নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

চাহিদার শেষ আমার কাছে , আমি সুখী, রাজ্য- প্রজাহীন রাজা , ......

অর্ধ চন্দ্র

আমি মানুষ,আমি গর্বিত এবং দৃঢ় চিত্তে ভীষণ উচ্ছ্বাসিত, স্বপ্নীল সোঁনার বাংলার বিশ্বে মাথা উঁচু, আপনা পূর্ণতা নিয়ে।

অর্ধ চন্দ্র › বিস্তারিত পোস্টঃ

একজন " টিপু " ভাই

২২ শে ডিসেম্বর, ২০১৫ রাত ৯:৫৫

ভেবেছো কি !
হ্যাঁ ,সত্যিই এ যেনো মহান সৃষ্টিকর্তার ১ ফোঁটা রহমতের বৃষ্টি,
এবারের পৌর নির্বাচনে " টিপু " নামের এক মহত মানবের সৃষ্টি,
প্রিয় সাথী ভাই, বোন, বন্ধুগণ,
কোন মিথ্যার তোষামোদি নয়, নিশ্চয় জানেন, জেনে দেখবেন, রকিব হাসান টিপু এক অসাধারণে অতি সাধারণ মানুষ,যার দেহ মনে সর্বক্ষন নামাজ আর মহান আল্লাহ্ পাকের জিকির চলমান। বিন্দু পরিমান অহংকার যাকে কখনও কোনদিন কেউ করতে দেখেনি, খুব সহজেই সে রাস্তাই ফুটপাতের চায়ের দোকানে সাধারণে মিশে যেতে পারে , রাস্তাই কৃষক শ্রমিকের কাঁধে হাত রেখে অথবা একজন হতদরিদ্র পাগলের পাশে বসে সদা হাস্যজ্জল মুখে সুখ দুখের খোঁজ নিতে, প্রতিদিনের অনেকখানি সময় ব্যয় করে আসছেন সুদীর্ঘকাল হতে ।
সম্মানিত পৌরবাসী,
একটু ভেবে দেখুন ? জনাব টিপু ক্ষমতার এতোকাছে থেকেও তার মধ্যে একটুও ক্ষমতার দাম্ভিকতা কেউ কখনও খুঁজে পাইনি । আপনারা দেখেছেন, জানেন, তিনি নিজে কোন অসৎ অন্যায্য কাজে পা বাড়ান নি এবং কাউকে অন্যায় কাজে সহযোগিতাও করেন না, বরং বিপদে আপদে সমাজের সকল শ্রেণী পেশার মানুষ সবসময় কোন মাধ্যম ছাড়াই সরাসরি তাকে পাশে পেয়েছে।
প্রিয় বিবেক,
নিশ্চয় এমনি একজন পৌরপিতা প্রয়োজন, যিনি নির্বাচিত হওয়ার পর গতানুগতিক ধারার মতো আপন চরিত্র বদলাবে না, আপনার শরীরের ঘামের গন্ধে নাক ছিটকাবে না,আপনার প্রয়োজনে তার কাছে যেতে কোন দালাল ধরতে হবে না, রাস্তাই দেখা হলে ঠিক আগের মতোই হাসিমাখা মুখে আপনাকে বুকে জড়িয়ে ধরবে,আপনার এলাকাতে কোন অন্যায়কারী, ইভটিজিং ও মাদক ব্যবসায়ীদের ঠাঁই হবে না, অন্যদের মতো পৌর উন্নয়ের সকল অর্থ লুটেপুটে খাবে না, আপনার পৌরসভা হবে সমগ্র বাংলাদেশের সর্ব শ্রেষ্ঠ মডেল এলাকা|
কি বন্ধু ,
আপনি অবশ্যই এমনি একজন পৌর মেয়র নির্বাচিত করতে চান না, যিনি সেই চিরচেনা চরিত্রের মতো, ভোটের সময় আপনার হাতধরে বুকে জড়িয়ে আপনাকে হাজারো আশ্বাসের বাণী শোনাবে, আর ভোট শেষ হলে বাকী ৫ বছর তার নাম গন্ধও পাওয়া যাবে না! জরুরী প্রয়োজনে তার স্বাক্ষাত প্রার্থী হয়ে আপনি দিনের পর দিন ঘুরেও স্বাক্ষাত পাবেন না ! টাকার কাছে যিনি ন্যায় কে বিক্রি করতে পারেন খুব সহজেই !!
হ্যাঁ প্রিয়বন্ধু,
নিশ্চুপ একাএকা আপন মনকে প্রশ্ন করুন, দেখবেন উত্তর আসবে - একমাত্র টিপু-ই আপনার সময়ের সেরা ও সত্যিকারের এক নব দিগন্ত উম্মোচনের যুগান্তকারী সিদ্ধান্ত, আল্লাহ আমাদের সহায় হোন "

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ২৩ শে ডিসেম্বর, ২০১৫ রাত ৯:৪৬

প্রামানিক বলেছেন: আপনি অবশ্যই এমনি একজন পৌর মেয়র নির্বাচিত করতে চান না, যিনি সেই চিরচেনা চরিত্রের মতো, ভোটের সময় আপনার হাতধরে বুকে জড়িয়ে আপনাকে হাজারো আশ্বাসের বাণী শোনাবে, আর ভোট শেষ হলে বাকী ৫ বছর তার নাম গন্ধও পাওয়া যাবে না!

সত্য কথাই বলেছেন। ধন্যবাদ

২| ২৪ শে ডিসেম্বর, ২০১৫ সন্ধ্যা ৬:২৯

অর্ধ চন্দ্র বলেছেন: ধন্যবাদ ভাই আমার ,

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.