নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

একজন জেনারেল ব্লগারের নিজের সম্পর্কে বলার কিছু থাকে না ।

আবদুর রব শরীফ

যদি তোর লেখা পড়ে কেউ না হাসে তবে একলা হাসো রে!

আবদুর রব শরীফ › বিস্তারিত পোস্টঃ

রম্যঃ নাচন কুদন

২২ শে ডিসেম্বর, ২০১৫ দুপুর ১:৪৫

জীবনে ফাস্ট বন্ধুর ভাইয়ের বিয়েতে নাচানাচির সুযোগ পেয়েছিলাম, আসলে নাচের কেউ নাই বলে বাধ্য হলাম
>
-নাচ চুমকি ওহ সরি নাচ চুমকা নাচ ! ধিনাক ধিনাক দিন দিক নাচ
>
চলছে নাচ, সাথে ভিডিও, তার উপর নিয়ন আলোয় সুন্দরীদের চোখ চকমক করছে ! স্পষ্টতই দেখতে পাচ্ছি সে চোখ আমাকেই দেখছে !
>
দুম্বা ছাগল দুম্বা ছাগল ধুম ! হিন্দী কম বুজি বলে কথার দিকে নজর নেই ! ছাগল বলুক আর সালে বলুক অথবা সালা বলুক তাতে আমার কি আমি তো ভাবছি কেন যে ওসব ফিল্মে আমাকে না নিয়ে সালমান ঋত্বিককে নেই ! কিচ্ছু বুজি না !
>
দশ মিনিট পর গলা শুকিয়ে আসছে ! পেট ব্যথা করছে ! টপ টপ করে ঘাম পড়ছে ! নাচ থামালে চলবে না ! দর্শক আনন্দে হাসছে ! জীবনে কেন যে নাচানাচিতে গেলাম না ! ওহ শিট !
>
একটু পর লক্ষ্য করলাম ! স্টেজের তক্তা একটি মহানায়কের নাচ সহ্য করতে না পেরে নড়বড়ে হয়ে গেছে ৷ সে যা ই হোক না কেন , আজ নেচে দেখিয়ে দিতে হবে ৷ কারণ আমি জানি যারা নাচতে পারে না তারাই বলে 'নাচতে না জানলে উঠান বাঁকা ৷' আমি তো জানি , এক রাতে শিখে ফেলেছি ! মরার বন্ধুটা যে কেন সামনে আসলো ? একটু আর্ট করে হাত চালনা করতে গিয়ে তার নাকটাই পাঠিয়ে দিয়েছে ! ধ্যাত্তুরি ! কেন যে মহানায়ক উওম কুমারের সামনে আসে এরা !
>
ভাবে গেঞ্জির বোতাম খুলে কলার আধা ইঞ্চি উপরে তুলতে গিয়ে দেখলাম গেঞ্জির কলারি নেই ! এহেন মুহূর্তে গেঞ্জির কলার না থাকলে চলে !
>
মিউজিক ম্যানের উপর রাগ হচ্ছে ! সে এতো নাচানাচি করার পর ও খেয়াল করছে না যে আমি ক্লান্ত পরিশ্রান্ত ! 'সুন্দরি কমলা নাচে' অথবা 'রসিয়া বন্ধুরে তুমি কেনো কোমরের বিছা হইলা না' এমন গান চালালে কি এমন পবলেম হয় শুনি ! এনার্জিরও তো একটা লিমিট আছে ! আমার ও দেখাতে হবে ক্লাসিক কথ্থক নাচে ও আমার দক্ষতা আছে !
>
এর পরি শুরু হলো, উহ আহ হা! উহ আহ হা, উ লা লা উ ল্লা ল্লা নাইচা আজ মাইরাফেলা....মনে মনে বিদ্যা বালানকে পার্টনার মনে করে শুরু করে দিলাম শেষ এনার্জি টুকু দিয়ে শেষ চেষ্টা ! তারপরি লুঙ্গি ডেন্স ! লুঙ্গি ডেন্স! প্রিয় শাহরুখ আমি তুমি হতে আর পারছি না ! ক্ষেমা করে দিও ৷ অতপর পেট ছিপে বসে পরলাম !
>
পাশ থেকে এক সুন্দরী এক গ্লাস কোক এনে দিয়ে বলল, 'এই নেন পানিয় ! অনেক মারামারি করছেন ৷' আরেক জন এক কাপ চা হাতে নিয়ে এসে, 'নাচ না শিখে কম্পু শিখলেই পারতেন ৷' তারপর আরেকজন অতপর আরেকজন এসে এমন এমন কথা বললো সেদিন চুপ করে ছিলাম ৷ যখন ভিডিও রিলিজ হলো তখন নিজেই মনে মনে বললাম, 'নিশ্চিত ক্যারাটে শিখলে ব্লাক বেল্ট আমিই পেতুম ৷'

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ২২ শে ডিসেম্বর, ২০১৫ দুপুর ২:২৯

আমি মিন্টু বলেছেন: :)

২৫ শে ডিসেম্বর, ২০১৫ রাত ১:০৫

আবদুর রব শরীফ বলেছেন: P

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.