নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সবাই ভালো থাকুন

এ আর ১৫

এ আর ১৫ › বিস্তারিত পোস্টঃ

এপ্রিল ফুল নিয়ে মুসলিম মিথ্যা কাহিণী প্রমান সহ !!!

০২ রা এপ্রিল, ২০১৫ সকাল ১০:৫২

এপ্রিল ফুল নিয়ে মুসলমাদের মধ্যে যে কাহিণী প্রচলিত আছে সেটা যে কত বড় মিথ্যাচার তার প্রমান দেখুন।
ঐ কাহিণীতে আছে মুসলমানদের প্রলুব্ধ করার জন্য মদ ও সিগারেট পাঠান হয়েছিল ঘটনা ঘটার বেশ কিছু আগে মানে ১/৪/১৪৯২ সালের আগে অথচ কৃষ্ঠফার কলোম্বাস ৩রা অগাষ্ট ১৪৯২ ভারত যাওয়ার সটকাট সমুদ্র পথ আবিষ্কারের উদ্দেশ্যে বের হয়ে আমেরিকা আবিষ্কার করে বসেন এবং তার অনেক বৎসর পর আমেরিকার রেড ইন্ডিয়ানদের এই নেশা সিগারেট ইয়োরপে নিয়ে আসেন।
১/৪/১৪৯২ তারিখে ইসাবেলা গ্রেনেডার দখন নেয় এবং ৭ লক্ষ মুসলমানকে মসজিদে পুড়িয়ে হত্যা করে । কিন্তু আসল সত্য হোল ইসাবেলা গ্রেনেডা হস্তগত করে ২ জানুয়ারি ১৪৯২ কোন রকমের যুদ্ধ ছাড়াই। তৎকালিন গ্রানাডার শাসক স্বেচ্ছায় ইসাবেলার কাছে নগরির চাবি তুলে দেন ।
যেখানে হিরোসিমা নাগাসাকিতে ২ টা এটম বোমা মারার ফলে প্রথম চার মাসে প্রায় আড়াই লক্ষ মানুষ মারা যায় এবং তাৎখনিক ভাবে ৯০ হাজারের মত মানুষের মৃর্তু হয় সেখানে ১/৪/১৪৯২ তে একদিনে ৭ লক্ষ মানুষ এটম বোমা ছাড়া কি করে মারা গেল?? আমাদের মুক্তি যুদ্ধে ৯ মাসে মারা গেছে ৩০ লক্ষ তাহোলে ১/৪/১৪৯২ তারিখে এই ৭ লক্ষ মানুষকে গণহত্যার কথা অবশ্যই ইতিহাসে থাকতো । মুসলমানদের উপর যত গণহত্যা চালান হয়েছে তার সব দলিল ইতিহাসে লিপি বদ্ধ আছে তাহলে ১/৪/১৪৯২ তাং ৭ লক্ষ মানুষের হত্যার কাহিণী ইতিহাসের কোন দলিলে নাই কেন ? ক্রসেডাররা যখন জেরুজালেম দখল করে মুসলিম গণহত্যা চালাল তার দলিল লিপিবদ্ধ আছে। ইতিহাসে লিপিবদ্ধ আছে খৃষ্টানরা ষ্পেন দখল করার পর কিভাবে মুসলমানদের নিপিড়ন করে মাত্র ১২০ বৎসরের মধ্যে স্পেনকে মুসলিম শুণ্য করলো তাহোলে কেন ১ লা এপ্রিল ১৪৯২ তাং ৭ লক্ষ মুসলমান হত্যার দলিল ইতিহাসে নেই ? যে কাহিণী প্রচলিত মসজিদের ভিতর বন্ধি করে আগুন জ্বেলে হত্যার কাহিণী সে সব ঘটনা ইতিহাসের পাতায় লিপিবদ্ধ আছে কিন্তু ১লা এপ্রিল ১৪৯২ সালের কোন ঘটনা ইতিহাসে নেই !!
তখন যে প্রযুক্তি ছিল তা দিয়ে কি একদিনে ৭ লক্ষ মানুষ হত্যা করা সম্ভব যেখানে এটম বোমা মেরে হিরোসিমা নাগাসাকিতে প্রথম ৪ মাসে আড়াই লক্ষ মানুষ মারা গিয়েছিল ? এটা যে কত বড় মিথ্যাচার তার আরেকটা প্রমান দেখুন -------
২০০৭ আদম সুমারি অনুযা্য়ি গ্রানাডার জন সংখ্যা ২৩৭৯২৯ (২ লাক্ষ ৩৭ হাজার ৯২৯) এবং আয়তন ৮৮ (বর্গ কিলোমিটার) বা ৩৪ বর্গ মাইল তাহোলে এই ছোট্ট জায়গায় ১৪৯২ সালে কি করে ৭ লক্ষের উপর মানুষ বাস করে ???

