নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সবাই ভালো থাকুন

এ আর ১৫

এ আর ১৫ › বিস্তারিত পোস্টঃ

ধর্মানুভুতিতে আঘাত

১৪ ই জুন, ২০১৬ দুপুর ২:২৮

জানি এই ভিডিও শেয়ার দিতে সাহসের প্রয়োজন! কিন্তু আমি চাই এই ভিডিওটি এত শেয়ার হোক যেন মানুষ বাংলাদেশের বাস্তবতাটা জানতে পারে!!! আমি চাই হেড অফ দ্যা গভারমেন্ট এই ভিডিওটি দেখুক!!
মুসমানদের ধর্মানুভুতিতে আঘাত লাগে নাকি ইসলামি অনুভুতিতে আঘাত লাগে ??? অন্য ধর্মের বুঝি কোন অনুভুতি নাই ? জবাব দিন শেখ হাসিনা !!! ভিডিও লিংক নিচে --আমি চাই হেড অফ দ্যা গভারমেন্ট এই ভিডিওটি দেখুক!!!

মন্তব্য ২ টি রেটিং +২/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ১৪ ই জুন, ২০১৬ বিকাল ৪:১১

বৈশাখের আমরণ নিদাঘ বলেছেন: উনি উনার কথা বলছেন। যৌক্তিক কথাই বলছেন। হাসিনা যে সব কথাই শুনতে পারবেন সেটাও অসম্ভব। তবে নিজের দেশে এইরকম ইসলাম উদ্ধারকারীদের নিয়েও কিছু করা জরুরী। রাষ্ট্র নাকি সংবিধানে সকল ধর্মের সুরক্ষা নিশ্চিত করছে। এখন এই ধরনের প্রকাশ্য হুমকীর প্রমান নিয়ে আদালতে মামলা হইলে আদালত বা সরকারের আচরণ কি হয় তাও দেখতে ইচ্ছা করে।

২| ২৯ শে জুন, ২০১৬ দুপুর ২:২০

মহা সমন্বয় বলেছেন: এটা কি ধর্মানুভূতিতে আঘাত নয়? হিন্দুদের পরম পুজনীয় মুর্তিতে লাথি :-< যা কি না হিন্দুরা সকাল,বিকেল, সন্ধায় পরম শ্রন্ধাভরে পুঁজা করে। পরীক্ষা,ব্যাবসা বাণিজ্য ইত্যাদি বিভিন্ন গুরুত্বপুর্ণ কাজে যাবার আগে হিন্দুরা যে মুর্তিতে মাথা নত করে আশির্বাদ নিয়ে যায় সেই মূর্তিতেই লাথি দেওয়ার কথা শুনলে একজন হিন্দুর কেমন লাগবে?
ঠিক মুসলিমদের ধর্ম গ্রন্ধে লাথি দিলে একজন মুসলিমের যেমন লাগবে এই হুজুরের বাণীতেও একজন হিন্দুর তেমনই লাগবে। যার যার ধর্ম তার তার কাছে পরম পূজনীয় এবং পবিত্র। যদিও অন্য ধর্মের কাছে তা বড়ই হস্যাকর।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.