নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সবাই ভালো থাকুন

এ আর ১৫

এ আর ১৫ › বিস্তারিত পোস্টঃ

কারা অন্য ধর্মকে সবচেয়ে বেশি গালাগালি করে !!

০৯ ই এপ্রিল, ২০১৫ সকাল ১১:৩৬

মোল্লা ও মৌলবাদী শ্রেণীরা সবচেয়ে বড় গ্রুপ যারা অন্য ধর্মকে গালাগালি করা স্পিরিচুয়াল প্রেকটিসের মধ্য নিয়ে এসেছে। যেটা স্পিরুচুয়াল প্র‌েকটিসের ভিতরে দাড়িয়ে আছে তাহোলে বুঝুন এর ভয়াভয়তা।এই শ্রেণী একদিকে অন্য ধর্মকে গালাগালি করছে মোনাজাতে, ওয়াজ মহফিলে খোদবায় বা রাজনৈতিক বক্তিতায় আবার অন্য দিকে কেউ যদি ইসলামকে অবমাননা করে তাকে হয় খুন করছে বা ব্লাশফেমি আইনের মাধ্যমে মৃর্তু দন্ড দাবি করছে ।আপনারা দেখুন অন্য ধর্মকে অবমাননা করার জন্য অন্য ধর্মের মানুষ কিন্তু তাদের খুন করতে যাচ্ছে না।
কিছু নমুনা দেখুন -- মোনাজাতে বলা হচ্ছে -- হে আল্লাহ তুমি ইহুদি নাসা মুর্তি পুজারিদের ধ্বংস করে দাও।
রাজনৈতিক বক্তিতায় বলা হ্য় -- খুনি দুর্ণিতীবাজ ইসলামের শত্রু ভারতের দালাল মাকালি হাসিনা। দেখুন কি ভাবে তারা হিন্দু দেবিকে গালি দিচ্ছে !!
ওয়াজ মহফিলে বলা হয় -- কারণ আল্লাহু আকবার ( আল্লাহ্ সর্বশক্তিমান) ওরা মানতে পারেনা । যার কারণে ওরা বিভিন্ন
দেব দেবীর
মূর্তি বানিয়ে পূজা করে ।
এসব দেব দেবীদের
চেহারা দেখলেই
বুঝা যায়
ওরা যে শয়তান ।
জানিনা ওরা কি বুঝে নিজের
হাতের বানানোর
মূর্তিকে পূজা দেয় ।সব
চেয়ে হাস্যকর বিষয়
হল তারা এসব মাটির
মূর্তি দুধ
কলা দিয়ে খাবারও দেয়
।মাছি এসে খাবার
লইয়া যায়
আটকাতে পারেন ।অথচ
এই
পথভষ্টরা নিজেদের
হাতের
বানানো মূর্তিকে হরে কৃষ্ণ
হরে রাম রাত
ফুয়ালে টাকার কাম
জান
দিয়ে ডাকে কিন্তু
আল্লাহ
কে সর্বশক্তিমান
মানতে রাজি নয়?
==----- অথচ দেখুন সুরা আনাম আয়াত ১০৮ -- তোমরা তাদেরকে মন্দ বলো না, যাদের তারা আরাধনা করে আল্লাহকে ছেড়ে। তাহলে তারা ধৃষ্টতা করে অজ্ঞতাবশতঃ আল্লাহকে মন্দ বলবে। এমনিভাবে আমি প্রত্যেক সম্প্রদায়ের দৃষ্টিতে তাদের কাজ কর্ম সুশোভিত করে দিয়েছি। অতঃপর স্বীয় পালনকর্তার কাছে তাদেরকে প্রত্যাবর্তন করতে হবে। তখন তিনি তাদেরকে বলে দেবেন যা কিছু তারা করত।-

যুগ যুগ ধরে এই মোল্লার দল সুরা আনামের ১০৮ নং আয়াত কে অবমাননা করে অন্য ধর্মকে আক্রমন করছে এবং ইসলামের বিরুদ্ধে কিছু শুনলে সুরা মোজাম্মেলের আয়াত ১০ এবং সুরা নিসার আয়াত ১৪০ কে লংঘন করে খুন করছে বা মৃর্তু দন্ডের ব্লাশফেমি আইন দাবি করছে !! আল্লাহর নিষেধ থাকা সর্তেও তারা অন্য ধর্মকে গালাগালির কালচার স্পিরিচুয়াল প্র্যাকটিসের মধ্য নিয়ে এসেছে এবং আল্লার নিষেধ লংঘন করে খুন করছে।

সব ধর্মের সমান অধিকার দিয়ে মৃর্তু দন্ডের বিধান সহ ব্লাশফেমি আইন প্রয়োগ করলে দেখা যাবে ৯০% মৌল্লা বা মৌলবাদীদের মৃর্তু দন্ড সহ শাস্তি হয়ে গেছে ।
এটা অদ্ভুত এক স্ববিরুধী আচরন যা সকল মুসলমানদের সমস্যা সৃষ্ঠি করছে । এরা আসলে ইসলামের শত্রু মানবতার শত্রু !!!