মন্তব্য ৭ টি রেটিং +১/-০

মন্তব্য (৭) মন্তব্য লিখুন

১| ০২ রা এপ্রিল, ২০১৫ সকাল ১০:৫৮

নতুন বলেছেন: হিরোসিমা নাগাসাকিতে ২ এটম বোম মেরে ৬ লক্ষ মানুষ মারা যায় সেখানে ১/৪/১৪৯২ তে একদিনে ৭ লক্ষ মানুষ এটম বোম ছাড়া কি করে মারা গেল। আমাদের মুক্তি যুদ্ধে ৯ মাসে মারা গেছে ৩০ লক্ষ তাহোলে ১/৪/১৪৯২ তারিখে এই ৭ লক্ষ মানুষকে গণহত্যার কথা অবশ্যই ইতিহাসে থাকতো ।

২| ০২ রা এপ্রিল, ২০১৫ সকাল ১১:০৫

যোগী বলেছেন:
আবাল আর ভন্ড মোল্লারা যখন যা খুশি নিজেদের ইচ্ছামত তা প্রচার করে।

৩| ০২ রা এপ্রিল, ২০১৫ সকাল ১১:৩৫

নূর মোহাম্মদ নূরু বলেছেন: ফুল (Fool) একটি ইংরেজি শব্দ। এর অর্থ বোকা। ইংরেজি এপ্রিল ফুলের অর্থ এপ্রিলের বোকা। স্পেনের তৎকালীন খ্রিস্টানরা মুসলিমদের বোকা বানিয়েছে বলেই নামটি এ রকম। এপ্রিল ফুল সম্পর্কে কয়েকটি বর্ণনা পাওয়া যায়। পক্ষে-বিপক্ষে নানা কথার প্রচলন থাকলেও সত্যকে কেউ অস্বীকার করতে পারে না।

মুসলিমপিডিয়া, জুইস এনসাইক্লোপিডিয়া ও অন্যান্য এনসাইক্লোপিডিয়া ও ইতিহাস গ্রন্থের বরাতে ড. আবু বকর মুহাম্মদ যাকারিয়া সম্পাদিত ‘পহেলা এপ্রিল’ প্রবন্ধে উল্লেখ করেছেন, স্পেনের অত্যাচারিত মানুষদের আহ্বানে সাড়া দিয়ে মুসলিম বাহিনী ৯২ হিজরি মুতাবেক ৭১১ খ্রি. স্পেনে প্রবেশ করে। মুসলিমগণই ইউরোপের মানুষদের জ্ঞানবিজ্ঞান শিক্ষা দেন। মুসলিম স্পেনের গ্রানাডা, কর্ডোভা ও অন্যান্য শহরের বিশ্ববিদ্যালয়গুলোতে ইউরোপের বিভিন্ন অঞ্চলের শিক্ষার্থীরা পড়তে আসত। ৭১১-১৪৯২ খ্রি. পর্যন্ত প্রায় আটশ বছর স্পেন, ফ্রান্স ও পর্তুগাল মুসলমানরা শাসন করেছিল। এটি ছিল মুসলমানদের জন্য স্বর্ণযুগ। শেষ দিকে তাদের মধ্যে অভ্যন্তরীণ কোন্দল ছড়িয়ে পড়ে। মুসলিমরা কুরআন-সুন্নাহ ভুলে গিয়ে দুনিয়ার মায়ায় মত্ত হয়ে নেতার নির্দেশ অমান্য করায় পারস্পরিক শত্রুতা বেড়ে গেল। তখনই তারা স্পেন ছাড়তে বাধ্য হয়েছিল। ফলে খ্রিস্টানরা ক্রমান্বয়ে বিভিন্ন অঞ্চল মুসলিমদের থেকে ক্ষমতা ছিনিয়ে নিতে সক্ষম হয়।

