নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সবাই ভালো থাকুন

এ আর ১৫

এ আর ১৫ › বিস্তারিত পোস্টঃ

আওয়ামী লীগ পেট্রল বোমা নিক্ষেপের জন্য দায়ি !!!

৩১ শে জানুয়ারি, ২০১৫ বিকাল ৩:০০

টক শো সহ অনেক মাধ্যমে বিএনপি জামাত পন্থিরা দাবি করছে সরকারি ইন্ধনে নাকি প্যাট্রল বোমা ছোড়া হচ্ছে --- যদি ধরে নি এটা সত্য তাহোলে কি বিষয়টা ধোপে টিকে ?? তারা দাবি করছে তাদের দেওয়ালে পিঠ ঠেকিয়ে দিয়েছে সরকার । তার মানে যেহেতু তাদের পিঠ দেওয়ালে ঠেকা তাই তারাই প্যাট্রল বোমা মেরে নিরিহ মানুষ হত্যার বলি খেলায় মেতে উঠেছে কিন্তু তাদের দাবি তারা নয় সরকার নাকি এসব করছে !!!!! তাহোলে আন্দোলন কোথায় হচ্ছে ? দেয়ালে ঠেকে যাওয়া পিঠের কারনে তারা নিস্ক্রিয় আর সরকার বোমা মেরে নিরিহ মানুষ হত্যা করে তাদের পক্ষ থেকে অবরোধ করছে !!!! দেয়ালে পিঠ ঠেকা বিএনপির অবরোধ ব্যর্থ হলে সেটা হবে তাদের রাজনৈতিক পরাজয় তাহোলে সরকার অবরোধ সফল করার জন্য সাধারন মানুষ মেরে মানুষকে রাস্তায় না বের হওয়ার ভয় দেখাবে কেন ??? সুতরাং বিএনপি জামাত পুরো দায়ি প্যাট্রল বোমা মেরে মানুষ হত্যা করার জন্য । সরকারের লাভ অবরোধ ব্যর্থ হলে, বোমা মেরে অবরোধ সফল করবে সরকার এমনটা যারা ভাবেন তাদের পক্ষে আন্দোলন করা সহজ নয় ।
এই ধরনে মানুষিক সিন্ড্রম বিএনপির নতুন নয়। ২১ শে ২০০৪ গ্রানেড হামলা নাকি আওয়ামী লীগের। রমনা বট মুলে হামলা নাকি আওয়ামী লীগের । এস এম কিবরিয়া আহসান উল্লাহ মাষ্টার হত্যা নাকি আওয়ামী লীগের । এখন আওয়ামী লীগ বিএনপি জামাতের অবরোধ সফল করার জন্য দেওয়ালে পিঠ ঠেকা পংগু বিএনপিকে সাহায্য করছে !!!

মন্তব্য ৬ টি রেটিং +০/-০

মন্তব্য (৬) মন্তব্য লিখুন

১| ৩১ শে জানুয়ারি, ২০১৫ বিকাল ৩:২৩

ডার্ক ম্যান বলেছেন: মজা পেলুম

২| ৩১ শে জানুয়ারি, ২০১৫ বিকাল ৪:৪২

মিতাহামিদা০০৭ বলেছেন: হা , রাজনীতিতে এসব করতে আওয়ামী লীগ সিদ্ধহস্ত ,
আওয়ামী লীগের লোকজন ধরা পড়েছে বলেই তাদের এই উদর পিণ্ডি বুধোর ঘাড়ে ' চাপানোর মতো বিএনপি পির উপর দোষ চাপানোই উদ্দেশ্য!
যেই করুকপুলিশের উচিত নিরপেক্ষ থেকে তাদের ধরা!


