নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সবাই ভালো থাকুন

এ আর ১৫

এ আর ১৫ › বিস্তারিত পোস্টঃ

কেন শুধু মুসলমানদের বলা হয়

১৫ ই অক্টোবর, ২০১৫ সকাল ১০:৫৪

: প্রশ্ন ---কেন অন্য ধর্মীয় সন্ত্রাসকে জঙ্গি বলা হয় না , কেন শুধু মুসলমানদের বলা হয় ???

উত্তর : -- অন্য ধর্মীরা সন্ত্রাস করে সবগুলো ধর্মীয় সন্ত্রাস নহে তবে তাদের ধর্মীয় সন্ত্রাস বিচ্ছিন্ন প্রতিনিয়ত নহে এবং এর ব্যাপকতা বিশ্বব্যপি নহে । অথচ মুসলমানদের ধর্মীয় সন্ত্রাস প্রতিনিয়ত বিভিন্ন দলে বিশ্বব্যাপি , প্রতিনিয়ত তাদের হাতে হাজার হাজার মানুষ খুন হচ্ছে সভ্যতা ধংস হচ্ছে । এই ধরনে প্রতি নিয়ত বিশ্বব্যপি ধর্মীয় সন্ত্রাস অন্য ধর্মীদের মধ্যে দেখা যায় না । দুই একটা দেশে মাঝে মাঝে দেখা যায় তা শুধু ঐ দেশে সীমাবদ্ধ মোটেও বিশ্বব্যাপি নহে । অন্য ধর্মীদের ধর্মীয় সন্ত্রাস যদি নদি বা পুকুর হ্য় তবে মুসলমানদের ধর্মীয় সন্ত্রাস হবে মহাসমুদ্র । তালেবান আল কায়দা, জামাত , রাজাকার, আই সি (ইবলিস শয়তান) , বোকা হারাম এই জাতীয় ধর্মীয় সন্ত্রসি খুনি মানবতা বিরুধি জঙ্গি সঙ্গঠন যা বিশ্বব্যাপি ছড়িয়ে আছে এবং প্রতি নিয়ত সন্ত্রাস করে যাচ্ছে তা অন্য ধর্মালম্বিদের মাঝে দেখা যায় না । তাই একমাত্র মুসলমান ধর্মীয় সন্ত্রাসিরা জঙ্গি টাইটেল পাওয়ার যোগ্যতা অর্জন করেছে । অন্য ধর্মালম্বিরা জঙ্গি উপাধি পাওয়ার প্রতিযোগিতায় অনেক পিছিয়ে আছে তাই তরা জঙ্গি পদবীঅর্জন করতে পারিনি ।

