নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

একজন জেনারেল ব্লগারের নিজের সম্পর্কে বলার কিছু থাকে না ।

আবদুর রব শরীফ

যদি তোর লেখা পড়ে কেউ না হাসে তবে একলা হাসো রে!

আবদুর রব শরীফ › বিস্তারিত পোস্টঃ

খেলা

১০ ই এপ্রিল, ২০১৭ রাত ১২:০২

ইদানিং আমি বন্ধুদের ইনবক্সে গিয়ে বাস্কেটবল আর ফুটবল খেলি!
.
সাধারণত ইনবক্সের রিপ্লাই দেওয়া হয়না তাই হঠাৎ করে কেডিএস এক্সেসোরিজের প্রিয় কলিগ শিপন রিয়াজ ভাই থেকে গেম দুটি শিখার পর একটা ইউনিক আইডিয়া মাথায় এলো!
.
এই গেম গুলো একবার দেখিয়ে দিলে যে কেউ চ্যাট ম্যাসিঞ্জারে খেলতে পারে! যার সর্বোচ্চ স্কোর তার ছবি শো করে! সর্বোচ্চ রেকর্ড ভাঙ্গতে পারলে আপনার ছবিও শো করবে!
.
গেম যখন বারবার খেলতে ইচ্ছে করে তখন এক একবার এক একজনের ইনবক্সে খেলি!
.
আমার ভাই সুমন সে ফেসবুকে থাকে আমিও থাকি! কিন্তু তার সাথে আমার বাসায় আসা ছাড়া ফেসবুকে যোগাযোগ হয়না তেমন! তাকে গেমটা শিখিয়ে দিলাম এখন দুই ভাই মিলে যে যেখানে থাকি না কেনো ওখান থেকে খেলি!
.
আমার বেস্ট ফ্রেন্ড সে ফেসবুকে থাকে আমিও থাকি কিন্তু খুব কম কথা হয়! তাকে গেইমে ইনভাইট করার পর আমরা সুযোগ ফেলে ইনবক্সে গেম খেলি!
.
চিন্তা করতেছি বাবাকে ফেসবুক শিখিয়ে গেমগুলো শিখিয়ে দিবো! যখন যে যেখানে থাকি না কেনো অবসর ফেলে টার্গেট দিয়ে দিবো! বাবা আমার ইনবক্সো সর্বোচ্চ পয়েন্টের জন্য লড়ে যাবে! হাউ কিউট!
.
কেমন আছিস? কি করিস? খেয়েছোস! এমন প্রশ্নগুলো থেকে বের হয়ে একটু খুনসুটি ও হবে!
.
আমি সবকিছুকে পজেটিভ হিসেবে নিতে ভালবাসি!
.
ফেসবুকে যখন যত্রতত্র লেখা কপি হচ্ছে! কপিবাজের আদালত সহ হাজারো গ্রুপ করে ফেসবুকের আইডি রিপোর্ট করা হচ্ছে কপি করার অপরাধে! তখন আমি চিন্তা করলাম কি করা যায়!
.
লেখা কপি হয়ে যখন অন্যের ওয়ালে দেখি তখন মনে হয় নিজে সন্তান জন্ম দিলাম কিন্তু সন্তান অন্যজনকে বাপ ডাকে!
.
তারপর থেকে আমি নিজের জীবনের গল্প লেখা শুরু করলাম! এমন ভাবে গল্প লিখি যাতে চুরি করলে উল্টো আমার ব্রান্ডিং হয়! ইচ্ছে করে তাকে এক কাপ চা খাওয়াতে! এতোবড় উপকার করলো কপি করে!
.
একজন এসে বললো আমার লাইফ হিস্টোরি অমুকের ওয়াল থেকে পড়েছি! শোভাকলোণী জায়গাটা খুব দেখতে ইচ্ছে করে!
.
চিন্তা করতেছি আগামী শুক্রবার হালি শহর বৌ বাজার মামার বাড়ি গিয়ে গেমটা মামাকেও শিখিয়ে আসবো!
.
কারণ আছে,
কিছু সম্পর্ক হয়ে যায় অনেকটা ফরমাল! যেমন অনেকের বাবার সাথে ছেলের দুই মিনিটের বেশী কথা হয়না! দুই পক্ষ ই ভাবে কি বলা যায়! এক মিনিট পর কথা খুঁজে পাওয়া যায় না!
.
যাকগে সে কথা,
.
এক ছেলে এক মেয়েকে বললো আসো আমরা গেম খেলি! ছেলে লাফাই উঠে বললো একশ বার খেলবো! মেয়ে গেমে ইনভাইট করলো! ছেলে, 'আরে দূর আগে বলবা না অনলাইন গেম! আমি এগুলো খেলি না!' মেয়ে বললো,'আচ্ছা তুমি গেইমে জিতলে যা খেতে চাও আমি তা খাওয়াবো!' ছেলে আবার লাফ দিয়ে উঠলো! সত্যি যা খেতে চাই তা ই খাওয়াবে?' মেয়ে বললো, হুম! ছেলের নেশায় এখন কেবলি গেমের ধুম!

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.