নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

নেবুলা মোর্শেদ

মেঘ মুক্ত রাতের আকাশ দেখতে ভালবাসি,আর ভালবাসি ছবি তুলতে।

নেবুলা মোর্শেদ › বিস্তারিত পোস্টঃ

৬ষ্ঠ ব্লগ দিবস ; ব্লগারদের মিলন মেলা ( মোনেম মুন্নার ব্লগ থেকে)।

১৪ ই ডিসেম্বর, ২০১৪ রাত ৮:২০





মুক্ত চিন্তা, দায়িত্বশীল প্রকাশ, আত্মশক্তির বিকাশ, শোষণমুক্ত সমাজ, উন্নত স্বদেশ গড়ার অঘোষিত প্রতিশ্রুতি নিয়ে বাংলা ব্লগ যার প্রান পৃথিবীর চতুর্থ ভাষা আমাদের প্রানের ভাষা বাংলা। বাংলা ব্লগের এই মহা সমুদ্রকে ঘিরে রয়েছে হাজারো বাংলা মায়ের সন্তান,কেউ বাংলা মায়ের কোলে থেকে কেউবা আবার কোন দূরদেশ থেকে। এক কথায় আমারা আমাদের অনুভূতি গুলো পরম মমতায় ফুটিয়ে তুলছি ভার্চুয়াল জগতের পাতায়। দেশ বিদেশের এ সব বাংলা ভাষা–ভাষীরা সামুর দেওয়ালকে সমৃদ্ধ করে যাচ্ছে যার যার অবস্থান থেকে। ভার্চুয়াল জগৎ এর এই সীমানা পেরিয়ে ২০০৯ সাল থেকে আয়োজন করা হয়েছে বাংলা ব্লগ দিবস। কালের স্রোতে এই আয়োজন কেবল ঢাকা কেন্দ্রিক নয় ছড়িয়ে যাচ্ছে বাংলার প্রতিটি বিভাগে। সামুর বিভিন্ন পোস্ট দেখলেই বোঝা যায় যে যার নিজ নিজ এলাকা নিয়ে সাধ্য মত চেস্টা চালিয়ে যাচ্ছেন, বাংলা ব্লগ দিবস সফল করার আয়োজন নিয়ে। এক দিনের জন্য আমরা আসব বাংলা ভাষী হিসেবে,মুক্ত চিন্তা, দায়িত্বশীল প্রকাশ, আত্মশক্তির বিকাশ, শোষণমুক্ত সমাজ, উন্নত স্বদেশ গড়ার চিন্তা নিয়ে। কোন রাজনৈতিক আদর্শে নয়,কোন দল মত নিয়ে নয়, আমাদের একটাই পরিচয় আমরা বাংলায় গান গাই, আমরা বাংলায় কথা বলি...... হ্যা বাস্তব সত্য অনেকেরই বিভিন্ন রাজনৈতিক আদর্শ আছে, থাক না দূরে এই দিন সব বাধার দেওয়াল। আসুন আমরা আমাদের সাধ্য মত এগিয়ে আসি বাংলা ব্লগ দিবসকে সফল করার জন্য।

নদী খাল বরিশাল।২০১২ সালে প্রথম বার বরিশালে ব্লগ দিবসের আয়োজন করা হয়েছিল। সেই বছর ব্লগ দিবসের আয়োজকদের অন্যতম একজন ছিলেন ণেবুলা মোর্শেদ। আজ তাকে নিয়ে আবার বসছিলা আমাদের কর্ম পরিকল্পনা নিয়ে। এ পর্যন্ত আমাদের সাথে যোগাযোগ করেছেন বেশ কয়েক জন। ধন্যবাদ তাদেরকে। আমাদের আয়োজনকে সফল করতে সবার অংশ গ্রহন একান্ত প্রয়োজন। ১৯ ডিসেম্বরের আগে আমারা তিনটি ছুটির দিন পাব প্রথম শুক্রবার, দ্বিতীয় শুক্রবার এবং ১৬ ডিসেম্বর। এই তিন দিনের যে কোন এক দিন সবাই ব্লগ দিবস নিয়ে এক মত বিনিময় সভার আয়োজন করতে চাই। এ ব্যাপারে আপনাদের মূল্যবান মতামত আশ করছি। বরিশালের যারা এখনো যোগাযোগ করেননি তারা নিচে দেওয়া সেল ফোন নম্বরে যোগাযোগ করুন অথবা আপনাদের সেল ফোন নম্বর দিয়ে আমাদের সহযোগীতা করুন। যাদের সেল ফোন নম্বর সংক্রান্ত সমস্যা রয়েছে তারা মেইল করতে পারেন।আমরা আপনাদের সাথে যোগাযোগ করব। বরিশাল বিভাগের ব্লগ দিবস কে সফল করতে এগিয়ে আসুন।
আমরা চাই এই আয়োজনে সবাই থাকি সবার সাথে পরিচিত হয়, নিজেদের ভাবনা গুলো ছড়িয়ে দেই সবার মাঝে, সবার প্রানের মেলা হোক বাংলা ব্লগ দিবস।

যোগাযোগঃ
##
ণেবুলা মোর্শেদ

ইমেইঃ
[email protected] [email protected]

মোবাইলঃ
01723388571

##
মোমেন মুন্না

ইমেলঃ
[email protected]

মোবাইলঃ
01736831734

ফেইসবুকঃ
http://www.facebook.com/podmanodi

ধন্যবাদ সবাইকে!


বরিশাল বিভাগের ব্লগারদের দৃষ্টি আকর্ষন করছি। (সাময়িক পোস্ট)।

বরিশালের সকল ব্লগার,লেখক, পাঠকদের দৃষ্টি আকর্ষন করছি, বাংলা ব্লগ দিবস উপলক্ষে আগামীকাল (১২/১২/২০১৪) সরকারি বরিশাল কলেজের সামনে "আগুনমুখা প্রকাশনীর" হল রুমে বিকাল ৩ টায় এক মত বিনিময় সভার আয়োজন করা হয়েছে। বরিশাল বিভাগে বাংলা ব্লগ দিবসের সুন্দর আয়োজনের উদ্দেশ্য উক্ত সভায় আপনাদের উপস্থিতি একান্ত কাম্য।


যোগাযোগঃ
##
ণেবুলা মোর্শেদ

ইমেইঃ
[email protected] [email protected]

মোবাইলঃ
01723388571

##
মোমেন মুন্না

ইমেলঃ
[email protected]

মোবাইলঃ
01736831734

ফেইসবুকঃ
http://www.facebook.com/podmanodi

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.