নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সবাই ভালো থাকুন

এ আর ১৫

এ আর ১৫ › বিস্তারিত পোস্টঃ

শেরাটনের সামনে বাসে আগুন দিয়ে ১১ জন হত্যার স্বাক্ষী কালু মিয়া আরেক জর্জ মিয়া

০৭ ই মার্চ, ২০১৫ ভোর ৬:৪৯

আপনারা নিশ্চয়ই জর্জ মিয়ার কাহিণী জানেন যাকে ২১ অগাষ্টের গ্রেনেড হামলার স্বাক্ষী করা হয়েছিল । আজ শুনুন আরেক জর্জ মিয়া নাম কালু মিয়া কাহিণী। এই কালুকে আসামি করা হয়েছিল শেরাটন হোটেলের সামনে আগুন দিয়ে বাস পুড়িয়ে ১১ জন হত্যা করার মামলায়। এই মামলার এজাহারে বলা হয়েছিল কালু মিয়া আওয়ামী লীগ নেতা জাহাঙ্গির কবির নানক এবং মির্জা আজমের কাছে থেকে টাকা নিয়ে বাসে আগুন দিয়েছে যার ফলে ১১ জন আগুনে পুড়ে মারা যায় । তারপর ১/১১ তত্বাবধায়ক সরকারের সময়ে জানা যায় সেই কালু বাসে আগুন লাগানোর ঘটনার তিন দিন আগে আটক হয়ে জেলে ছিল একটা ছিনতাই ঘটনায় এবং ঘটনার সাপ্তাখানিক পরে সে ছাড়া পায় !! এই হোল শেরাটন হোটেলের সামনে আওয়ামী লীগ নেতার বাস পোড়ান কাহিণী এবং এই ঘটনাকে দিয়ে বর্তমান বিএনপি জামাতের পেট্রল বোমা মেরে মানুষ হত্যাকে জাস্টিফাই করার চেষ্টা করছে। এই ঘটনাকে নিয়ে ১/১১ সরকার শেখ সেলিমকে দিয়ে বলপুর্বক ভাবে রিমান্ডে স্বীকারোক্তি আদায় করে পরে যা আদালতে টিকে নি । বিএনপির এই মামলার মুল এজাহারে ছিল কালু মিয়ার নামে আরেক জর্জ মিয়া কাহিনী।

https://www.youtube.com/watch?v=HQI1yqXSoZU

মন্তব্য ৪ টি রেটিং +০/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ০৭ ই মার্চ, ২০১৫ সকাল ৯:২৪

রবিউল ৮১ বলেছেন: তারমানে আপনি বলতে চাচ্ছেন ওই ঘটনায় আওয়ামীলীগ জড়িত নয়!!! X(( X(( X(( X(( X( বর্তমানে যে পেট্রোল বোমা হামলা চালাচ্ছে সেটার সাথেও তাহলে বিএনপি জামাত জড়িত নয়। =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ X(( X(( জনগণ কি তাই মনে করে?আপনারা এতো বোকা কেন? X(

০৭ ই মার্চ, ২০১৫ সকাল ৯:৩২

এ আর ১৫ বলেছেন: দেখুন ঐ মামলা বিএনপির সাজান । যে পুলিশ অফিসার ঐ মামলা সাজিয়ে ছিল তার নাম কাইয়ুম সে পরে বিএনপিতে জয়েন্ট করে !!! আমি কিছুই বলতে চাই না শুধু বলেছি আরেক জর্জ মিয়া কাহিনী. পেট্রল বোমার উপর আমার ব্লগে কয়েকটা মন্তব্য আছে একটু কষ্ঠ করে পরলে বুঝবেন আমার মতামত। ধন্যবাদ !!

২| ০৭ ই মার্চ, ২০১৫ সকাল ৯:৪০

রবিউল ৮১ বলেছেন: হতে পারে কালু মিয়া ঘটনার সাথে সত্যিই জ়ড়িত নয় কিন্তু অন্য কেউ যেই জড়িত থাকু ক না কেন মাষ্টার প্ল্যানটি কিন্তু আর যাই হোক বিএনপি করে নাই।এইটা জনগন বুঝে।যেমন এখন বি এন পি জামাত যতই আসীকার করুক না কেন পেট্রোল বোমার সাথে কারা জড়িত জনগণ তা বুঝে।

০৭ ই মার্চ, ২০১৫ সকাল ১০:৩৪

এ আর ১৫ বলেছেন:
মাষ্টার প্লান বিএনপির ছিল বলেই জর্জ মিয়া কাহিনী সাজিয়ে ছিল । মাষ্টার প্লান বিএনপির ছিল বলেই কালু মিয়া কাহিনী সাজিয়েছে । কই তার পরে ২০০৬ পর্যন্ত আওয়ামী লীগ আন্দোলন করলো কই কোন পেট্রল বোমা বাজির নাজির তো নাই। তারা বাসে আগুন দিয়েছে কিন্তু যাত্রিদেরকে বাস থেকে নামিয়ে ।লগি বৈইঠার মারামারি তো দুইটি রাজনৈতিক দলের মধ্যে সীমাবদ্ধ ছিল। নিজেরা অন্তর্ভুক্ত থাকলে বিএনপি সব সময় এই রকম কাহিনী সাজায়।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.