নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আসসালামু আলাইকুম\nআমি আপনাদের সান ড্যান্স aka স্যাম রহমান :)

সানড্যান্স

এই যে ব্যাস্ততা বাড়ছে, এই যে নিকোটিন!জ্বালিয়ে দেয়া সিগারেটে ধোয়াচ্ছন্ন বেডরুমপ্রতিদিন ভাল্লাগেনার ছাই জমে এস্ট্রেতেব্যাস্ততার কালচে লাইটার, এই যে অলস ঘুম!এক কপি স্বপ্ন আসে সৌজন্য কপি হয়েসারারাত ঘুমিয়ে থাকি প্রচ্ছদে হাত বুলিয়ে।কাশাফাদৌজা নোমান

সানড্যান্স › বিস্তারিত পোস্টঃ

কিছু কথা বলা দরকার। ব্যাপারটা জরুরী।

২০ শে নভেম্বর, ২০১৬ রাত ৮:১৪

কিছু কথা বলা দরকার। ব্যাপারটা জরুরী।

দুপুর বেলা ফেসবুক ওপেন করে দেখলাম, জনৈক সেলেব মিয়ানমারে রোহিঙ্গা নির্যাতনের কিছু ছবি ভুয়া প্রমান করার ট্রাই করেছেন, এবং ব্যাপক সফল হয়েছেন তিনি। অবশ্যই সত্য কে অলয়েজ ওয়েলকাম, তাকে অভিনন্দন তিনি মিয়ানমারের রোহিঙ্গা নির্যাতনের বেশ কিছু ছবি ভুয়া প্রমান করেছেন। সত্য, তা চিরকাল ই সত্য! সত্য কে হুজুরের মোস্ট ওয়েলকাম!

তো ফেসবুকে তার স্ট্যাটাস দ্ব্যর্থহীন ভাবে শেয়ার ও করেছেন একাধিক মানুষ, সত্য কি আর লুকিয়ে রাখা যায়? ছাগুর পাল মিয়ানমারের কথা বলে চায়নার ভূমিকম্পের ছবি শেয়ার করছে, সুনামির ছবি শেয়ার করছে, তার মানে কি? এই শালার ছাগুর পাল পড়ালেখা জানেনা, নেটে ট্রুথ, আই মীন ফাকিং ট্রুথ খুঁজতে জানেনা, শালারা মাদ্রাসা পাশ, ছাগলা দাড়িয়াল লোক, নেটে যা দেখে তাতেই লাফ দেয়! তাহলে এখন এর অর্থ দাড়াঁচ্ছে, মিয়ানমারে কোন রোহিংগা নির্যাতন হয় নি, কোন মানুষ মরে নি, কোন মহিলা ধর্ষণের স্বীকার হয় নি, এগুলো সব ই অপপ্রচার!

বিবিসির প্রতিবেদন ভুয়া, আল জাজিরার ডকুমেন্ট্রি ভুল, জাতি সংঘ ছোয়াঁ ছুঁয়ি খেলতে বাংলাদেশ কে তার সীমান্ত উন্মুক্ত করে দিতে আহবান জানিয়েছে! কি বলেন? হাজার হাজার মানুষ, বিশ্বের শীর্ষ স্থানীয় নেতারা মিয়ানমারের হামলার প্রতিবাদ জানাচ্ছেন, মজা করে, আমরা যেমন পিলো ফাইট খেলি!! ওনার (সেলেবের) এসব ছবি ভুয়া প্রমানের মাধ্যমে আমরা সত্য কে জানতে পারলাম, শেয়ারের মাধ্যমে সবাই কে জানাতে পারলাম, দেখ ভাই, মিয়ানমারে তো কিছু হয় নি, সব ই মিডিয়ার প্রচার, চ্যানেল আই, সময়, একাত্তর টিভি পর্যন্ত বানোয়াট রিপোর্ট দিচ্ছে!!


মনে রাখবেন, সব পোস্টের ই কিছু না কিছু উদ্দেশ্য থাকে, লাইক পাওয়া থেকে ভিন্নমত এর বানীর প্রসার, মুক্তবুদ্ধির প্রসার নানা রকম উদ্দেশ্য, মুসলিম সমাজের প্রতি সেক্যুলাররা, মুক্তবুদ্ধির প্রচারকেরা বরাবর ই খ্যাপা, এই একটা ধর্ম তাদের সমানে যেন তেন ভাবে হেস্ত নেস্ত করে (যদিও এটা মুসলমান্দের করা উচিত নয়, পাগলের কোন পাপ নাই লাকিন ক্যায়া কারে...), তাহলে সেই লেখকের উদ্দেশ্য কি ছিল? কেন তিনি ভুয়া প্রমাণ করতে এত তথ্য উপাত্তের আলোড়নে নিজেকে নূরানী করে তুললেন? কারণ সুযোগ সন্ধানী ছুপা এই নাস্তিক নামের ইসলাম বিদ্বেষীরা আপনার মনে এই ভিত গড়ে দিতে চাইছে, এই বিশ্বাস ঢুকিয়ে দিতে চাইছে, সব ই আমাদের ফেসবুকের ছাগুদের বাড়াবাড়ি, মিয়ানমারে আদৌ কোন নির্যাতন হচ্ছে না, আপনি যা দেখছেন সব ই ভুয়া, কারণ এত গুলো ভুয়া ছবির প্রমান দেখার পর আপনি স্বাভাবিকভাবেই সামনের আগমনী ছবি গুলোকেও ভুয়া বলে ধরে নিবেন! মানুষের মন এভাবেই কাজ করে, ডাক্তার হিসেবে এটা আমি জানি।


দেখেন, কি নির্মম তারা, এক দিকে মিয়ানমারে সামরিক বাহিনীর নির্যাতন, খুন হয়ে যাচ্ছে বাবা, ধর্ষিতা হচ্ছে বোন, আমি নাফ নদী পার হয়ে পালাতে চাইলে আমাকে দাড়াতে হচ্ছে বিজিবির রাইফেলের নির্দয় বুলেটের সামনে!! অথচ আমাকে আপনারা ভুয়া প্রমান করে বাহবা নিচ্ছেন, লাইক পাচ্ছেন, মানুষ শেয়ার দিচ্ছে! অথচ, ওর মায়েরে চুদি এই সেক্যুলারেরা নাকি সব চাইতে বড় মানবতাবাদী!!

সাধারণ মানুষ জন্মগ্রহণ করে মায়ের জরায়ু থেকে, আর সেক্যুলার এইসব সত্য সন্ধানীরা জন্মায় মায়ের পায়ুপথ থেকে, যেন বাকি জীবন সমাজে দুর্গন্ধ ছড়াতে পারে!!

মন্তব্য ৩ টি রেটিং +১/-০

মন্তব্য (৩) মন্তব্য লিখুন

১| ২০ শে নভেম্বর, ২০১৬ রাত ৮:৩৪

নোমান প্রধান বলেছেন: সত্য মরে গেলেও সত্য

২| ২০ শে নভেম্বর, ২০১৬ রাত ৯:৩৪

প্রফেসর সাহেব বলেছেন: সত্য বচন

৩| ২৪ শে জুলাই, ২০১৭ বিকাল ৪:১০

তানভীর আহমদ সায়েম বলেছেন: লাস্টের লাইনটা অসাম ছিল

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.