নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সুপারনোভা

আহেমদ ইউসুফ

I am a introverts person would like to hide myself.

আহেমদ ইউসুফ › বিস্তারিত পোস্টঃ

“ভারত বিদ্বেষ নয়, এটা দেশপ্রেম”

০৪ ঠা আগস্ট, ২০১৬ রাত ১০:৪৯

*** পেশাগত ব্যস্ততার কারনে ব্লগে নতুন কিছু লেখা সম্ভব হচ্ছে না। লেখার জন্য আসলে টপিকের অভাব নেই দেশে। প্রতিনিয়ত নিত্য নতুন টপিক অার ইস্যুর জন্ম হচ্ছে দেশে। তবে হ্যা ক্রিয়েটিভ কিছু লেখার জন্য সদিচ্ছা ও ধৈর্য্যটা অবশ্যই থাকতে হবে। এবার মূল প্রসংগে আসা যাক।

*** আমার ফেসবুক পেজেই খবরের লিংকটা নজরে এল। ক্যাপশনটা এরকম, “ ভারত বিদ্বেষ নয়, এটা দেশপ্রেম”। বিস্তারিত পড়ার পর জনপ্রিয় ব্যান্ডদলের কর্ণধার শাফিন আহমেদের সাথে যে কেউ একাত্মতা পোষন করবেন নিঃসন্দেহে।

*** ক্রিকেটের ক্ষেত্রে ভারতীয় ক্রিকেট দলের বিরোধীতা করা, সীমান্ত হত্যা নিয়ে কথা বলা, তিস্তা, পদ্মা, যমুনার পানির ন্যায্য হিস্যা নিয়ে কথা বলা, সুন্দরবন ধ্বংস করে রামপালে নির্মিতব্য কয়লাভিত্তিক বিদ্যুৎকেন্দ্রের ক্ষতির ভয়াবহতা উপলব্ধি করে জনসচেতনতা বাড়ানোর ক্ষেত্রে মনে হয় না বিদ্বেষের কোন কারন থাকতে পারে। এটা একজন সচেতন নাগরিক হিসেবে আমার আপনার সবারই দায়িত্ব দেশের স্বার্থকে সর্বাগ্রে প্রাধান্য দেওয়া।

*** বাংলাদেশের উত্তরাঞ্চলের মরুকরন ও অযাচিত বন্যার অন্যতম কারন প্রতিবেশী দেশেটির স্বার্থান্বেষী আচরন ও অবন্ধুসূলভ কার্যকলাপ এ কথা বোঝার জন্য বিশেষজ্ঞ হওয়া লাগে না।

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ০৪ ঠা আগস্ট, ২০১৬ রাত ১১:২৭

নীলাকাশ ২০১৬ বলেছেন: আর কিছু হোক বা না হোক, আওয়ামী লীগের মত একটা জনবিদ্বেষী গজবকে বাংলাদেশের নিরীহ জনগণের উপর স্থায়ীভাবে চাপিয়ে দেবার জন্য ভারতের প্রতি এদেশের মানুষের ঘ্বণা কিয়ামত পর্যন্ত থাকবে।

এটা দেশপ্রেম। অবশ্যই দেশপ্রেম!

০৫ ই আগস্ট, ২০১৬ দুপুর ২:০০

আহেমদ ইউসুফ বলেছেন: মন্তব্যের জন্য ধন্যবাদ। তবে বিশেষ কোন রাজনৈতিক দল বা মতের বিরোধীতা করার কোন উদ্দেশ্য আমার নেই। দেশের স্বার্থকে অগ্রাধিকার দিতে হবে। আর হ্যা এটাই দেশপ্রেম।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.