নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

একজন জেনারেল ব্লগারের নিজের সম্পর্কে বলার কিছু থাকে না ।

আবদুর রব শরীফ

যদি তোর লেখা পড়ে কেউ না হাসে তবে একলা হাসো রে!

আবদুর রব শরীফ › বিস্তারিত পোস্টঃ

ফলের রাজা কাঁঠাল, প্রেমের রাজা বাঙ্গাল !

১৪ ই জুন, ২০১৬ রাত ৮:১৯

কানাডা, আমেরিকা, ফ্রান্স, জার্মানি, যুক্তরাজ্যে কেনো লিভ টুগেদার করে তা নিয়ে হঠাৎ আগ্রহ সহকারে পড়াশুনা শুরু করলাম ! কেনো ?
.
কাহিনী চান্দু অন্য জায়গায় ! বিয়ে করলে ভরণ পোষনের দায়িত্ব এড়ানোর জন্য এবং হাতে কোন মেয়ে কর্তৃক হাত কড়া পরবে এই ভয়ে তারা বিয়ে করে না !
.
সোজা বাংলায় তারা রান্নায় লবন হয়েছে কি না তা টেস্ট করে ! টেস্ট করতে করতে কখন যে পুরো রান্না খেয়ে ফেলে তার দিকে খেয়ালি থাকে না তাদের...!
.
কেস স্টাডি ওয়ান ! লিখেছেন কানাডা প্রবাসি এক বাঙ্গালী ৷ তার শিক্ষক তার গার্ল ফ্রেন্ডের সাথে দীর্ঘ দুই যুগ লীভ টুগেদার করছে মাগার বিয়ে করবে না ! সে পরীক্ষা করে যাচ্ছে গার্লফ্রেন্ড আসলে তার ' sole mate' হতে পারবে কি না !
.
সোজা কথা হচ্ছে তারা আত্মার সম্পর্ক খুঁজে বেড়ায় ! এক রান্না দীর্ঘ দিন খেতে খেতে ভোঁতা লাগলে মনে করে রাঁধুনী পাল্টানো দরকার ! তারপর ডিবোর্স ! নতুনের সন্ধান ! বাস্তুসংস্থানের মতো চলতে থাকে জীবন চক্র ! একজনের গার্লফ্রেন্ডের মধ্যে আরেকজন 'আত্মার সম্পর্ক' খুঁজে বেড়ায় ! কামসার্টে গিয়ে সেড গান শুনে শুনে শুরু হয় পাগলামো ! Miss u bby ! My heart iz go on ! Eeeeeeeeeee... !
.
ইন্দোনেশিয়ার মালয়েশিয়ার মেয়েদের পছন্দের তালিকায় এক নম্বর বাংলাদেশ/ভারত/ পাকিস্তানি ছেলেরা ! কিন্তু কেনো ?
.
ফেসবুকে শুরুর দিকে আমি কিছু ইন্দোনেশিয়া মালয়েশিয়া ফিলিপাইনের মেয়েদের সাথে তুমুল চ্যাট করতাম ! তাদের ম্যাক্সিমাম ডিবোর্সি ! ডিবোর্স ওখানে পুতুলের খেলার ঘর ভেঙ্গে দেওয়ার মতো ! বেলা শেষ ! ইচ্ছে হলো ভেঙ্গে দিলাম ! প্রতি রবিবার হাজবেন্ডরা বারে যায় ! মেতে উঠে পর নারীদের সাথে !
.
শুনো মেয়ে বলি তোমায় ! ভালবেসে বুকে আগলিয়ে রাখে কেবলি কিছু দেশের ছেলে মেয়েরা ! তাদের মধ্যে বাংলাদেশ অন্যতম ৷ 'দি জাপানিজ ওয়াইফ' ফিল্মটা যখন দেখছিলাম তখন হাস্যকর মনে হয়েছিলো ! কিভাবে একটি জাপানি নারী ডাবু হয়ে দেশে চলে আসে ভালবাসার টানে ! এখন বিশ্বাস করি যে ভালবাসা বাঙ্গালীর হৃদয়ে টের পেলে সমুদ্র বিলাসী মেয়েরা ঘোমটা পড়ে বাংলার বউ হয়ে চলে আসবে !

মন্তব্য ৪ টি রেটিং +১/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ১৪ ই জুন, ২০১৬ রাত ৮:২৭

শেয়াল বলেছেন: এইডা আপ্নার লিখা ?

১৪ ই জুন, ২০১৬ রাত ১০:১১

আবদুর রব শরীফ বলেছেন: জ্বি ভাই ৷

২| ১৪ ই জুন, ২০১৬ রাত ৮:৫০

বিজন রয় বলেছেন: আমরা আমাদের মতো করে ভাল আছি।
এটাই শেষ কথা।

১৪ ই জুন, ২০১৬ রাত ১০:১২

আবদুর রব শরীফ বলেছেন: একদম !

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.