আজ থেকে ৫২২ বছর আগে মুসলিম অধ্যুষিত ৮৯৮ হিজরি মোতাবেক ১৪৯৩ খ্রি. রাজা ফার্দিনান্ড ও রানী ঈসাবেলার যৌথ উদ্যোগে মুসলিমদের শেষ রাজধানী গ্রানাডা দখল করতে সক্ষম হয়। জ্ঞান-বিজ্ঞান, শিল্প-সাহিত্য, চিকিৎসা, রাজনীতি, স্থাপত্য, শিল্প ও অর্থনৈতিক সমৃদ্ধি দেখে মুসলমানদের ক্ষতি করার জন্য রাজা ফার্দিনান্ড এক ভয়ঙ্কর ফন্দি আঁটলো। মুসলমানদের বিরুদ্ধে যুদ্ধ শুরু হলো। মুসলমানরা রাজা-রানীর কাছে আত্মসমর্পণ করলেন। এমতাবস্থায় ফার্দিনান্ড ঘোষণা করেছিল, যারা মসজিদে গিয়ে আশ্রয় নেবে তাদের নিরাপদে আশ্রয় দেওয়া হবে। তার ঘোষণায় চল্লিশ হাজার মুসলমান আত্মবিশ্বাসী হয়ে গ্রানাডার বিভিন্ন মসজিদে আশ্রয় নিলেও তাদের শেষ রক্ষা হয়নি। মসজিদের দরজাগুলো বাহির থেকে বন্ধ করে দিয়ে মসজিদের মেঝেতে পেট্রল ঢেলে আগুন জ্বালিয়ে মুসলিমদের হত্যা করেছিল রাজা ফার্দিনান্ড। ঐতিহাসিক এক বর্ণনা মতে তিন দিন পর্যন্ত হত্যাকা-ের উৎসব চলেছিল। মসজিদের বাহিরেও অসংখ্য মুসলিমকে আগুনে পুড়িয়ে, পাহাড় থেকে ফেলে, সমুদ্রের মধ্যে জাহাজ ডুবিয়ে ও গণজবাই করে হত্যা করা হয়। অনেককে জোর করে ধর্মান্তরিত করা হয়। অথচ মুসলমানরা এ রকম একটি অবস্থার জন্য প্রস্তুত না থাকায় তারা সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে। সেদিন খ্রিস্টানগুরুর আদেশে জ্ঞান-বিজ্ঞানের মূল সূত্র লক্ষ লক্ষ আরবি পুস্তক পুড়িয়ে ধ্বংস করা হয়। শুধু মুসলিমগণ নয়, ইয়াহুদীদের উপরও খ্রিস্টানগণ একই রূপ অত্যাচার করে। এ সময়ে রাজা ফার্দিনান্ড উপহাস করে বলেছিল, হায় মুসলমান! তোমরা হলে এপ্রিলের বোকা। মুসলিমদের মিথ্যা আশ্বাসের মাধ্যমে বোকা বানানোর সময়কে স্মরণীয় করে রাখতে এপ্রিল ফুল পালন করা হয়। অবশেষে খ্রিস্টানরা কর্ডোভার সেই ঐতিহাসিক মসজিদটিকে গীর্জায় পরিণত করেছে। মসজিদের ভেতরে দরজা ও জানালার ফাঁকে ফাঁকে মূর্তি স্থাপন করেছে। এভাবেই মুসলিম ঐতিহ্যকে ধ্বংস করা হয়েছে। এ ঘটনা ছাড়া আরো দুটি ঘটনার কথা উইকিপিডিয়াতে উল্লেখ থাকলেও বর্ণিত ঘটনাটিই সবচেয়ে বেশি প্রসিদ্ধ বলে ঐতিহাসিকরা মত প্রকাশ করেছেন।

০২ রা এপ্রিল, ২০১৫ সকাল ১১:৫৪

এ আর ১৫ বলেছেন: You edit some information of your story.You cut cigarette as well as 7 lac casualties. Esabela take control on 2nd January 1492 not 1st April 1492. My this comment is the answer of your story which you edited. Your unedited story says 1st April Esabela took control but it was 2 January 1482.So your Mr Bokor's story is simple lying. All Genocide against Muslim are documented in history then why this isn't

০২ রা এপ্রিল, ২০১৫ দুপুর ১২:০৪

এ আর ১৫ বলেছেন: History says within 120 years these Christian eliminated Muslim from Spain. There is no record of killing on 1st April 1492.Genocide of 7 lac muslim not in the history --- is it possible where as all genocide against Muslim are well preserved in the history. Every body know hirosima nagasaki killing 6 lac by atom bomb incident but no body knows 7 lac Muslim killing story.Is it possible to hide this in 14th century. Muslim are big power in the world that time although they lost in Spain then no Muslim Historian documented this.This history must be read by Islamic history student in their course.We body in the world should know this. Kindly don't like to justify this lying

৪| ০২ রা এপ্রিল, ২০১৫ দুপুর ১২:০০

নূর মোহাম্মদ নূরু বলেছেন:
ধন্যবাদ এ আর ১৫
আমি কিছুই এডিট করিনাই,
তবে ৭ লক্ষ নয় হিসেবটা এমন,
" রাজ ফার্দিনান্ডের ঘোষণায় চল্লিশ হাজার মুসলমান আত্মবিশ্বাসী হয়ে গ্রানাডার বিভিন্ন মসজিদে আশ্রয় নিলে মসজিদের দরজাগুলো বাহির থেকে বন্ধ করে দিয়ে মসজিদের মেঝেতে পেট্রল ঢেলে আগুন জ্বালিয়ে মুসলিমদের হত্যা করেছিল রাজা ফার্দিনান্ড।"

০২ রা এপ্রিল, ২০১৫ দুপুর ১২:১১

এ আর ১৫ বলেছেন: Petrol derived from crude oil. This crude oil has to dig out under the surface by pumping through bore hole with pumping machine. In the rifinary this crude oil has to process then three different stages petrol disel etc are separated. Please kindly stop this false lecture. In 1492 people buy petrol from petrol pump to burn people.

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.