মন্তব্য ১৬ টি রেটিং +২/-০

মন্তব্য (১৬) মন্তব্য লিখুন

১| ০৯ ই এপ্রিল, ২০১৫ দুপুর ১২:০৫

সানোয়ারুল ইসলাম বলেছেন: যারা ওয়াজ মাহফিলে, বক্তৃতায় এসব কথা বলে তাদের অধিকাংশই ইসলাম সম্পর্কে ভালো ভাবে জানে না,তবে তাদের আন্তরিকতা তাদের ইসলামের প্রতি ভালোবাসা কারো থেকে কম নয়।তাদের সমালোচনা করাই একমাত্র কাজ যেন না হয়।আবার কম জ্ঞান সম্পন্ন ঐ বক্তাদের সাথে জ্ঞানী ও প্রজ্ঞাবান আলেম সমাজকে গুলিয়ে ফেলা যাবে না।আর আপনার এই লেখা পড়ে পাঠক পরিপূর্ন ভাবে কিছুই বুঝতে পারবে না মনে হয়। আমি নিজেও লেখাটির উদ্দেশ্য বুঝি নাই,আর লেখক কোন দৃষ্টিকোণ থেকে লিখেছেন তাও বুঝি নাই।দয়া করে পরিস্কার করুন।আর মোল্লা শব্দের ব্যাবহার লেখাটি নিম্ন মানের করে তুলেছে.......

০৯ ই এপ্রিল, ২০১৫ দুপুর ১:৫৬

এ আর ১৫ বলেছেন: কেন ভাই আমার বক্তব্য তো পরিষ্কার -- অন্য ধর্মকে কারা বেশি আক্রমন করে আস্তিক না নাস্তিক ??? এবং কোন ধর্মের আস্তিকরা অন্য ধর্মকে আক্রমন করে এবং এটাকে রিচুয়াল প্র‌্যাকটিসের মধ্যে নিয়ে এসেছে। অবশ্যই জ্ঙানী আলেমরা এ কাজ করে না।আমি বলেছি ৯০% এর শাস্তি হয়ে যাবে বাকি ১০% শিক্ষিত আলেম যারা এমন কথা বলে না। যারা আল্লাহ রসুল (সা) গালিগালাজ করে তাদের কে খুন করতে চা্য় কিন্তু যখন তারা অন্য ধর্মকে গালাগালি করে তখন কি তা জায়েজ ??

২| ০৯ ই এপ্রিল, ২০১৫ দুপুর ১:৩৬

জিয়া উদ্দিন আহমেদ বলেছেন: আমি এ পর্যন্ত শুনি নাই আপনার ভাষায় মোল্লার অন্য ধর্মকে গালাগালি করে ববং তারা মহান সৃষ্টিকর্তার নিকট দোয়া করে হে সৃষ্টিকর্তা তাদের ভাগ্যে যারা ফিলিস্তিন, বাংলাদেশ, বার্মা অথবা বিশ্বের কোথাও গনহত্যা চালাচ্ছে বা অন্যায়ভাবে মানুষকে হত্যা করছে তাদের ভাগ্যে যদি হেদায়েত থাকে তাহলে তাদের হেদায়েত দান করুন অথবা তাদের ধ্বংশ করে দিন।
বিস্তরিত:
http://www.somewhereinblog.net/blog/ZiaUddinBd/30026421

