নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সুপারনোভা

আহেমদ ইউসুফ

I am a introverts person would like to hide myself.

আহেমদ ইউসুফ › বিস্তারিত পোস্টঃ

“প্যান্টুলুন সমাচার”

০৩ রা মে, ২০১৬ রাত ১১:০৭


*** প্রতিদিন সকালে অফিসে এসে প্রথমেই যে কাজটা করি, তা হলো অফিসের ইয়াহু মেইল খুলে কোন নতুন ইমেইল এসেছে কি না তা চেক করা। আজও এর ব্যতিক্রম হল না। ইয়াহুতে ক্লিক করতেই মেজাজ চরমে উঠল এই উজবুকটাকে দেখে। ফ্যাশানের নামে এমন আজগুবি পোষাক কল্পনাকেও হার মানাল।

*** June 8, 1977 (age 38) Atlanta, Georgia, U.S. এ জন্মগ্রহনকারী Kanye Omari West পেশায় একজন বিশ্বখ্যাত হিপহপ সংগীত শিল্পী/র‌্যাপার। তিনি একাধারে গীতিকার, সুরকার ও প্রযোজকও বটে। এমন একজন গুনী ব্যক্তির প্যান্টের এই হাল দেখে রীতিমত শকড হওয়া ছাড়া আর কোন উপায় দেখছি না। গুনী এই তারকা শিল্পী Met Gala নামক অনুষ্ঠানে হাজির হয়েছিলেন এই পোষাক পড়ে। উইকিপিডিয়ায় আবারো ঢু মারতে হল, মিট গালা সম্পর্কে জানতে। এটা আমেরিকার New York সিটির Metropolitan Museum of Art's Costume Institute এর উদ্যোগে পরিচালিত একটি বাৎসরিক ফ্যাশন প্রদর্শনী যাকে Costume Institute Gala বলা হয়, যা Met Ball নামেও পরিচিত। https://en.wikipedia.org/wiki/Met_Gala

*** আমাদের দেশেও ইদানীং আধুনিক মহলে ফেড জিন্স, বিদঘুটেভাবে রংচটা, কোচকানো ও ছেড়া-ফাড়া জিন্সের ব্যাপক চাহিদা লক্ষ্য করা যায়। এক শ্রেনীর অতি আধুনিক (উজবুক!) যুব সমাজ ফ্যাশানের নামে যাচ্ছে-তাই পড়ে বেড়াচ্ছে। জাতীয় ক্রিকেট দলের জনৈক তারকা ক্রিকেটার যাকে নম্র-ভদ্র ও ধার্মিক বলেই জানতাম, ফেসবুকে তার এই রকম একখানা ছেড়া প্যান্টুলুন পরিহিত ছবি দেইখা যারপর নাই বিস্মিত হইছিলাম।

*** যাই হোক, পোষাক নিয়ে বেশি কথা বলা সমীচিন হবে না। “মানুষের পোষাক ও আচার-ব্যবহার তার রুচির পরিচায়ক” এই বাক্যটি আপাতত আমাদের মনে রাখলেই চলবে।

03/05/2016।

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.