নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সবাই ভালো থাকুন

এ আর ১৫

এ আর ১৫ › বিস্তারিত পোস্টঃ

নিলয় নীল সারা জীবন হিন্দু আর বৌদ্ধদের বিরুদ্ধে লিখলো

০৮ ই আগস্ট, ২০১৫ সন্ধ্যা ৬:১৫

আমি বুঝলাম না,
নিলয় নীল সারা জীবন হিন্দু আর বৌদ্ধদের বিরুদ্ধে লিখলো
আর তার খুনের দায় স্বীকার করলো কিনা আনসার-আল-বাংলা টিম ?
(http://goo.gl/jzbZeG)
আনসার-আল-বাংলা টিম আবার হিন্দু ও বৌ্দ্ধ শাখা খুললো না তো ?
নিলয় নীলের হিন্দু বিদ্বেষী লেখার লিস্ট:
1) সনাতনী বিগ্যানঃ ঋতুকালে নারীর কর্তব্য (http://www.istishon.com/node/9573)
2) সর্ব রোগের মহাঔষধি গোমাতার পবিত্র মূত্র
(http://www.istishon.com/node/7993)
3) হরেক রকম সরস্বতী
(http://www.istishon.com/node/6738)
4) স্টিভ জবস নাকি হরে কৃষ্ণ আন্দোলনের সাথে যুক্ত ছিলেন !
(http://www.istishon.com/node/5747)
5) শাঁখা সিঁদুরে নিয়ে কিছু স্বতন্ত্র চিন্তা
(http://www.istishon.com/node/4919)
6) ওম নমঃ খা ল্যাদায়ঃ
(http://www.istishon.com/node/5075)
7) সচিত্র শ্রীকৃষ্ণ লীলা (১৮ +)
(https://goo.gl/KXcShP)
8) অশুভ শক্তির হাত থেকে বাঁচতে কুকুরের সাথে অষ্টাদশী তরুণীর বিয়ে !
(https://goo.gl/BC32Yq)
9) নিলয় নীলের ইসকন বিরোধী স্ট্যাটাস-
https://goo.gl/xN5Tl5
নিলয় নীলের বৌদ্ধ বিদ্বেষী লেখার লিস্ট
বৌদ্ধশাস্ত্রে পুরুষতন্ত্রঃ নারীরা হল উন্মুক্ত মলের মতো দুর্গন্ধযুক্ত
1) PART-1 (http://www.istishon.com/node/5456)
2) PART-2 (http://www.istishon.com/node/5474)
3) PART-3 (http://www.istishon.com/node/5498)
4) PART-4 (http://www.istishon.com/node/5513)
5) PART-5 (http://www.istishon.com/node/5755)
6) PART-6 (http://www.istishon.com/node/5777)
7) PART-7 (http://www.istishon.com/node/7918)
সবাইকে ধন্যবাদ।

মন্তব্য ৬ টি রেটিং +০/-০

মন্তব্য (৬) মন্তব্য লিখুন

১| ০৮ ই আগস্ট, ২০১৫ সন্ধ্যা ৬:৩৭

হামিদ আহসান বলেছেন: পুলিশ কেন বের করতে পারছে না খুনি কারা?

২| ০৮ ই আগস্ট, ২০১৫ সন্ধ্যা ৬:৪৩

প্রামানিক বলেছেন: ধন্যবাদ

৩| ০৮ ই আগস্ট, ২০১৫ সন্ধ্যা ৬:৫৭

ভোরের শিশির । বলেছেন: তবে কি এই খুন আলকায়েদা বাংলাদেশ সরকারী শাখা কতৃক হয়েছে ?

৪| ০৮ ই আগস্ট, ২০১৫ সন্ধ্যা ৭:০৬

বিদ্রোহী ভৃগু বলেছেন: আরেকটা লেখার শেষাংশ...

হে চাপাতিপ্রাণ মুমিন মুসলমানগণ!
তোমাদের ধর্ম, নবী বা সৃষ্টিকর্তাকে কটুক্তি করিলেই দোষের হয়। আর তোমরা যে অন্য ধর্মাবলম্বী ও নিরীশ্ববাদীদের লইয়া অহরহো কৌতুকে রত থাকো, কটুক্তি করো, তখন কি তাহাদের বিশ্বাসের অবমাননা হয় না? আর তোমরা মিথ্যা ধর্মানুভূতির ধুয়া তুলিয়া মানব সমাজ বা মানবতার অন্যান্য সব প্রাকৃতিক অনুভূতিকে যে প্রতিনিয়ত বলাৎকার করিতেছো, তাহা কি তোমাদের বিবেক এবং অন্তর্চক্ষু ও বহির্চক্ষুতে গোচরীভূত হইতেছে না? তাহা হইলে তোমরাই বলো, আল্লাহ কাহাদের অন্তরকে স্বাভাবিক দর্শন হইতে মুদিয়া রাখিয়াছে?

