১০ ই সেপ্টেম্বর, ২০১৬ দুপুর ১:৩৪

টই এর মাথার ভেতর রিমঝিম শব্দ হতে লাগল। আল্লাহ, পৃথিবী এত এত সুন্দর কেন? কেন?? আজকে সত্যি সত্যি ই টুম্বুর এর সাথে তার বাসর রাত! টুম্বুর আজ তাকে বুকে নেবে। নিবিড় উত্তাপে জড়িয়ে বলবে- ভালোবাসি, ভালোবাসি, ভালোবাসি!!! তারপর? তারপর?? তারপর??? অসম্ভব, অসম্ভব, অসম্ভব একটা লজ্জ্বা টই কে গ্রাস করে ফেলল! টই এর গাল গোলাপী হতে হতে, গোলাপী হতে হতে, গোলাপী হতে হতে… সারা পৃথিবীটাই গোলাপী রঙে ছেঁয়ে গেল।

বাড়ির পেছনের গাব গাছের মাথায় খুক করে কাশল খ্বাহেশ জ্বীন!! তার আগুনের রানের উপর মাথা রেখে ঘুমাচ্ছিল খুকশা জ্বীন। মাথায় থাবড় দিয়ে খুকশা কে ডাকল- ও খুকশা!! আইজ হেতে আর হেতি’র বাসর রাইত। চ আজকে হেতে আর হেতির সাথে হেবি মাজাক করি, চ!

খুকশা লাফ দিয়ে উঠল। তার বাম হাতের বুড়া আঙ্গুলের বিশাল নখ দিয়ে খ্বাহেশ এর গালে একটু আঁচড়ে দিল। তারপর গাব গাছে বিশাল একটা ঝাঁকি দিল। উঠানের মুরগি গুলা কক কক করে ডেকে উঠল। মোরগ গরম চোখে তাদের ধাতানি দিল! খ্বাহেশ ‘ধুর মাগি’ বলে খুকশা’র পিঠে দুম দুম করে কিল বসিয়ে দিল। খুকশা খেক খেক করে হেসে উঠল।

টুম্বুর ফার্মেসি’র দিকে এক পা আগায় ত তিন পা পিছায়! এক পা আগায় ত তিন পা পিছায়!! শালার বন্ধু বান্ধব! বেছে বেছে আজ সবাই ব্যস্ত। তার বিয়েতে কেউ ই থাকবেনা। তা, না থাকুক, কুরিয়ার, পার্শ্বেল বলে ত একটা জিনিষ আছে! তিন মণ তিন মণ ছয় মণ ভারি পা নিয়ে আল কুতুব ফার্মেসি’র সামনে দাঁড়িয়ে বুকে থু থু দিল টুম্বর-
-খুক! প্যারাসিটামল আছে?

দোকানি প্যারাসিটামল দিল।

- খুক! ওরস্যালাইন আছে?

দোকানি ওরস্যালাইন দিল!

- খুক! নাপা সিরাপ আছে?

দোকানি নাপা সিরাপ দিল!!

- খুক খুক খুক!! আ... আইজকে আমার বিয়া...খুক খুক!!

দোকানী খিক করে হাসল। তারপর এক প্যাকেট ‘সেন্সেটিভ’ দিল!!!

বাসর ঘরে গভীর রাত। ভালোবাসার প্রাইমারী স্কুল, হাইস্কুল, কলেজ পর্ব শেষ করে টই টুম্বুর এখন বিশ্ববিদ্যালয়ে প্রবেশ করবে! ভালোবাসা বিশ্ববিদ্যালয়ের পাসওয়ার্ড সেন্সেটিভ এর প্যাকেট বেড সাইট টেবিলের উপর রাখা আছে। শুধু টেবিল ল্যাম্প ছাড়া ঘরের বাকী সব আলো নেভানো। বাড়ি’র পেছনে গাব গাছের উপর আবার খুক করে কাশল খ্বাহেশ জ্বীন! পাশে বসে মাথার উকুন মারছে খুকশা!!

-ও খুকশা, তুই যা! কার্নিশ দিয়া ঢুকপি! শুরুতেই টেবিল লেম্প উল্টাই ঘর আন্ধাইর করবি! তারপর পেকেট লি আসবি!

- তুই যাবিনা কিয়ের লেই? শালার পুত! তুই যাং! আঁই গাছের ডালে বয়া বয়া মজাক দেহিং!

- লক্ষ্মী সুনা পুটুস! তুই যাং! আঁই মজাক দেহিং! যাং সুনা! যাং, যাং!!

খ্বাহেশ খুকশার গালে পুট পুট করে চুমু খেল। খুকশা’র আগুনের গাল থেকে ‘গোলাপী রেডিয়েশন’ বের হতে শুরু করল! সে আর দেরি না করে কার্নিশ দিয়ে উড়ে বাসর ঘরে ঢুকল।

বাসর ঘরে চুম্বন ঝড় ততক্ষণে স্থান কালের সীমা অতিক্রম করেছে! ‘পাসওয়ার্ড’ এর জন্য বেড সাইড টেবিলের দিকে হাত বাড়াল টুম্বুর! দপ করে নিভে গেল টেবিল ল্যাম্প! সারাঘরে অন্ধকার!! টই অস্ফুটে বলল- বাত্তি ফুটে গেছে! ইঁ ইঁ!! টুম্বুর পাগলের মত টেবিলের উপর,নীচ, ড্রয়ার হাতড়াতে লাগল। নেই! সেন্সেটিভ কোথাও নেই!!

গাবগাছের উপর খ্বাহেশ আর খুকশা জড়াজড়ি করে নাচছে। টই এবং টুম্বুরের প্রেমের শুরু থেকেই তারা দুজনের সাথে আছে। এর আগেও তারা দুজনের সাথে অনেক মাজাক করেছে। কিন্তু আজকের মাজাকের কোন তুলনা হয়না!!

মন্তব্য ২ টি রেটিং +১/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ১৫ ই সেপ্টেম্বর, ২০১৬ রাত ৮:৩২

হাসান মাহবুব বলেছেন: মজা পাইলাম =p~

১৬ ই সেপ্টেম্বর, ২০১৬ রাত ১০:৫৯

হঠাৎ ধুমকেতু বলেছেন: :) :)

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.