নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সম্পাদক, www.priyobarisal.com , প্রিয় বরিশাল ডট কম।

সোহেল ওয়াদুদ

কঠোর পরিশ্রম করতে ভালবাসি, নম্র থাকি নম্রতা পছন্দ করি, সুখ ছড়িয়ে দিতে ভাল লাগে, যা হবার তা হবেই হবে চেষ্টার ত্রুটি কেন রবে, BG: A+(ve)

সোহেল ওয়াদুদ › বিস্তারিত পোস্টঃ

গরীবের ডাক্তার ছিলেন পল্লী চিকিৎসক মাসুদ খান

১৩ ই জুন, ২০২০ দুপুর ২:৪০


বরিশালে রুপাতলী ২৫ নং ওয়ার্ড কাউন্সিল কার্যালয় সামনে রাস্তার পাশে কাভার ভ্যানের সঙ্গে মোটরসাইকেলের ধাক্বায় রুপাতলীতে গরীবের ডাক্তার নামে পরিচিত পল্লী চিকিৎসক মাসুদ খান (৫৪) মৃত্যু হয়েছে।


শুক্রবার রাত সাড়ে ৭টা ৩০ মিনিটের দিকে বরিশাল শেরে-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

নিহত ডাক্তার মাসুদ খান নলছিটি সিদ্ধকাঠি ইউনিয়ন চৌদ্দ পরিয়া এলাকার উজ্জ্বত আলী খানের ছেলে। তিনি বিডিআর থেকে অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা। অবসর নেয়ার পর প্রায় ১৫ বছর ধরে বিসিসির ২৫ নং ওয়ার্ড রুপাতলী বাসস্ট্যান্ডে চেম্বার খুলে সাধারণ মানুষকে চিকিৎসা সেবা দিচ্ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, পল্লী চিকিৎসক মাসুদ
খান শুক্রবার রাত ৭টার দিকে কর্মস্থল রুপাতলী বাসস্ট্যান্ডে থেকে মোটরসাইকেলযোগে আসালত খান জাম মসজিদ সংলগ্ন বাসার জন্য চাল ক্রয়ের উদ্দেশ্য যাচ্ছিলেন । এ সময় মোটরসাইকেল ড্রাইভ করেন তিনি।

বরিশালে রুপাতলী ২৫ নং ওয়ার্ড কাউন্সিল কার্যালয় সামনে রাস্তার পাশে কাভার ভ্যানের সঙ্গে তার মোটরসাইকেলের ধাক্কা লাগে। এতে মাসুদ খান প্রচণ্ড আঘাতপ্রাপ্ত হন।

গুরুতর আহত অবস্থায় মাসুদ খানকে বরিশাল শেরে-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে
নিয়ে যাওয়া হয়। শুক্রবার রাত সাড়ে ৭ টায় তিনি মারা যান।

এক মানব দরদী পল্লী চিকিৎসক ছিলেন মাসুদ খান। রুপাতলীর সর্বমহলে তিনি ‘গরীবের ডাক্তার’ হিসেবে পরিচিত। বিনামূল্যে গরিব অসহায়দের ব্যবস্থাপত্র দিতেন। বিভিন্ন সময়ে ফ্রি মেডিক্যাল ক্যাম্পও করেছেন তিনি। রুপাতলীর সাধারন মানুষের অসুস্থতার খবর শুনলে ছুটে যেতেন তিন । ১২ জুন বিকাল পর্যন্ত রোগীদের সেবা দিয়েছেন তিনি।

এলাকার মুরুব্বী শাহাআলম খানআলমগীর বলেন, পল্লী চিকিৎসক মাসুদ খান শুধু গরিবের ডাক্তার ছিলেন না। রুপাতলী এলাকার যেকোনো রোগীর জরুরি সেবা তিনি দিতেন ।


আজ দুপুর ২ টায় বরিশাল রুপাতলী রেডিও সেন্টার সংলগ্ন শাহজালাল মসজিদে জানাজা অনুষ্ঠিত হবে। এরপর তার গ্রামের বাড়ী নলছিটি সিদ্ধকাঠি ইউনিয়ন চৌদ্দ পরিয়া নিজ বাড়িতে তাকে দাফন দেয়া হবে।

মন্তব্য ৫ টি রেটিং +১/-০

মন্তব্য (৫) মন্তব্য লিখুন

১| ১৩ ই জুন, ২০২০ দুপুর ২:৪৫

বিজন রয় বলেছেন: উনার আত্মার শান্তি কামনা করছি।

১৪ ই জুন, ২০২০ রাত ২:১০

সোহেল ওয়াদুদ বলেছেন: আমিন

২| ১৩ ই জুন, ২০২০ বিকাল ৩:০১

নেওয়াজ আলি বলেছেন: আল্লাহ উনাকে স্বর্গ দান করুণ

১৪ ই জুন, ২০২০ রাত ২:১১

সোহেল ওয়াদুদ বলেছেন: আমিন

৩| ১৩ ই জুন, ২০২০ সন্ধ্যা ৭:৪৫

রাজীব নুর বলেছেন: ইন্না ইল্লা।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.