নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

একজন জেনারেল ব্লগারের নিজের সম্পর্কে বলার কিছু থাকে না ।

আবদুর রব শরীফ

যদি তোর লেখা পড়ে কেউ না হাসে তবে একলা হাসো রে!

আবদুর রব শরীফ › বিস্তারিত পোস্টঃ

বিপিএল রম্যঃ আমরা আমরাই তো !

১৪ ই ডিসেম্বর, ২০১৫ বিকাল ৫:৫০

বিপিএলের লড়াইটা আসলে মাঠের চেয়ে ফেসবুক ট্যাগে বেশী জমে উঠেছে,
>
বরিশালের বন্ধু ট্যাগ দিয়ে কুমিল্লার বন্ধুকে স্ট্যাটাস দিচ্ছে, 'ওয়েটিং ওয়্টিং ফাইটিং ফাইটিং কখন বাজবে টিং টিং ৷'
>
চট্টগ্রামের প্রেমিকা সিলেটের প্রেমিককে ট্যাগ দিয়ে, " খুব ভালো, এমনি ও সবকিছুতে এক ধাপ এগিয়ে থাকো, এক ধাপ বেশী বুজো ! "
>
ঐ দিকে রংপুরের মামা ঢাকা'র মামীকে ট্যাগ দিয়ে ওয়াল পোস্ট দিলো, "কাটার মোস্তাফিজের মতো অনেক কাটাকাটি করছো এবার থামো ! "
>
বিপদে আছে রংপুরের বাবা, কুমিল্লার মা, সিলেটের গার্লফ্রেন্ড, চট্টগ্রামে মানুষ হওয়া, ঢাকায় চাকরি করা, বরিশালের প্রথম প্রেমের স্মৃতি নিয়ে কুদ্দস আলী, কোন দল সাপোর্ট করবে তা ই ঠিক করতে পারছে না, ঠিক করলে ও মনে মনে চেপে রাখছে ! না পারে চিৎকার করতে ! না পারে মন খারাপ করতে ! 'কিছু করতে না পারাই সব অসুখের মূল ৷' বলে স্ট্যাটাস দিয়ে বসে আছে ! তা ও ছয়জনকে ট্যাগ মেরে চুপচাপ জগড়া দেখছে !
>
ঐ দিকে বিশ্বপ্রেমিক সগীর খান ম্যাশ হারলে মুশফিকের জন্য কাঁদে, মুশফিক জিতলে তামিমের জন্য, তামিম জিতলে মাহমুদুল্লাহর জন্য, মাহমুদুল্লাহ জিতলে সাকিবের জন্য কাঁদলে আবার সাকিব জিতলে মুস্তাফিজের জন্য ৷ প্রতিটা খেলায় তার মনে বেদনা জাগিয়ে তুলে শেষ দৃশ্যপটে ! আমি রজনী গন্ধা ফুলের মত বেদনা বিলিয়ে যায়, আহা ! হাউ কিউট !
>
মিস্টার বেলাল আবার বরিশাল সাপোর্ট করে কিচ্ছু বুইচ্ছেন নি ! " বরিশালের ফেয়ারা, মেয়েদের কি চেহারা ও মামনি একটু দাড়াও না !" গানটি শুনে তার বদ্ধমূল ধারণা বরিশালে প্রতি মাসে বসে পরীর মেলা ৷ মাঝে মাঝে আপসুস করে বলে, "সুন্দরী গাছ সুন্দর বনে না জন্মে বরিশালে জন্মালেই পারত! " জীবনানন্দ বনলতা সেনের খোঁজে কেন নাটোরে গেল ! সেই সূত্র আবিষ্কার করছে বসে বসে !
>
হাজার হোক আমরা রসিক জাতি, রসিকতা নিয়ে ও আমাদের দুই চারটা রসিকতা থাকে, আছে, থাকবে ৷ দিন শেষে একটি বাংলাদেশ ! আমরা আমরাইতো !

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.