মন্তব্য ৭ টি রেটিং +২/-০

মন্তব্য (৭) মন্তব্য লিখুন

১| ১৫ ই অক্টোবর, ২০১৫ সকাল ১১:০৮

সাঈদ জামিল বলেছেন: ২০১০ সালের ইন্ডিয়ান আইডল এ চতুর্থ হয়েছিলেন,রাজস্থানের স্বরূপ খান।এই মুসলিম বালক,তার একটি মন্তব্য দিয়ে পুরো হিন্দুস্থান থেকে হতভম্ব করে দিয়েছিলেন।
স্বরূপ খানকে উপস্থাপক প্রশ্ন করেছিলেন,তোমার ড্রিম গার্ল কিংবা গার্ল ফ্রেন্ড কে?জবাবে স্বরূপ বলেছিলেন,রাজস্থান থেকে মুম্বাই আসার পূর্বে এই শব্দগুলো কোনদিন শুনি নি(!)উপস্থাপক আবারও প্রশ্ন করেন,তাহলে কি তোমার কোন পছন্দ আছে?স্বরূপ বলেন,বিবাহের পূর্বে কোন নারীকে দেখাই নিষিদ্ধ!পছন্দ তো আরও পরের কথা! -
যে মুসলিমরা এতোটা সহজ সরল এবং পবিত্র জীবন যাপন করে,তারাই নাকি আজ জঙ্গি!
সম্প্রতি বাংলাদেশে ছয় ব্লগার হত্যাকান্ড নিয়ে,ইসলামকে নিয়ে কটূক্তি করতে সামান্যও অবকাশ রাখেনি মুক্তমনারা!কিন্তু পাশ্ববর্তি ভারতে যখন মুক্তমনাদের হত্যা করা হয়,তখন তো তাদের কে হিন্দু জঙ্গি বলা হয় না।মুক্তমনারা তখন আর হিন্দুধর্ম কে মৌলবাদ কিংবা জঙ্গিবাদ বলে আখ্যায়িত করতে পারেন না।
.
চলতি বছরের গত আগষ্ট মাসে ভারতে,৭৭ বছর বয়ষ্ক মুক্তমনা লেখক কালবুরগিকে গুলি করে হত্যা কারা হয়!চলতি বছরের ফেব্রয়ারীতে কমিউনিষ্ট নেতা গোবিন্দ পানসারে কে মুম্বাইয়ে হত্যা করা হয়।তিনি ধর্মীয় কুসংষ্কার এর বিরুদ্ধে লিখতেন।
.
২০১৩ সালের এপ্রিলে নরেন্দ্র দাভোলকারকে হত্যা করা হয়।তিনি মূর্তিপূজা এবং হিন্দু ধর্মান্ধতা নিয়ে লিখতেন।আর এই সব ঘটনার জন্য ভারতীয় পুলিশ,হিন্দুবাদী চরমপন্থি সংগঠন, শ্রীরাম গোষ্ঠীকে দায়ী করে রিপোর্ট প্রদান করে।(সূত্রঃইন্ডিয়ান টাইমস)
.
এ মাসের শুরুর দিকে শ্রীরাম সেনার এক নেতা বলেন,যে লেখকরা হিন্দু দেবতাদের অবজ্ঞা করেছেন,তাদের জীব কেটে নেয়া হবে।(সূত্রঃআনন্দ বাজার)
.
এতো গেল এক ভারতের পরিসংখ্যান!২০১১ সালে নরওয়ের রাজধানী অসলোতে একটি বোমা হামলা হয়।সে ঘটনায় প্রায় ৯১ জন নিহত হন।প্রথম অবস্থায় সে ঘটনার জন্য মুসলিমদের দায়ী কারা হয়।কিন্তু তদন্ত শেষে বেরিয়ে আসে,এই ঘটনাটি একটি উগ্রবাদী খৃষ্টান সংগঠনের লোকেরা ঘটিয়েছে!কিন্তু এর জন্য খৃষ্টানদেরকে তো জঙ্গি বলা হয় না।(সূত্রঃকালের কন্ঠ)
.
মিয়ানমারে গত দুইটি বছর পাইকারী হারে মুসলিম হত্যা করল বৌদ্ধরা!আর সেই হত্যাকান্ডের নেতৃত্ব দিয়েছেন স্বয়ং বৌদ্ধ ভিক্ষরাই!তবুও বৌদ্ধদেরকে জঙ্গি বলা হয় না।
.
একটি দেশের ভুখন্ডে দখল করে,নির্মম নির্যাতন চালানোর পরও ইসলাঈলী দখলদারকে জঙ্গি বলা হয়।বরঞ্জ উল্টো নিজেদের ভূমি উদ্ধারের জন্য যারা মুক্তির আন্দোলন করছে,সেই হামাসকেই বলা হয় জঙ্গি!
জঙ্গি শব্দটি মূলত,এসেছে ফারসী শব্দ থেকে।জঙ্গ অর্থ যুদ্ধ।আর জঙ্গি শব্দের অর্থ যোদ্ধা।আর যোদ্ধা বলা হয় তাকেই যারা সত্যের বিজয়ের জন্য যুদ্ধ করে।আর ইতিহাস সাক্ষী দেয়,পৃথিবীর জগৎ বিখ্যাত যোদ্ধাদের অধিকাংশরাই মুসলিম।
সালাউদ্দিন আউয়ুবী যিনি ক্রুসেড বিজয়ী সেনাপতি।তারেক বিন জিয়াদ,ষ্পেন জয়ের জন্য বিখ্যাত।মুহাম্মাদ ইবনে কাসিম,যিনি ভারতের মানুষদের জন্য বয়ে এনেছিলেন মানবতার মুক্তি।
তোমরা আমাদের জঙ্গি বলে অপমানিত করতে চাইলেও, আল্লাহপাক আমাদের কে এই জঙ্গি শব্দ দিয়েই সম্মানিত করেছেন।তাই আমি গর্ব করে বলতে পারি,আমি একজন মুসলিম এবং আমি একজন সত্যের পক্ষের জঙ্গি।