০৯ ই এপ্রিল, ২০১৫ দুপুর ২:০৬

এ আর ১৫ বলেছেন: তাদের কেউ কেউ দোয়া করে যা আপনি বল্লেন । অবশ্যই ঠিক কথা । আপনি কেন অন্য ধর্মকে গালিগালাজ শুনেনি তা মোটেও বোধগম্য নয় !! আপনি আপনার ঐ লিংকে বলেছেন -- তাই আমি জোর দাবী জানাচ্ছি দেশে নবী, রসুল কে নিয়ে গালিগালাজকারী বিশৃঙ্খলকারীদের আইনের অাওতায় নিয়ে আসা হোক এবং যারা এদের হত্যা করে তাদেরও আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হোক। ---- তাহোলে আমার জবাব --- সব ধর্মের সমান অধিকার দিয়ে মৃর্তু দন্ডের বিধান সহ ব্লাশফেমি আইন প্রয়োগ করলে দেখা যাবে ৯০% মৌল্লা বা মৌলবাদীদের মৃর্তু দন্ড সহ শাস্তি হয়ে গেছে --- তাহোলে এখন তো বুঝতেই পারছি আপনি কেন মোল্লাদের গালিগালাজ শুনেন নি। আপনাকে বলি আপনি যালো করে মোনাজাত শুনুন বা ঐ নেতাদের রাজনৈতিক বক্তিতা শুনুন এবং ওয়াজ শুনুন। আরো মারাত্বক গালিগালজ আছে যা এখানে দিলাম না । শুধু ভালগার গুলো বাদ দিয়ে দিলাম । আপনি মৃর্তদন্ড চান ভালো কথা তবে এটা সব ধর্মের ক্ষেত্রে সমান হতে হবে।

৩| ০৯ ই এপ্রিল, ২০১৫ দুপুর ২:১০

অবিবাহিত ছেলে বলেছেন: আপনার সাথে আমি আংশিক একমত । অনেক ওয়াজ নছিয়তে পাবলিকেলি অন্য ধর্মের যাচ্ছেতাই সমালোচনা করা হয় । তবে এসব সমালোচনা কারীদের জ্ঞানের পরিধি খুব কম । তারা সস্তা বাহবা আর যোশের বশে যা ইচ্ছা বলে ফেলে । তথাকথিত চিল্লাচিল্লির ওয়াজ আমার ভালো লাগে না । শান্ত কিন্তু যুক্তিসংগত ওয়াজ আমার ভালো লােগে ।

৪| ০৯ ই এপ্রিল, ২০১৫ দুপুর ২:৩৬

ডেড আকাশ বলেছেন: মিয়া আপনিই তো আসহিষ্ণু। আপনি হিন্দু আপনার ধর্ম আপনি শান্তিতে পালন করেন, আমাদেরকে আমাদের ধর্ম পালন করতে দেন। মৌলবাদ মানে মুল অনুসরণ করা, অবশ্যই ইসলামের মুল বিশয় গুলোকে অনুসরণ করব, কিন্তু অন্য ধর্মকে গালি দেব না। কারণ ইসলামের মুল নীতি বা মৌলবাদ এই শিক্ষা দেয় না।

০৯ ই এপ্রিল, ২০১৫ বিকাল ৫:৩৩

এ আর ১৫ বলেছেন: তাহোলে মাওলানা ও নেতারা সুরা আনামের ১০৮ নম্বর আয়ত মানে না কেন অন্য ধর্মকে গালাগালি করে কেন ??? ইসলামকে অবমাননা করলে খুন করতে চাবেন আবার অন্য ধর্মকে গালি দিবেন -- এই গুলি কোন ইসলামে বলা আছে ?? আমি যদি হিন্দু হই তাহোলে আপনি কি মুসলমান ?? তার মানে আপনি কি বলতে চান কেউ যদি মোল্লাদের অপকর্ম তুলে ধরে তখন সে মুসলমান থাকতে পারে না । এইটা বুঝি আপনি শিখছেন ইসলাম থেকে । কে মুসলমান কে নয় সেটা আল্লাহর একতিয়ার । আপনি যখন আল্লাহর একতিয়ার নিজের হাতে নিয়েছেন কইতেছেন কে হিন্দু কে মুসলমান তাহোলে তো আপনি আল্লাহকে অপমান করলেন। এইটা বুঝি আপনার ইসলাম ??? বলি কি সহিষ্ঙুতা হিন্দুদের কাছ থেকে শিখেন । এত গালাগালি করেন তবু ও তারা খুন করতে আসে না ।

