নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সবাই ভালো থাকুন

এ আর ১৫

এ আর ১৫ › বিস্তারিত পোস্টঃ

নাস্তিক মুরতাদের জন্য চাই শরিয়া আইণ কিন্তু নিজেদের জন্য চাই তাগুদি আইণ

০১ লা মে, ২০২১ সকাল ৯:৫৫

নাস্তিকদের ব্যপারে শরিয়া আইণে বিচার দাবি, তাদের যেখানে পাও কতল কর ।
ইসলাম বিদ্বেষিদের শরিয়া আইণ অনুযায়ী কতল করতে হবে ।
আল্লাহ রসুলকে অবমাননাকারিদের শরিয়া আইণ অনুযায়ী কতল করতে হবে ।

এই সব বিষয়ে এমন কোন হুজুর ওয়াজকারী নেই যারা হুংকার দিচ্ছে না । তারা সাধারণ মানুষকে উদ্ভুদ্দ করছে শরিয়া আইণ অনুযায়ী ব্যবস্থা গ্রহন করার জন্য । এদের শাস্তির জন্য কোন তাগুদি আইণের প্রয়োগ চলবে না । প্রয়োজন হলে আইণ নিজের হাতে নিয়ে কতল করতে হবে । যেহেতু সরকার শরিয়া আইণ অনুযায়ী চলে না , তাই নিজের হাতে আইণ তুলে নেওয়া ঈমাণী দায়িত্ব ।

কিন্তু হুজুর মমিনরা অপরাধ করলে তাদেরকে শরিয়া আইণ অনুযায়ী বিচারের কোন দাবি নেই , আইণ হাতে নিয়ে কতলের কোন দৃষ্ঠান্ত নেই এবং এই ক্ষেত্রে তাগুদি আইণে কোন আপত্তি নেই ।


যেমন

১) আজ পর্যন্ত কোন হুজুর আলেম মাদ্রাসার ছাত্র ছাত্রীদের ধর্ষন বল্লাৎকারকারী হুজুরদের শরিয়া আইণে বিচার করার দাবি করেনি এবং তাদের আইণ হাতে নিয়ে ( নাস্তিক মুরতাদের হত্যার মত ) শিরচ্ছেদ করেনি ।

২) ইসলামের অপব্যাখা করার জন্য শরিয়া আইণে তাদের বিচার দাবি করে নি বা কতল করে নি ।

৩) নবি রসুলকে বিদ্রুপকরার জন্য তাদের কতল করেনি শরিয়া আইণ অনুযায়ি ,যেমন মামুনুল হকের প্রকাশ্যে রসুল (সা: ) এর ঠোট নাড়ানো দেখানো।

৪) ব্যভিচার করার জন্য শরিয়া রজমের মাধ্যমে পাথড় ছুড়ে হত্যা করার জন্য দাবি করে নি । যেমন মামুনুল হকের পরকিয়া কান্ডের জন্য শরিয়া আইণ অনুযায়ি বিচার দাবি করে নি ।

এখানে উল্লেখ যোগ্য বিষয় হোল এই সব হুজুর মমিনরা তাদের অপরাধগুলো তাগুদি আইণে বিচার চায় এবং যুদ্ধ অপরাধিদের বিচার শরিয়া আইণে কখনো চায় নি ।

কিন্তু নাস্তিক মুরতাদ কাফেরদের ব্যাপারে ওনারা শরিয়ার বিধান অনুযায়ী বিচার চায় এবং প্রয়োজনে আইণ নিজের হাতে নিয়ে কতল করে থাকে ।

এখন প্রশ্ন নিজেদের অপরাধ গুলোর জন্য কেন শরিয়া আইণ চান না ? কেন তাগুদি আইণ চান , নিজেদের অপরাধের বিচারের জন্য ?


মন্তব্য ৩ টি রেটিং +০/-০

মন্তব্য (৩) মন্তব্য লিখুন

১| ০১ লা মে, ২০২১ বিকাল ৩:২৬

শান্তিপ্রাপ্ত বলেছেন: হুজুরদের উপরে অতি নির্ভরশীল হলে যা হবার তাই হচ্ছে। হুজুর বেহুজুর সব একই তালে তাল মেলাচ্ছে। যে যেমনে পায় দুনিয়াবী ফায়দা লুটার পাঁয়তারা করছে। তবে কেউ যেন ভুলে না যায় যে, পাপ বাপকেও ছাড়ে না। ধরা এইদিন নয়ত সেইদিন খাইতেই হইব।

০১ লা মে, ২০২১ সন্ধ্যা ৬:৪১

এ আর ১৫ বলেছেন: ধর্মের ব্যাপারে মানুষ দুর্বল এবং এই সুযোগটাই হুজুরদের এডভান্টেজ । অন্য কেউ অন্যায় করলে শরিয়া আইণে বিচার চায় বা নিজ হাতে আইণ তুলে নিতে চায় অতচ নিজেদের অন্যায়ের ব্যাপারে শরিয়া আইণের কথা ভুলে যায় । মানুষ এগুলো দেখেও দেখে না , সে কারনে এদের ঐধত্য দিন দিন বেড়ে যাচ্ছে । ধন্যবাদ

২| ০৪ ঠা মে, ২০২১ রাত ১০:৫০

রাজীব নুর বলেছেন: দেশ তো ইসলামের নিয়ম মতো চলছে না।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.