নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

একজন জেনারেল ব্লগারের নিজের সম্পর্কে বলার কিছু থাকে না ।

আবদুর রব শরীফ

যদি তোর লেখা পড়ে কেউ না হাসে তবে একলা হাসো রে!

আবদুর রব শরীফ › বিস্তারিত পোস্টঃ

আজ চোখে কেবলি আনন্দ অশ্রু !! :P

০৯ ই মে, ২০১৫ বিকাল ৩:১৭

এমনও অনেক দিন গেছে, একটি জয়ের জন্য তীর্থের কাকের মত টিভি'র সামনে ঘন্টার পর ঘন্টা বসে থেকেছি, পরীক্ষার হলে স্যারকে জিঙ্গেস করেছি, স্কোর কত! ওভার প্রতি আঠারো রান দরকার হাতে দু উইকেট তবুও কতবার অবুঝ মনকে বুজিয়েছি, আমরাই জিতব! কতবার থালা বাটি নিয়ে বসেছিলাম, এই বুজি জিতে গেলাম, ওমনি দৌড়ে বেরিয়ে মিছিলে যোগ দিবো, এরও আগে বাসায় টিভি ছিল না, প্রতিবেশীর ঘরে কতবার স্কোর দেখতে গিয়েছিলাম, বাসায় এসে ক্যালকুলেটরে যোগ বিয়োগ, তবুও আমাদের পাওয়া হত না একটি জয়,

সেদিন কি ভেবেছিলাম! টানা এগারো টেস্টে হাফ সেঞ্চুরি করে টেল্ডুলকারকে পিছনে পেলে এগিয়ে যাবে আমাদের মুমিনুল, গৌতম গম্ভীর, শেবাগ, রিচার্ডসের পাশে তার অবস্থান, আগামী টেস্টে হাফ সেঞ্চুরি করলে ডি ভিলায়ার্সর পাশে তার অবস্থান হবে, তার পরের হাফ সেঞ্চুরিটা হবে কেবল ইতিহাস!!


কিছু চোখের জল যেমন আনন্দের তেমনি কিছু হার তার চেয়ে বেশী আনন্দের, ছেলের কাছে বাবার হারের মত, একটু ও মন খারাপ হয় নি,সত্যি!!


এ সিরিজ থেকে অনেক কিছু পেয়েছি, বাংলাওয়াশ, তামিমের বেক টু বেক সেঞ্চুরি সাথে টেস্টে ডাবল সেঞ্চুরি, রেঙ্কিংয়ে সেরা আটে অবস্থান, ৩১২ রানের এক অনন্য রেকর্ড জুটি, আরো কত কি!


বুক ভরে শ্বাস নিয়ে চিৎকার করে বলেছি, বাংলাদেশ! বাংলাদেশ! এখন শুধু এগিয়ে যাওয়ার পালা, ক্রিকেট বিশ্বকে হুংকার দিয়ে জানিয়ে দিয়েছে আমাদের সামর্থ, সুর বদলিয়েছে সমালোচকরা,


বিশ্বকাপ থেকে একটার পর একটা চমক, রেকর্ড ভেঙ্গে রেকর্ডের বাঁধ ভাঙ্গা আওয়াজ, ভাবতেই ভালো লাগছে!!

মন্তব্য ৩ টি রেটিং +১/-০

মন্তব্য (৩) মন্তব্য লিখুন

১| ০৯ ই মে, ২০১৫ বিকাল ৫:২৯

রেডিও জোকি বলেছেন: দারুন বলেছেন :)

০৯ ই মে, ২০১৫ সন্ধ্যা ৬:২৪

আবদুর রব শরীফ বলেছেন: ধন্যবাদ ভাইয়া

২| ০৯ ই মে, ২০১৫ সন্ধ্যা ৬:২৭

আবদুর রব শরীফ বলেছেন: ফেসবুক লিংকঃ Click This Link

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.