২| ১৫ ই অক্টোবর, ২০১৫ সকাল ১১:১৩

redx ruman বলেছেন: আসল এসব সন্ত্রাসী যারা করে তারা মুসলমান নয়। তারা মুসলমান দাবি করে শুধুমাত্র ইসলামকে কলুষিত করার জন্য। ইসলাম মানে শান্তি। এটা সবার জানা।

৩| ১৫ ই অক্টোবর, ২০১৫ সকাল ১১:২১

Md SaRower HosSain বলেছেন: এসো প্রমাণ করি -
ইসলাম সন্ত্রাসের
ধর্ম নয় !!!!

১/ প্রথম বিশ্বযুদ্ধ
কারা শুরু করেছিলো?
মুসলিমরা???

২/ দ্বিতীয় বিশ্বযুদ্ধ
কারা শুরু করেছিলো?
মুসলিমরা???

৩/ অস্ট্রেলিয়ায় ২
কোটি আদিবাসী (এবরিজিন)
কারা মেরেছিলো?
মুসলিমরা???

৪/ হিরোশিমা আর
নাগাসাকিতে পারমাণবিক
বোমা ফেলে প্রজন্ম
ধংস করেছিলো কারা?
মুসলিমরা??

৫/ উত্তর আমেরিকায়
১০ কোটির বেশী রেড
ইন্ডিয়ান
মেরেছিলো কারা?
মুসলিমরা?

৬/ দক্ষিণ আমেরিকায়
৫ কোটির বেশী রেড
ইন্ডিয়ান
মেরেছিলো কারা?
মুসলিমরা?

৭/
কারা আফ্রিকা থেকে ১৮
কোটি কৃতদাস
ধরে নিয়ে গিয়েছিলো যাদের
৮৮% পথিমধ্যে মারা যায়
কিংবা শাস্তিস্বরূপ
আটলান্টিকে ফেলে দেয়া হয়?
মুসলিমরা?

৮/ গ্যাস প্রয়োগ করে ৩০
লক্ষ
ইহুদী কারা মেরেছিলো মুসলিমরা?

৯/ভারতের
জালিয়ালউয়ালাবাগ
হত্যাকান্ড
কারা চালিয়েছিলো?
মুসলিমরা?

১০/ বৃটিশ শাসনামলের
সময় রাস্তার দুইপাশের
গাছকে ফাঁসিকাষ্ঠ
বানিয়ে লক্ষ লক্ষ
মানুষ
কারা মেরেছিলো মুসলিমরা???

১১/
প্যালেস্টাইনে অর্ধশতাব্দীধরে কারা লক্ষ
লক্ষ মানুষ
মেরে আসছে?
মুসলিমরা?

১২/ ইরাকে দশ বছর
ধরে কারা সৈন্যবহাল
রেখে মানুষ মারছে?
মুসলিমরা?

১৩/ আফগানিস্তান,
পাকিস্তানে কারা ড্রোন
হামলা করে জনপদ
নিশ্চিণ্হ করে দিচ্ছে?
মুসলিমরা?

১৪/
কাশ্মীরে মুসলিমদের
ঘরে ঢুকে মেয়েদেরকে ধরে নিয়ে ধর্ষণ
করে মারছে কারা?
বিনা উস্কানীতে গুলি চালাচ্ছে কারা মুসলিমরা?

১৫/বার্মায় মানুষ
মেরে দাঁত-চোখ
উপড়ে,মগজ
ফাটিয়ে লাশবিকৃত
করছে কারা? পেট্রোল
দিয়েলাশ
পোড়াচ্ছে কারা মুসলিমরা?

