নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সেভেন্থ সেন্স

সেভেন্থ সেন্স

If you think i miss you all the time , then you are certainly mistaken. I miss you only when i think of you, but damn i think of you all the time.

সেভেন্থ সেন্স › বিস্তারিত পোস্টঃ

নারী আর পুরুষ, লালসায় নয় সম্পর্কে টানুন...

৩১ শে আগস্ট, ২০১৪ সকাল ১১:১৪

ভালো কিছু পড়লে বা দেখলে যেমন উৎসাহ পাই আবার খারাপ কিছু দেখলে বা পড়লেও তেমন অনুপ্রানিত হই। নারী মাল কিংবা মহিয়সী!!!! যাই হোক না কেন দিক বিবেচনা করলে সবটাই আপনার আমার দৃষ্টিভঙ্গি। এই নারীই কখনও আমার আপনার কিছু কবিতার লাইন আবার এই নারীই চিন্তা-ভাবনায় এবং কর্মে- গোপনে লালসার হস্তযজ্ঞ, নির্যাতিত ধর্ষিত কিংবা ঘরের কোনে আসবাবপত্র। পুরুষ জমে উঠেছে গর্ভ দানে ফলশ্রুতিতে নারী গর্ভপাতে। পারিবারিক ভাবে আমরা এই শিক্ষা না পেলেও পুরুষকে আকৃষ্ট করার ব্যপারটা প্রতিটা মেয়ের মনের মধ্যে জন্মলগ্ন থেকেই প্রতিষ্ঠা করে ফেলেছে। যেহেতু বাবা-মায়ের আদরের আহ্লাদী মেয়ে তাদের কাছে শেষমেষ সেই দায়গ্রস্থই, সেক্ষেত্রে নারীরা পরে বিপাকে- কখনও শর্টকাট ড্রেসে, আবার শঙ্কায় ঘরের বদ্ধ পরিসরে।



পরিশেষে আমরা সমালোচনার ঝড় তুলি, পুরুষরা বলি নারীরা বেশি খারাপ, আবার নারীরা বলি পুরুষরা বেশি খারাপ। প্রশ্ন অনেক থেকেই যায়???? সেই খারাপটাই রয়ে যায় আর মূল্যবোধটা গুগোলে সার্চ দিতে হয়। নিজের মা বোনকে উজ্জ্ব রেখে মালটাই চোঁখে আটকে যায়।



পুরুষদের বলছি নারীকে সম্মান করুন আর নারীকে বলছি মাল হওয়া থেকে বিরত থাকুন। খারাপটাকে বাইরে রেখে ভাল কিছু বলুন, ভাল কিছু লিখুন আপনার আশেপাশের পাঁচজনকে উৎসাহিত হওয়ার সুযোগ করে দিন।

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ১০ ই সেপ্টেম্বর, ২০১৪ দুপুর ১২:১৯

ডরোথী সুমী বলেছেন: হুম! ঠিক। আমি কিন্তু মহিলা হয়েও পথে ঘাটে নারীদের আচরণ দেখে মনে মনে গালিগালাজ করি। আমরা নিজেরাই নিজেদের অবস্থান সম্পর্কে সচেতন না বা নিশ্চিত না। লেখা ভাল লেগেছে।

১০ ই সেপ্টেম্বর, ২০১৪ রাত ১১:৩৬

সেভেন্থ সেন্স বলেছেন: একটা নারীর মুখ থেকে ভালো লেগেছে শুনে ভালো আমার ও লাগছে। আসলে বিষয় গুলো আমরাই জটিল করে তুলি। সমস্যা হচ্ছে সমাধান্টা আমাদের হাতেই কিন্তু কিন্তু প্রতিফলন টা আমাদের মত দর্শকের চোখে

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.