কিন্তু পুলিশ তো শুধুই আওয়ামী লীগের পুলিশ! আমাদের মতো জনতার নয়! তাই আমরা ভয়ে সন্ত্রস্ত থাকি - কাকে সন্দেহ করে কোন মামলায় ফাসিঁইয়ে দেয়!
জনগণকে পুলিশের ভয়ে নামাজ পড়তে মসজিদে যাওয়া বন্ধ করে দিচ্ছে আওয়ামী সরকার!
নিরীহ মুসলিম দাড়ি ওয়ালা ছেলেকে মসজিদ থেকে বের হওয়ার পথে শিবির সন্দেহে ধরে নিয়ে গেছে! এরপর তার বিরুদ্ধে বোমা মারার অভিযোগে থানা থেকে ২ লাখ টাকা দাবী করছে পুলিশ! টাকা না দিলে রিমান্ডে নিয়ে শেষ করে ডদিবে! বিধবা মা ছেলেকে বাচানোর জন্য সর্বস্ব খুইয়ে ২লাখ টাকা দেয়ার পর ও রেহাই পেলেন না! তাকে পাঠিয়ে দিল কারাগারে!
এই তো চলছে পাড়ায় পাড়ায় ,মহল্লায় মহল্লায়! জনতার কাতারে থেকে বলছি - লগি বইঠা দিয়ে মানুষ মেরে সেই মানুষের উপর নৃত্য করলে ,তখন মানবিকতা বোধ থাকেনা , পুলিশ নিরীহ ছেলেদের গুলিতে ঝাঝড়া করলেও আপনাদের চেতনায় লাগেনা ., কেন সেগুলো কোন মৃত্যুই নয়? তখন তো আপ্নাদের নাকি কান্না আসে না?
ভারী আযব মানুষ আমরা! আজিব আমাদের রাজনীতি!

৩১ শে জানুয়ারি, ২০১৫ সন্ধ্যা ৬:০২

এ আর ১৫ বলেছেন: মিতা হামিদ০০৭ --অত লেকচারের কি দরকার আছে -- বলেন তো দেখি যদি ২১ শে অগাষ্টের গ্রানেড হামলা যদি আওয়ামী লীগ করে তাহোলে জর্জ মিয়া কাহিনী করে কি হাসিনারে বাচাইতে চাই ছিলেন ??? অবরোধ ব্যর্থ হলে সরকারের লাভ তাহোলে কেন সরকার আগুন বোমা মেরে অবরোধে সহায়তা করবে !!!! আপনারাতো ভাবের জগতে বাস করেন তাই বলেন জংগীরা ভারত সৃষ্ঠ তার মানে তারা র এজেন্ট তারপর বলেন দেশে কোন জংগী নাই মানে কোন র এজেন্ট নাই। জংগীদের বিরুদ্ধে কথা বললে দেশের ভাব মুর্তি ধংস হয় মানে র এজেন্টরা দেশের অলংকার তাই তাদের বিরুদ্ধে কথা বললে দেশের ভাব মুর্তি ধংস হয় । জংগীরা মিডিয়ার সৃষ্ঠি মানে র এজেন্টরা মিডিয়ার সৃষ্ঠি। এখন যেমন বলেন আওয়ামী লীগ বিএনপির অবরোধ সফল করার জন্য দেওয়ালে পিঠ ঠেকা পংগু বিএনপি কে পেট্রল বোমা মেরে মানুষ হত্যা করে সহযোগিতা করছে ।

৩| ৩১ শে জানুয়ারি, ২০১৫ সন্ধ্যা ৬:৩৪

ডেড আকাশ বলেছেন:
ফেনীতে পেট্রোল বোমা তৈরিকালে ঝলসে গেছে ৪ যুবলীগকর্মী

http://www.dailynayadiganta.com/details.php?nayadiganta=MTU3OA==&s=MjM=

২০১৩ সালের অবরোধে বেশির ভাগ বিহঙ্গ পরিবহন আর বিআরটিসি বাসে আগুন লেগে মানুষ মারা হয়েছে, এবার বোমা সহ ছাত্রলীগ নেতা আটক হয়েছে, ফেনিতে জজ এর বাসায় বোমা মারার জন্য ছাত্রলীগনেতা গ্রেফতার হয়েছে,আর ২০০৪ সালে নানক আজম মিলে শেরাটনের সামনে ১১জন মানুষ কে পুরিয়ে মেরেছিলো সেটা তো শেখ সেলিম নিজেও স্বিকার করেছে । নিচে সেটার ভিঢিও ফুটেজ দিলাম দেখে নিবেন।

https://www.youtube.com/watch?v=i-B0Ui52_Oc&noredirect=1


কাজেই দেখেন মানুষ পুড়ানো কাদের কাজ, এই ১১ জনকে পুড়িয়ে মারার জন্য শেখ হাসিনা কোনো বিচার করেছে ? আমি তাদের আপনার এই প্রতিবাদকে সেলুট জানাতাম যদি ঐ শেরাটনের সামনে ১১ জনকে গান পাওডার দিয়ে যারা পুরিয়ে মেরেছে তাদের বিচার করতো !