উত্তরঃ সবগুলোর
উত্তর ই "না"

অর্থাৎ...
পৃথিবীর বড় বড় কোন
অপরাধের সাথেই
মুসলিমরা জরিত নয় ।

আগে তোমাকে 'সন্ত্রাস'
কাকে বলে তা পরিষ্কার
করে বোঝাতে হবে…

যদি একজন অমুসলিম
কোন অপরাধ
করে তাহলে তা হয়,
সাধারণ অপরাধ',

আর
কোন অন্যায় কাজ
না করলেও
মুসলিমরা সন্ত্রাস,
জঙ্গীবাদ ????

১৫ ই অক্টোবর, ২০১৫ সকাল ১১:৩৭

এ আর ১৫ বলেছেন:  দেখুন আপনি যে সমস্থ উদাহরন দিলেন ও গুলো কোন টাই ধর্মীয় সন্ত্রাস নয় ওগুলো ক্ষমতার লড়াই । এ সমস্থ সন্ত্রাস বা অপরাধ ধর্মের নামে হয় নি । একই ভাবে ক্ষমতা লিপ্সু মুসলমান রাজা বাদশাহ খলিফারা বিভিন্ন দেশে যে সন্ত্রাস অপরাধ করেছে সে গুলো মোটেও ইসলামের নামে নয় । মুঘল আমলে যত খুনা খুনি হয়েছে ঐ গুলো কোন ধর্মীয় সন্ত্রাস নয় ।
ইসলামের নামে তালেবান, আই সিসি, রাজাকার , জামাত যা করছে তা ধর্মীয় সন্ত্রাস । ইসলামের নামে বর্তমানে যা শুরু হয়েছে তাকে জাস্টিফাই করার জন্য হিটলার, মুরসালিন , চেংগিস খান এদের ধর্মের সাথে সম্পর্ক বিহীন ক্ষমতার লড়াইকে একই কাতারে যারা আনতে চায় তারা প্রকার্ন্তরে ধর্মীয় সন্ত্রাসকে উৎসাহ দেয়। বর্তমানে মুসলমান ছাড়া দুনিয়া জুড়ে অন্য কোন ধর্মের মানুষের বিরুদ্ধে ধর্মের নামে খুনা খুনির উদাহরন খুবই নগন্য .

১৫ ই অক্টোবর, ২০১৫ সকাল ১১:৪০

এ আর ১৫ বলেছেন:  যুদ্ধবাজ বা সন্ত্রাসী ইত্যাদি নাম করন করা হয় তারা কোন আদর্শের বা পথের বা মতের অনুসারী তার উপরে । হিটলারের সন্ত্রাসকে বলে ফ্যাসিবাদি সন্ত্রাস , সেই ভবে কমোনিষ্ট সন্ত্রাস বা বাম সন্ত্রাস যেমন নকশাল সর্বহারা ইত্যাদির সন্ত্রাস বাম সন্ত্রাস । আওয়ামী লীগের সন্ত্রাসীদের বলা হয় আওয়ামী সন্ত্রসী একই ভাবে বিএনপি সন্ত্রাসীদের বলা হয় বিএনপি সন্ত্রাসী । জামাতীদের বলা হয় ইসলামী সন্ত্রাসী । 
ইরাণ ইরাকের যুদ্ধকে কেউ বলেনি ইসলামী সন্ত্রাস। আই সি সিকে বলা হচ্ছে ইসলামী সন্ত্রাসী তাদের সাথে যুদ্ধরত মুসলমান ইরাকী বাহিনী বা সিরিয়া বাহিনীকে মুসলিম সন্ত্রাসী বলা হচ্ছে না । তালেবানদের ইসলামী জংগি বা সন্ত্রাসী বলা হচ্ছে তাদের সাথে যুদ্ধরত মুসলিম অপর পক্ষকে মুসলিম জংগি বলা হচ্ছে na .

৪| ১৫ ই অক্টোবর, ২০১৫ দুপুর ১২:০৭

Md SaRower HosSain বলেছেন: হা হা হা হা

৫| ২০ শে এপ্রিল, ২০১৬ রাত ৩:৩৯

উদাসী স্বপ্ন বলেছেন: কথা হলো এসব জঙ্গীদের বিরুদ্ধে হুজুর রা খুব কম সোচ্চার!

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.