নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

পরিচয় দেওয়ার মত বড় কিছু অর্জন করতে পারি নি। মানুষের ভাবনা গুলি কোথাও না কোথাও প্রকাশ করতে হয়। আমার মতবাদ বা ভাবনা গুলি আমি সবার সাথে এখানে শেয়ার করব। আপনার ভাল লাগতে পারে, নাও পারে। সবাই মানুষ হলেও ভাল লাগা, না লাগা তার ব্যাক্তিগত ব্যাপ

ফ্রিটক

সত্য কি তা জানা ও সবার না বলা কথাগুলি শোনান জন্য ব্লগে আসা। সত্য বলতে ও জানতে চাই

ফ্রিটক › বিস্তারিত পোস্টঃ

আর কত নিচে নামবি তোরা?

৩০ শে সেপ্টেম্বর, ২০১৭ রাত ১২:৫৩

১। পুলিশঃ জনগনের নিরাপত্তা ও হয়রানীর প্রতিকারের জন্য যার নামটি আসবে তা হল পুলিশ।কিন্তু বাস্তবতা যেন ঠিক উল্টোপথে চলছে। দেশের জনগন অন্য যে কোন ব্যক্তিকে যতটুকু ভয় না পায়, তার চেয়ে বেশি ভয় পায় এই পুলিশকে। কারন তারাই একমাত্র বাহিনী যারা ধর্মীয় বইকে জিহাদী বই, সাদাকে কালো ও কালোকে সাদা বলে প্রমান করতে পারে। সত্য বা মিথ্যা, ন্যায় বা অন্যায় তাদের কাছে কিছু না। টাকা দিলে ফাইল খোলে, না দিলে জড়বস্তুর মত আচরন করে
২। রাজনৈতিক নেতা: আমাদের দেশের নেতাদের চরিত্র ফুলের চেয়েও পবিত্র। ভোটের আগে এরা মেথর ডোম থেকে শুরু করে রাস্তার কুকুরকে পর্যন্ত পায়ে ধরার মত আচরন করে। কিন্তু ক্ষমতায় গেলে আপনাকে সর্বশান্ত করে আপনার টাকায় বিদেশে পরিবার সহ সেটেল হয়ে যায়। প্রকৃতপক্ষে এরা দেশকে নিয়ে নাটক করে, এরা জাতীয় বেইমান।
৩। ডাক্তারঃ সেবার মহান পেশা যাদের হাতে।এদের মধ্য মেজরিটির অবস্হা এতটাই খারাপ যে এরা শুধু টাকা কামানোর জন্যই এই পেশায় এসেছে। না আছে মানবতা বোধ, না আছে আল্লার ভয়। পৃথিবীকে তারা স্বর্গ মনে করে। কিছু কিছু ডাক্তার আছে যে তারা মানুষকে মানুষ ভাবে না। এরা সবাই ডাক্তার হলেও মানুষ হিসেবে এদের বিচার করলে, খুব কম সংখ্যক মানুষ ই পাওয়া যাবে।
৪। দেশের মন্ত্রী ও তার সমপর্যায়ের নেতা নেত্রী: এদের কথা বলার কিছু নেয়। এরা আসলে দেশের উন্নতি বা দেশের মানুষের ভাল বা খারাপ নিয়ে ভাবে না। এদের চাই ক্ষমতা ও টাকা যেন দেশকে আজীবন শোষন করতে পারে। গনতন্ত্র এদের মুখের বুলি, এরা পরিবর্তন বিশ্বাস করে না।
সংবিধান এদের স্বার্থ হাসিলের উছিলা ছাড়া কিছু নয়।
আর কত নিচে নামবি তোরা? এবার একটু মানুষ হ!!!!!!!

আমরা জনগন: আমরা হলাম বলির পাঠা। ঈদ আসবে, আমাদের এরা হাটথেকে কিনবে ও কোরবানি দিবে। আমরা বুঝিনা কিছুই। যেহেতু আমরা গরু ছাগল, তাই আপাতত ঘাস খাওয়া ছাড়া আমাদের কোন কাজ নেই।

মন্তব্য ৮ টি রেটিং +২/-০

মন্তব্য (৮) মন্তব্য লিখুন

১| ৩০ শে সেপ্টেম্বর, ২০১৭ রাত ১:০২

সচেতনহ্যাপী বলেছেন: প্রতিটা পয়েন্টই ভাল লেগেছে।।

৩০ শে সেপ্টেম্বর, ২০১৭ রাত ১:০৮

ফ্রিটক বলেছেন: মন্তব্যর জন্য ধন্যবাদ। আসলে কিছু কিছু ঘটনা দেখে গভীর রেখাপাত থেকে লেখা। শুভকামনা রইল।

২| ৩০ শে সেপ্টেম্বর, ২০১৭ রাত ১:২১

এম আর তালুকদার বলেছেন: খুব ভাল লিখেছেন। আমার ব্লগে এসে অসুস্থ গনতন্ত৾ কবিতা পড়ার আমন্ত৾ন রইলো।

৩০ শে সেপ্টেম্বর, ২০১৭ ভোর ৪:৪৪

ফ্রিটক বলেছেন: ধন্যবাদ, অনুপ্রেরনার জন্য। শুভকামনা রইল ভাই

৩| ৩০ শে সেপ্টেম্বর, ২০১৭ রাত ৩:৩১

মলাসইলমুইনা বলেছেন: আমারও "প্রতিটা পয়েন্টই ভাল লেগেছে" | প্রতিটা পয়েন্ট পড়ার পরই ভালো লাগা মন ছেড়ে পালিয়েছে | আসে পাশেই আর নেই এখন কোনো ভালো লাগা |সত্যি মাঝে মাঝে কুইনাইনের থেকেও বেশি তেতো !

৩০ শে সেপ্টেম্বর, ২০১৭ ভোর ৪:৪৫

ফ্রিটক বলেছেন: ভাই,তেতো হলেও সত্য

৪| ০১ লা অক্টোবর, ২০১৭ সকাল ১০:২৫

রাজীব নুর বলেছেন: পুলিশ ভয়াবহ জিনিশ।

পুলিশের চেয়ে ছিনতাইকারী ভালো।

০১ লা অক্টোবর, ২০১৭ দুপুর ১২:২০

ফ্রিটক বলেছেন: আমারও তাই মনে হয়। মন্তব্যের জন্য ধন্যবাদ। ভাল থাকবেন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.