নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমার ডায়রি

ইব্রাহীম সাজ্জাদ

নিজের সম্পর্কে বলার মতো তেমন কিছুই নাই

ইব্রাহীম সাজ্জাদ › বিস্তারিত পোস্টঃ

অনলাইনে সার্চ করে ইনকাম করুন...

০২ রা জানুয়ারি, ২০১৯ দুপুর ১২:৫৮



হ্যালো এন্ড ওয়েলকাম , আজকে আমি আপনাদের সাথে নতুন একটি সাইট নিয়ে কথা বলবো, আসলে ঠিক নতুন সাইট না এটা সম্পকে আপনারা হয়তো অনেকেই জানেন ।
আজকে যেটা বলতেছি সেটা হলো একটা ‍”Presearch Engine” যেখানে আপনি বিভিন্ন বিষয় “Search” করতে পারেন যেমনভাবে আমরা কোনো ইনফরমেশনর জন্য “Google ” এ “Search” করি । কিন্তু এতে “Search” করে আপনার কি লাভ ?
হা বন্ধুরা লাভ আছে , এখানে আপনি যদি কোন কিছু ”Search” করেন তার বিনিময় আপনি এখান থেকে আয় করতে পারেন তাহলে এতে তো আপনার লাভ, তাই না?
এ সাইটে প্রথমে আপনি SignUp করবেন, তারপর বিভিন্ন বিষয় খুজবেন এবং প্রতি “Search” বিনিময় এ সাইট আপনাকে”0.25”টোকেন দিবে । আর আপনি যদি কারো রেফার Link এ Join করেন তাহলে আপনি পাবেন “25.00” টোকেন যার মুল্য আপনি ঐ সাইটের অপশনগুলোতে দেখতে পারবেন । এ সাইট আপনাকে “Search” এর বিনিময় টোকেন দিচ্ছে , এবং আপনি এ টোকেনকে বিভিন্ন “Currency” তে রূপান্তর করে নিতে পারবেন, সেখানে অনেক অপশন আছে ।
**কাজ কিভাবে করবেন ?
খুব সহজ আপনাকে দৈনিক ৩২ টা “Search ” করতে হবে । এবং প্রতি “search” এর বিনিময়ে আপনার একাউন্টে যোগ হবে “0.25” টোকেন । ১০০০ টোকেন হলে “Payment” নিতে পারবেন , কীভাবে “Payment” নিবেন তা এখান থেকে দেখে নিন

সাইনআপ করার জন্য এখানে ক্লিক করুন।

বুঝতে সমস্যা হলে এই ভিডিওটি দেখে নিতে পারেন।

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.