তোমাদের ধর্ম এবং ধর্মানুভূতি খুবই ঠুনকো বলিয়া প্রতীয়মান হইতেছে। ক্রোধ, ইগো, অন্ধত্বই সবার উর্ধ্বে উঠিয়া আসিতেছে। ভাবনা্র এক বিষাক্ত জগৎ তোমাদের মস্তিষ্কে এমনিই এক বদ্ধতা তৈরি করিয়া রাখিয়াছে, তোমরা তাহার বাহিরে স্বাভাবিক চিন্তা, বোধ এবং বিবেককে জলাজ্ঞলি দিযাছো। যাহা সহজ সরল প্রাকৃতিক, তাহা হইতে দূরত্ব তৈরি করিয়া চলিয়া বদ্ধ জলাশয়ের পচনশীলতাকে উত্তম বা শ্রেয় মনে করিতেছো। হায়, তোমাদের স্থূল মস্তিষ্ক যথেষ্ট উর্বর নয় বলিয়া কি তোমরা চাপাতিহস্ত হইয়া অন্যের উর্বর মস্তিষ্কের মগজ বিদীর্ণ করিতে উঠিয়া পড়িয়া লাগিয়াছো?

আমি হলফ করিয়া বলিতে পারি, তোমরা আল্লাহ নও, এই বৃহদাকার মানবগোষ্ঠীকে ভয়ানকভাবে ভয় করো। এই কারণে তোমরা পুরোপরিভাবেই অন্ধকারবাসী। অন্ধকারের প্রাণীরাই আলোর জগতের মানুষকে নিদারুণ ভয় পায়। আলোতে তোমাদের চক্ষু অন্ধ হইয়া পড়ে বলিয়া আলোর জগতের মানুষকে মারিতে হন্য হইয়া উঠো। কী নির্মম অধঃপতন! তোমাদের এই অধঃপতন মানবজাতি যুগে যুগে বিশ্বের বিভিন্ন প্রান্তে দেখিয়া আসিতেছে। ’৭১-এ দেখিয়াছে বাংলাদেশে ধর্মের নামে মানুষ হত্যা, নারী ধর্ষণ। কিন্তু তোমরা কি জয়ী হইতে পারিয়াছো? অন্ধকারের প্রাণী আবার অন্ধকারে পলায়ন করিয়াছে।

অভিজিৎ রায়ের “বিশ্বাসের ভাইরাস” বইটি পড়িতে পড়িতে আমার মনে একটি প্রশ্নের উদয় হইয়াছিল। নবীজি ভালভাবে জানিতেন, দাসপ্রথা একটা অসন্মানজনক ঘৃণ্য বড়ই নিষ্ঠুর অমানবিক প্রথা। দুই-একজন দাস-দাসীকে মুক্তি দিয়া বা বিবাহ করিয়া দাস-দাসীকে উপযুক্ত মর্যাদা দানের দৃষ্টান্ত স্থাপনের পরিবর্তে পুরো দাসপ্রথাকে বিলুপ্ত/নিষিদ্ধ/হারাম কেন আল্লাহ্‌র পেয়ারা নবী করিলেন না, এই প্রশ্নটা আমার মনে তীব্রভাবে হানা দিয়াছে। শুকরের মাংস হারাম বলা হইয়াছে বলিয়াই তো তা গ্রহণ করা হইতে মুসলমানরা বিরত রহিয়াছে। যদি যুদ্ধ জয়ের পরে পরাজিত পুরুষ এবং তাদের স্ত্রী-কন্যাকে নবীজি উপযুক্ত মর্যাদা দানের কথা বলিতেন, তবে কি আর আমাদের যুদ্ধবন্দীদের মর্যাদা রক্ষার্থে জাতিসংঘের ‘প্রিজনার অব ওয়ার’ সনদের জন্য অপেক্ষা করিতে হইতো? দাসপ্রথা রদ এবং পরাজিত রাজ্যের সাধারণ নারী-পুরুষদের মানবিক অধিকার সংরক্ষণ করিতে এই আধুনিক যুগ পর্যন্ত সংগ্রাম করিতে হইতো না। ’৭১-এর মুক্তিযুদ্ধে বাঙ্গালি হিন্দু-মুসলিম নির্বিশেষে মা-বোন-কন্যাদের ‘গণিমতের মাল’ বলিয়া ব্যবহার করিবার দুঃসাহস, ধর্মের ভয়ে ভীত মুসলিম নামধারী ধর্মব্যবসায়ী ভন্ড রাজনীতিবিদরা দেখাইতে পারিত কি? ইসলাম এবং মুসলিমদের বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রোপাগান্ডা চালাইয়া পাক হানাদাররা বাঙালি মা-বোন-কন্যাদের ইজ্জত লুন্ঠন করিবার দুঃসাহস পাইতো কি? নিরীহ-নিরপরাধ নারী-পুরুষকে নির্বিবাদে হত্যা এবং ঘর-বাড়ি লুন্ঠন করিবার ধৃষ্টতা প্রদর্শন করিতে তাহাদের বুক কি কাঁপিত না?

