নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

মামুন রণবীর

মামুন রণবীর

আমি খুব সাদাসিধে মানুষ ।কবিতা,গল্প,লিরিক লিখার চেষ্টা করি মাত্র ।মাঝে মাঝে জীবনকে রহস্যেঘেরা বৃত্ত মনে হয় । যে বৃত্তে আমরা একদিক থেকে অন্যদিকে পরিভ্রমন করি ।কখনো কখনো জীবনের কথাগুলো অলীক ভাবনাদের স্পর্শ করতে ব্যাকুল হয় ।কিন্তু ভাবনাগুলো কখনোই স্পর্শ করা হয়না ।হয়তো কিছু কথা রাখতে গিয়েও রাখা হয়না ব্যাপারটির সাথে একমত পোষণ করে ।রাখা না রাখার ক্যানভাসে জীবন নি:শেষের পথে হাঁটে ।একসময় সেটাও ফুরোয় ।এরমাঝে অনেক কথার মিছিলে একটি প্রশ্ন মনে বারবার আঁচর কাটে...........আমরা কি কখনো পরিপূর্ণ হতে পারি.................আমরা মুগ্ধ হই...........কিন্তু মুগ্ধতাকে ছুঁতে পারিনা,খুব কাছ থেকে............

মামুন রণবীর › বিস্তারিত পোস্টঃ

কষ্ট নেবে কষ্ট,জেতা ম্যাচ হেরে যাবার কষ্ট

০৭ ই অক্টোবর, ২০১৬ রাত ১১:৩৩

জিততে জিততে হেরে যাবার কষ্টটা কতটা পুড়ায় সেটা সেই জানে যে ভালোবাসে টাইগার ক্রিকেটকে ।এভাবে হেরে যাওয়াটা অপরিপ্পক্কতার পরিচয় ।

বাংলাদেশের লোয়ার অর্ডার তো অনেকদিনের চেনা তাই অপরিপক্কতা বিষয়টি একদমই অজুহাত নয় ।কিন্তু এই অর্ডার যা করেছে তা তো সেটাকেই ইঙ্গিত করে ।তবে কি বোঝাপড়ায় সমস্যা ছিলো ?নাকি চাপ সামলে নেবার চ্যালেঞ্জকে চ্যালেঞ্জ জানাতে গিয়ে ধৈর্যচ্যুতি ঘটেছে?কারণটা যাই হোক শেষ কথা হচ্ছে আমরা জিততে পারিনি ।

এই কথাটা যতবার ভাবনায় আসছে ততবার অদ্ভুত একটা বিষন্নতা মনকে গ্রাস করছে ।ম্যাচ জিততে পারিনি তবে কিছু কিছু জায়গায় জিতেছে টাইগাররা ।সাকিবের ড্যাশিং ব্যাটিং,ইমরুলের সেঞ্চুরি,বোলিংয়ে অমন দুর্দান্ত শুরু এসবই অন্যরকম প্রাপ্তি ।

যাই হোক পরের ম্যাচে টাইগাররা ফিরবে দুর্দান্ত প্রতাপে ।এই হোক কামনা ।চলো বাংলাদেশ ।

মন্তব্য ১ টি রেটিং +১/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ০৮ ই অক্টোবর, ২০১৬ ভোর ৪:৩৫

রক্তিম দিগন্ত বলেছেন:
কষ্টের কিছু নাই। ক্রিকেট অনিশ্চয়তার খেলা। এমন হতেই পারে।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.