নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সবাই ভালো থাকুন

এ আর ১৫

এ আর ১৫ › বিস্তারিত পোস্টঃ

মন্ত্রী ঠিক বলেছেন !!!! আসলে মালাউনের বাচ্চারা বাড়াবাড়ি করছে !!!!!

০৬ ই নভেম্বর, ২০১৬ সকাল ৮:১৬


জ্বি মন্ত্রী মহাদয় ঠিক কথাই বলেছেন --- মালাউনরা বাড়াবাড়ি করছে !!!!! মালাউন মানে হলো অভিশপ্ত তার মানি হলো যারা বাড়াবাড়ি করছে সম্প্রাদায়িক সম্পৃতি নষ্ঠ করছে তারাই মালাউন বা অভিশপ্ত !!!!! এই কথাটা কি ভুল ???

১) যে ব্যক্তি বা গ্রুপ রসরাজ দাসের ফেসবুক একাউন্ট হ্যাক করে আপত্তিকর ছবি পোষ্ট করেছে সে বা তারা মালাউন বা অভিশপ্ত এবং তাদের ধর্ম যদি ইসলাম হয় তবে তারা অবশ্যই মালাউন বা অভিশপ্ত ।
২) কথিত অপরাধি রসরাজ দাসকে আটক করা হয়েছে সুতরাং সবার ক্ষোভ তো সেখানে থেমে যাওয়ার কথা কিন্তু যারা ধর্মের নামে সমগ্র হিন্দু কমোনিটির উপর আক্রমণ করেছে তাদের মন্দির ধংস করেছে, মুর্তি ভেঙ্গেছে তাদের ঘর বাড়ী জ্বালিয়ে দিয়েছে, তাদের মারধোর করেছে , তারা কি নিজের ধর্মের নির্দেশ অনুসরন করেছে । তারা কি অভিশপ্ত নয় ??? তারা কি মালাউন নয় ???
৩) হেফাজতি ইসলাম , জামাতি ইসলাম,রাজাকার , আলবদর , তালেবান , আই এস এস , বোকা হারাম , আলকায়দা ----- এরা সবাই মালাউন বা অভিশপ্ত ।
এবার আমরা দেখি কোরান কি বলে পৈতালিকদের সম্পর্কে

২----৬২
নিঃসন্দেহে যারা মুসলমান হয়েছে এবং যারা ইহুদী, নাসারা ও সাবেঈন, (তাদের মধ্য থেকে) যারা ঈমান এনেছে আল্লাহর প্রতি ও কিয়ামত দিবসের প্রতি এবং সৎকাজ করেছে, তাদের জন্য রয়েছে তার সওয়াব তাদের পালনকর্তার কাছে। আর তাদের কোনই ভয়-ভীতি নেই, তারা দুঃখিতও হবে না।
৫---৬৯
নিশ্চয় যারা মুসলমান, যারা ইহুদী, ছাবেয়ী বা খ্রীষ্টান, তাদের মধ্যে যারা বিশ্বাস স্থাপন করে আল্লাহর প্রতি, কিয়ামতের প্রতি এবং সৎকর্ম সম্পাদন করে, তাদের কোন ভয় নেই এবং তারা দুঃখিত হবে না।

এখানে সাবেঈন বা ছাবেয়ী বলতে সনাতন ধর্মকে বোঝান হয়েছে যারা মুর্তি পুজা করে। হিন্দুরা কি স্রষ্ঠাকে পরকালকে বিশ্বাষ করে না ? তাহোলে ঢালাও ভাবে কোন সম্প্রদায়কে মালাউন বলা কি ইসলাম সম্মত ?? এই মালাউন তো মুসলমানদের ভিতর প্রচুর আছে যারা ধর্মের নামে অপকর্ম করে ।
এবার দেখা যাক অন্য ধর্মের উপসনা নিয়ে আল্লাহ কি বলেন -----
২২ ----৬৭,৬৮,৬৯
.আমি প্রত্যেক সম্প্রদায়ের জন্য এবাদতের নিয়ম কানুন নির্ধারিত করে দিয়েছি যা ওরা পালন করে... তুমি ওদেরকে তোমার প্রতিপালকের দিকে ডাক... ওরা যদি তোমার সাথে তর্ক করে তবে বল, ‘তোমরা যা কর সে সম্পর্কে আল্লাহ্ ভাল করেই জানেন। তোমরা যে বিষয়ে মতভেদ করছ আল্লাহ্ কিয়ামতের দিন সে বিষয়ে তোমাদের মধ্যে ফয়সালা করে দেবেন...” –আল কোরআন (সুরা হজঃ৬৭-৬৯)
যদি প্রত্যেক সম্প্রদায়ের এবাদতের মাশালা আল্লাহ নির্ধারন করে দেয় তাহোলে তাদের যারা মালাউন বলে প্রকৃত পক্ষে তারাই মালাউন !!!
সুতরাং মন্ত্রী মহাদয় ভুল কি বললেন .. মালাউনদের কর্ম কান্ডতো আমরা ব্রাক্ষণবাড়ীয়া দেখলাম , মালাউনরা ভুয়া ফেসবুক পোষ্টিং দিয়েছে এবং মালাউনরা হিন্দুদের ঘর বাড়ী মন্দির জ্বালিয়ে দিয়েছে ।

মন্তব্য ১ টি রেটিং +০/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ০৮ ই নভেম্বর, ২০১৬ দুপুর ১:৫৬

পার্থ ৯৫ বলেছেন: লেখক বলেছেন-যে ব্যক্তি বা গ্রুপ রসরাজ দাসের ফেসবুক একাউন্ট হ্যাক করে আপত্তিকর ছবি পোষ্ট করেছে সে বা তারা মালাউন বা অভিশপ্ত এবং তাদের ধর্ম যদি ইসলাম হয় তবে তারা অবশ্যই মালাউন বা অভিশপ্ত ।-মন্দ বলেননি।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.