হিটলারের নাৎসী বাহিনীর সাথে তোমাদের তুলনাও করা সম্ভব হইতেছে না। তোমাদেরকে ‘নরকের কীট’ বলিলেও যথার্থ ব্যাখ্যা হয় না। তোমরা যেভাবে অন্ধকার হইতে আসিয়া নিরীশ্বরবাদী এবং ভিন্ন মতাবলম্বীদের হত্যা করিয়া আবার অন্ধকারে লুকাইতেছো, তাহাও বেশিদিন কার্যকরী হইবে বলিয়া আমি ধারণা করি না। কোন রকমের অন্যায়-অসত্য-অসভ্য আচরণ ইতিহাসে দীর্ঘায়িত হয় না। উপযুক্ত প্রতিরোধ, প্রতিক্রিয়া সময়মতো গড়িয়া উঠে। তোমাদের এই মরণ কর্মকান্ড অব্যাহত থাকিলে তাহার প্রতিকার নির্ঘাত অতি আসন্ন হইয়া উঠিবে। তোমাদের বিকৃত অসত্য এবারও জয়ী হইবে না, তাহাতে নিশ্চিত থাকো। বিপথগামী তোমাদের জন্য আল্লাহ জান্নাত তো দূরে থাক, সামান্য বেহেশতও মজুত রাখিবে না। তোমরা মনুষ্য নামের খুব বড় মাপের শয়তান বা তাহার বংশধর। তোমাদের পতন অবধারিত! ধ্বংস তোমাদের অনিবার্য!!!

আর যে আনসারউল্লাহ দায়স্বীকারের ধূয়া তুলে ইসলামের বিরুদ্ধে বিষোদগার হচ্ছে পুলিশ সেই প্রসংগে কি বলছে দেখুন..

ঢাকা: ব্লগার নিলয় নীলকে হত্যার দায় স্বীকার করা আল-কায়েদা ভারতীয় উপমহাদেশের (একিউআইএস) বাংলাদেশ শাখা আনসার-আল-ইসলাম নামে কোনো সংগঠনের অস্তিত্ব বাংলাদেশে রয়েছে কি-না সে বিষয়ে পুলিশের একাধিক টিম কাজ করছে বলে জানিয়েছেন ডিএমপির উপ-কমিশনার (মিডিয়া) মুন্তাসিরুল ইসলাম।

সবই কি শূণ্যে ছড়ি ঘূরানো হচ্ছে!!! বাংলাদেশকে নিয়ে কি বড় কোন আন্তর্জাতিক ষড়যন্ত্র চলছে!!! সিরিয়া, লেবানন বা অন্তর্ঘাতে জর্জর কোন দেশের মতো অভ্যন্তরীন বিবাদ লাগিয়ে দেশের মূল্যবান সম্পদ (ইউরেনিয়াম, নীলা সহ খনিজ, সামুদ্রিক, সম্পদ) লুটে নেবার মাঠ তৈরীর কাজ চলছে নাতো! সবচে আবেগী বিষয় ধর্ম। যা নিয়ে খুব সহজেই বিবাদ লাগানো যায়- সেই ইস্যুটাকেই কি বেছে নিয়েছে কেউ!!!

সাবধান !

০৮ ই আগস্ট, ২০১৫ সন্ধ্যা ৭:১৫

এ আর ১৫ বলেছেন: ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য। আমি তার লেখাতে কোন মারাত্বক ইসলাম বিদ্বেষী কোন মন্তব্য পাই নাই এবং যা বক্তব্য পাওয়া গেছে তা বিকৃত ইসলামের বিরুদ্ধে । আপনাকে অশেষ ধন্যবাদ !!!

৫| ০৮ ই আগস্ট, ২০১৫ রাত ১০:০৩

বিজন শররমা বলেছেন: হে চাপাতিপ্রাণ মুমিন মুসলমানগণ!
তোমাদের ধর্ম, নবী বা সৃষ্টিকর্তাকে কটুক্তি করিলেই দোষের হয়। আর তোমরা যে অন্য ধর্মাবলম্বী ও নিরীশ্ববাদীদের লইয়া অহরহো কৌতুকে রত থাকো, কটুক্তি করো, তখন কি তাহাদের বিশ্বাসের অবমাননা হয় না? আর তোমরা মিথ্যা ধর্মানুভূতির ধুয়া তুলিয়া মানব সমাজ বা মানবতার অন্যান্য সব প্রাকৃতিক অনুভূতিকে যে প্রতিনিয়ত বলাৎকার করিতেছো, তাহা কি তোমাদের বিবেক এবং অন্তর্চক্ষু ও বহির্চক্ষুতে গোচরীভূত হইতেছে না? তাহা হইলে তোমরাই বলো, আল্লাহ কাহাদের অন্তরকে স্বাভাবিক দর্শন হইতে মুদিয়া রাখিয়াছে?

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.