নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

বাবুই পাখির নীড়

লাকমিনা জেসমিন সোমা

নিজেকে জানার চেষ্টা করিছ। প্রতিনিয়ত, প্রতিক্ষণ।

লাকমিনা জেসমিন সোমা › বিস্তারিত পোস্টঃ

'বন্ধু' :) 'বড় ভাই' B-) এবং এলাকার বড়ভাইদের' :D জন্য :P

২২ শে জানুয়ারি, ২০১৪ রাত ৮:১৭

১.

রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে এখন ঈদ লাগছে। বিশেষ করে পশ্চিম পাড়ায় তথা মেয়েদের হলের কোনায়-কানায় ভরে গেছে নতুন-পুরাতন মুখ। যাইহোক, ক্যাম্পাসের বড়ভাই ছোটভাই বন্ধুরা সারা বছর এই ঈদটির জন্যই অপেক্ষা করেন । ভর্তিচ্ছুরা এ্যাডমিশন দিতে আসবেন। আর কোন মতে বিশ্ববিদ্যালয়ের বর্তমান ছাত্র/ এলাকার বড় ভাই/বন্ধু বা অন্য যেকোন সুবাদে যদি একটা প্রেম হয়ে যায়....বাজিমাত...!!!

২.

(সাবধানতা)

তবে এইসব হবু নায়কদের বলছি, পটানোর সময় একটু খেয়াল রাখবেন,এরা কিন্তু আজকালকের মেয়ে! আপনাকে ভাইয়া-ভাইয়া করে আপনার বান্ধবীর হলে থাকবে; পরীক্ষা হলের সীট প্লান দেখা, রাস্তাঘাট চেনা, পরীক্ষা শেষে রেজাল্ট দেখা, খাওয়া-দাওয়া সব'ই করিয়ে নেবে। তারপর চান্স না পেলে বা আরো ভালো জায়গায় চান্স পেলে ফোন বন্ধ, যোগাযোগ নাই, ব্যাস।

৩.

(নিজ চোখে দেখা)

জীবনে কোনদিন বাপ-মা ছাড়া বাড়ীর বাইরে পা দেয়নি। এ্যাডমিশন দিতে এসে এইতো সুযোগ !! বয়ফ্রেন্ডকে আগেই খবর দিয়ে ক্যাম্পাসে আসতে বলা হয়েছ। পরীক্ষার গুষ্টি কিলায়, আগে প্রেম! দেখার বা বাধা দেওয়ার কেউ নেই, কী মজা ! চান্স পাওয়া না পাওয়া পরের কথা, ক্যাম্পসে প্রেমের ভাব'ই আলাদা। গত দু'বছর এমনও দেখেছি বাড়ী থেকে এক মেয়ে একবারে চলে এসেছে, এখানে বিয়ে করেছে, আবার প্রেমিকের হাত ধরে পালিয়েছে। যেন এমন সুযোগ আর আসবেনা টাইপ ব্যাপার...!!!

মন্তব্য ৬ টি রেটিং +০/-০

মন্তব্য (৬) মন্তব্য লিখুন

১| ২২ শে জানুয়ারি, ২০১৪ রাত ৮:৩৪

আমি লিখতে চাই না বলেছেন: একবার খালাতো বোনের রূপবতী বান্ধবীরা এসেছিলো ।আম্মার অনুরোধে অনিচ্ছা সত্বেও ওদের সাথে বিশ্ববিদ্যালয় যেতে হলো ।কিন্তু আমি কি আর ফাউ যাওয়ার বান্দা। কিসের পরীক্ষা! দুপাশে দুই রমণী নিয়ে প্যারিস রোডের এ প্রান্ত হতে ও প্রান্তে আট বার পায়চারি করলাম ।

২| ২২ শে জানুয়ারি, ২০১৪ রাত ৮:৪৮

টয়ম্যান বলেছেন: :-B

৩| ২২ শে জানুয়ারি, ২০১৪ রাত ৯:০৬

বেঈমান আমি. বলেছেন: ;)

৪| ২২ শে জানুয়ারি, ২০১৪ রাত ১১:০১

রেজওয়ানা আলী তনিমা বলেছেন: :(

৫| ২৩ শে জানুয়ারি, ২০১৪ সকাল ১০:১০

কান্ডারি অথর্ব বলেছেন:


সাবধানতা অংশটুকু পড়ে মজা পেলাম। বেশ লিখেছেন।

৬| ২৮ শে জানুয়ারি, ২০১৪ রাত ১:৫২

মুনেম আহমেদ বলেছেন: সুন্দরীদের জন্য ফ্রীতে কষ্ট করার মাঝেও আনন্দ আছে :P

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.