৫| ০৯ ই এপ্রিল, ২০১৫ বিকাল ৪:৪০

সানোয়ারুল ইসলাম বলেছেন: মৌলবাদী কাকে বলা হয় জানেন ? যে সব মৌলিক বিষয় মেনে চলে।তো আমি নিজেও একজন মৌলবাদী মুসলিম। কারন ভালো মুসলিম হতে হলে ১০০% ভাবেই ইসলামের নিয়ম নীতি মেনে চলতে হয়। যেমন একজন ভালো ডাক্তার হতে হলে মৌলবাদী ডাক্তার হতে হয় অর্থাৎ ডাক্তারি নিয়ম কানুন পুরোপুরি মেনে চলতে হয়।আর আপনার ভাষায় যেই মৌলবাদীদের কথা বললেন তাদের কথায় কিছু আসে যায় না।তাদের সব কথা ইসলামের কথা নাও হতে পারে।কুর-আন হাদিসই কেবল ইসলামের বাণী সমূহ ধারন করে।

০৯ ই এপ্রিল, ২০১৫ বিকাল ৫:২০

এ আর ১৫ বলেছেন: ভালো কথা আপনি কি সুরা আনামের আয়াত ১০৮ মানেন অথবা সুরা মোজ্জামেলের আয়াত ১০ বা সুরা নিসার আয়াত ১৪০ মানেন ?

৬| ১০ ই এপ্রিল, ২০১৫ দুপুর ২:৫০

সানোয়ারুল ইসলাম বলেছেন: ভাই আমি কুর-আনের সকল আয়াতই মানি।আয়াত গুলোতে আপনি কি পেয়েছেন ক্রমানুসারে বলেন আপনাকে বুঝিয়ে দিচ্ছি।

৭| ১২ ই এপ্রিল, ২০১৫ বিকাল ৫:২৮

সানোয়ারুল ইসলাম বলেছেন: কি ভাই বলেন শুনি।কি পেয়েছেন....??

১৩ ই এপ্রিল, ২০১৫ সকাল ১১:৫৫

এ আর ১৫ বলেছেন: যারা কার্যকলাপে ঐ আয়াত গুলো মানে না আমার লেখা তাদের জন্য। যারা ধার্মিক সাজে কিন্তু বস্থুত পক্ষে কোরান বিরুধি কাজ করে তাদের উদ্দেশ্যে আমার কমেন্ট । তাদের জন্য আমি আরেকটি আয়াত উল্লেখ করছি -- বিদ্রুপকারীদের জন্য আমিই আপনার পক্ষ থেকে যথেষ্ট" (সুরা আল হিজর:৯৫) --- অর্থাৎ বিদ্রুপকারিকে আল্লাহ নিজে শাস্তি দিবে তাদের খুন করার নির্দেশ আল্লাহ দেন নাই। একই উপদেশ আছে সুরা মোজাম্মেলের আয়াত ১০ এবং সুরা নিসার আয়াত ১৮০ এ । ধন্যবাদ

৮| ১৩ ই এপ্রিল, ২০১৫ দুপুর ১:৩৬

সানোয়ারুল ইসলাম বলেছেন: আচ্ছা এইটা মানলেন যে কুর-আন বলেছে তাদের না বুঝে না শুনে হত্যা করা আম আদমির দায়িত্ব নয়।তাহলে এটা বলেন কুর-আন এই মানব রচিত সংবিধান, আইন কানুন,এই অশ্লিল সংস্কৃতি সমর্থন করে? এই রাজনীতি এই আওয়ামীলীগ বিএনপি এই সরকার এই শিক্ষা ব্যবস্থা সমর্থন করে? জঙ্গিরা যেমন আবাল তেমন হাসিনা খালেদা আমি আপনি সমাজ সবাই কুর-আন মানছি না।তারা একাই দোষী নয়।

১৩ ই এপ্রিল, ২০১৫ দুপুর ২:৪১

এ আর ১৫ বলেছেন: Other people never claim them as sole agent of Islam but the people claims them as sole agent Of Islam they are violating Quran.

৯| ২২ শে এপ্রিল, ২০১৫ বিকাল ৫:৪৬

জাতি_ধর্ম_বর্ণ বলেছেন: ভাই আমরা মুসলিমরা ধর্মের বিনিময়ে সব কিছু করতে পারি।
আমাদের কোন ভুল নাই।

এই জন্য আমরা মুসলিমরা সারা বিশ্বে খালি মারামারি করছি আর খুন হচ্ছি।

সবই আল্লাহর হুকুম।

১০| ০৮ ই এপ্রিল, ২০১৬ রাত ১০:২৩

মহা সমন্বয় বলেছেন: জাতি_ধর্ম_বর্ণ ভাইয়ের সাথে একমত. সবই সবই আল্লাহর হুকুম।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.