নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

চাহিদার শেষ আমার কাছে , আমি সুখী, রাজ্য- প্রজাহীন রাজা , ......

অর্ধ চন্দ্র

আমি মানুষ,আমি গর্বিত এবং দৃঢ় চিত্তে ভীষণ উচ্ছ্বাসিত, স্বপ্নীল সোঁনার বাংলার বিশ্বে মাথা উঁচু, আপনা পূর্ণতা নিয়ে।

অর্ধ চন্দ্র › বিস্তারিত পোস্টঃ

ইসলামের চিরোশত্রু,মুসলিম জাতির জন্য মহা ক্ষতিকর , ৩ জঙ্গী গ্রেপ্তার !!

১৯ শে আগস্ট, ২০১৫ দুপুর ১:০৯

যাক অবশেষে টনক নড়লো সরকারের !!!

মুক্তমনা ব্লগের প্রতিষ্ঠাতা ও যুক্তরাষ্ট্র প্রবাসী বিজ্ঞান মনস্ক লেখক ড. অভিজিৎ রায় ও ব্লগার অনন্ত বিজয় দাস হত্যাকাণ্ডে জড়িত তিন জঙ্গির ১০ দিনের রিমান্ড চাইবে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। রাজধানীর খিলক্ষেত ও ধানমন্ডি এলাকা থেকে গ্রেপ্তার করে র‌্যাব ।
গ্রেপ্তারকৃত তিনজন হলেন- তৌহিদুল ইসলাম, সাদিক আলী ও আমিনুল মল্লিক।
এখন এই সব মহা ঘৃণ্য মানবতার শত্রুদের জামিন অযোগ্য বিশেষ আদালতে বিচারের জোর দাবি জানাচ্ছি এবং অন্য সকল জঙ্গীদের দ্রুত চিহ্নিত করে আইনে সোর্পদ করুন , দেশের সুন্দর অগ্রগতি অব্যাহত রাখুন ।

মন্তব্য ২ টি রেটিং +১/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ১৯ শে আগস্ট, ২০১৫ দুপুর ১:৪০

এস. এম. হাবিবুল্লাহ বলেছেন: ড. অভিজিৎ রায় ও ব্লগার অনন্ত বিজয় কোন ধরনের ইসলামের খেদমত করে গেছেন একটু খুলে বলবেন কি !? আর দু'চারটা ইসলামের বিরুদ্ধে লেখলেই কি (!) বিজ্ঞান মনস্ক হয়ে যায়। বিজ্ঞান মনস্ক-্এর অর্থ কি একটু খুলে বলবেন কি? এরা যেমন অপরাধ করেছে (যদি অপরাধ করে থাকে), তার চেয়েও দ্বিগুন অপরাধ করেছে তথা কথিত মুক্তমনা, বিজ্ঞান মনস্কগংরা।

২| ২২ শে আগস্ট, ২০১৫ দুপুর ২:১০

অর্ধ চন্দ্র বলেছেন: ওরা ওদের চিন্তা চেতনার কথা যুক্তি দিয়ে লিখেছে মাত্র, মনের মাঝে কনো প্রশ্নের উদয় হলে মানুষ তার উত্তর খুজতেই পারে,এতে কনো দোষের কিছু নেই , যদি কারো কাছে তা ভূল মনে হয় ,তবে সে পাল্টা যুক্তি দিয়ে বুঝিয়ে দিবে ,কোনটি সঠিক কথা এবং কেনো ! আপনি উঠতে বসতে ঘুমাতে চলতে আপনার সর্ব প্রয়োজনে ঐ সকল তথা কথিতদের তথ্য,আবিষ্কার,প্রযুক্তি ব্যবহার করে চলেছেন এবং করতে বেশ ভালই লাগছে, না করলে এক পা ও নড়তে পারছেন না ! অথচ তাদের লেখা / প্রশ্নের / যুক্তির বিপক্ষে আরেকটি যুক্তি না দাঁড় করিয়ে তাদের হত্য করছেন, নাস্তিক মুরতাদ ঘোষনা করে , অথচ আপনি কে ???

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.