রাজপথে যে সকল সাধারন মানুষ মরছে আর পুরছে তারা আমার আপনার ভাই , এই গুলার বিচার চাই , আর এই পর্যন্ত ১৫ দিনে ২০ জনের বেশি ২০দলের নেতা কর্মীকে পুলিশ, র‌্যাব, ও বিজিবি গুলি করে মারলো তার তো হিসাব চাইলে না ? না তারা মানুষ না ? এই যে খিলগায়ে জনি নামে এক ছাত্রদল নেতাকে শুধু বুকে ১০টা গুলিসহ ১৫টা গুলি করে ক্রসফায়ার নাটক করলো তখন কি আপনারা প্রতিবাদ করেছিলেন, ক্রস ফায়ারে একটা বা দুইটা গুলি লাগে কিন্তু ১৫ টা গুলি দরকার পরেনা! উত্তর বঙ্গে কি দেখেছেন যৌথ বাহিনীর তান্ডবে সবাই ১৯৭১ সালের মত বাড়ি ঘর ছেড়ে পালাচ্ছে ( প্রথম আলোতে এসেছে )আর তিন বাহিনির বক্তব্য তো শুনেছেন !

আপনি কি এবার সংসদ নির্বাচনে আপনার ভোটটা দিতে পেরেছিলেন, না প্রধানমন্ত্রী, রাষ্টপতি ও স্পীকারের মত আপনিও ভোটটি দিতে পারোনি ! যদি ভোটাধিকার ফিরে পাওয়া দরকার বলে মনে করেন তাবে আমার সুরে সুর মিলাও ”জেগেছে জনতা ছাড়তে হবে ক্ষমতা “ এইটি সুষ্ট সুন্দর নির্বাচন চাই !
এবার আর রক্ষা নাই! কারন জেগেছে জনতা ছাড়তে হবে ক্ষমতা !
সকল সহিংসতা বন্ধ করে একটি সুষ্ট নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে গনতন্ত্রকে ফিরিয়ে আনি !

৩১ শে জানুয়ারি, ২০১৫ সন্ধ্যা ৬:৫৩

এ আর ১৫ বলেছেন: শেখ সেলিমের স্টেটমেন্ট রিমান্ডের বল পুর্বক স্টেটমেন্ট যা তিনি আদালতে ১৬৪ ধারাতে জবান্দিতে অস্বীকার করেছেন এটা কোন প্রমাণ হতে পারে না। তখন বিএনপি ক্ষমতায় ছিল তারা কিছুই প্রমান করতে পারে নি। আবার বিএনপি যদি ক্ষমতায় আসে তখন ঐ রিমান্ডের স্টেটমেন্ট দিয়ে কিছুই করতে পারবে না। সুতরং এটা কোন প্রমাণ নয়। বিএনপি জামাতের ২০ জন বোমা বাজ মারা গেছে তাতে আপনার গা্য়ে লাগে কিন্তু ঐ বোমাবাজরা যে ৪০ জন নিরিহ মানুষ পুড়িয়ে মারল এবং শত শত মানুষকে বার্ণ করলো সেটা হিসেব কোথায় ? এটা কোন রাজনৈতিক আন্দলন নয় নাসকতা। এখন নাসকতা কারিদের জীবনের জন্য এত মায়া কান্নার কারন কি ?? যারা নিরিহ মানুষকে পুড়িয়ে হত্যা করে তাদের কুকুরের মত হত্যা করা উচিৎ।

৪| ০১ লা ফেব্রুয়ারি, ২০১৫ সকাল ৭:২৮

খেলাঘর বলেছেন:


বিএনপি'র অরোধে যদি আওয়ামী লীগ সাহায্য করে, তাতো বিএনপি'র জন্য লাভ।

বাংলাদেশ বিরোধীরা বিএনপি'তে একত্রিত হয়েছে।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.