নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

একজন জেনারেল ব্লগারের নিজের সম্পর্কে বলার কিছু থাকে না ।

আবদুর রব শরীফ

যদি তোর লেখা পড়ে কেউ না হাসে তবে একলা হাসো রে!

আবদুর রব শরীফ › বিস্তারিত পোস্টঃ

এ কি বললেন আরাভ খান! এমন নিউজ পর্যন্ত আসেনি

২২ শে সেপ্টেম্বর, ২০২৩ সকাল ৯:২৮

‘বহুল আলোচিত স্বর্ণ ব্যবসায়ী আরাভ খান ছয় মাস পর লাইভে এসে বলেছেন বাংলাদেশের বিভিন্ন চ্যানেলের মহিলা সাংবাদিকরা তিন ঘন্টা মেকাপ করে, ওড়না ছাড়া কিছুটা খোলা বুক ফুলিয়ে এসে সংবাদ পরিবেশন করে । ওদের ঘরে কি মা বাপ ভাই নেই? ছোট বাচ্চা থেকে শুরু করে সবাইতো খবর দেখে ।‘

বেপার হলো ক্রিকেটার তানজিম হাসান সাকিব মেয়েদের চাকরি নিয়ে তা ও পুরনো স্ট্যাটাসে কথা বলেছিলো, আপনারা কি না করলেন তার বিরুদ্ধে? কিন্তু আরাভ খানের বিরুদ্ধে একটা টু শব্দ তো করলেন না?

৯৫% ঘুষ খোর সাংবাদিকদের উদ্দেশ্যে সে বলেছে, যেখানে পাবে সেখানে পিটাবে । আপনারাও যেখানে পাবেন সেখানে এসব সাংবাদিকদের পিটাবেন । অথচ সাংবাদিকদের কোন প্রতিবাদ নেই ।

ডিয়ার নারীবাদীরা, আপনারা কি আরাভ খানের লাইভটা দেখেননি? তার টাকা আর প্রভাবের কাছে হেরে বিড়ালের মতো ম্যাও ম্যাও করেও তো বলতে পারতেন, সোনা বাবু আরাভ, এগুলো বলে না ।

এদেশের সাংবাদিক বলেন, নারীবাদী বলেন কিংবা সুশীল এরা প্রায় সবাই হেডাম ছাড়া । এরা দুর্বলের যম কিন্তু ক্ষমতাবানদের পকেটে বসে থাকে, সে যতই দূর্নীতিবাজ হোক না কেনো ।

নারী সাংবাদিকদের তো উচিত ছিলো আরাভ খানের বিরুদ্ধে টক শো তে ঝড় তোলা । ঘরের ঝাড়ু নিয়ে রাস্তায় নেমে যাওয়া । কই কোন শব্দই তো করলেন না? হ্যালো নারীবাদীরা, আরাভ আপনাদের ওড়না টেনে খুলে ফেলার পরও আপনারা দেখেও দেখলেন না!আপনারা নাকি কি কি দেখিয়ে নিউজ করেন সেটারতো প্রতিবাদও করলেন না?

সুশীলরা কোথায় আজ! কোথায় তসলিমা নাসরিন? ধরে পিটাবে এই ভয়ে গর্তে ঢুকে গেছেন?

হাস্যকর! আজ যদি এটা কোন মোল্লা বলতো তাহলে এরি মধ্যে তার জিভ টেনে ছিঁড়ে ফেলতেন । ইঁদুর থেকে শিখেন । মাঝে মাঝে সে ও গর্ত থেকে বের হয় কিন্তু এমন ইস্যুতে আপনারা গর্ত থেকে বের হবেন বলে মনে হয় না ।

কারণ গর্ত থেকে বের হওয়ার হেডাম আপনাদের নেই । আপনাদের সবচেয়ে বড় পরিচিয় আপনারা পা চাটা গোলাম । আপনাদের কথিত বাপদের পাপকে আপনার পূণ্য মনে করেন ।

স্যালুট আরাভ । তোমাকে ধন্যবাদ । আমি ছোট, আমাকে পিটাইয়ো না । আচ্ছা মেয়েদের চাকরি নিয়ে একটা লাইভ করা যায় না? আর একটা কথা, সাংবাদিকরা পরে বসে থাকার জন্য তোমার স্বর্ণের দোকানে কোন চুড়ি পাওয়া যাবে না? সেগুলোর বাংলাদেশে অনেক ডিমান্ড থাকবে ।

মন্তব্য ১০ টি রেটিং +০/-০

মন্তব্য (১০) মন্তব্য লিখুন

১| ২২ শে সেপ্টেম্বর, ২০২৩ সকাল ৯:৩৮

কলাবাগান১ বলেছেন: এনিয়ে বিনিয়ে ধর্মান্ধ/তালেবানি মার্কা কথা সেটা যেই বুলুক না কেন কোথাকার কোন রাস্তার ছেলে আরাভ নাকি সেমি-তালেবান ক্রিকেটার, তাদের কথাকেই সমর্থন করলেন এই যুগে এসে....একবার বলেছিলেন যে আগে আপনি ইসলামী ছাত্রদল করতেন, এখন করেন না!!!!!!!!!

২| ২২ শে সেপ্টেম্বর, ২০২৩ সকাল ৯:৪৬

অনিকেত বৈরাগী তূর্য্য বলেছেন: কোথায় লিভারপুল কোথায় ফকিরাপুল :|

৩| ২২ শে সেপ্টেম্বর, ২০২৩ সকাল ৯:৪৬

ধুলো মেঘ বলেছেন: আরাভ খান একজন প্রতারক ও খুনী। তার কথার রিএ্যাকশন, আর শক্তিশালী ভারতকে প্রায় একক নৈপূন্যে ক্রিকেট খেলায় হারানো তানজিমের কথার রিএ্যাকশন কি এক হবার কথা?

৪| ২২ শে সেপ্টেম্বর, ২০২৩ সকাল ৯:৪৭

মহাজাগতিক চিন্তা বলেছেন: কে কোন চিপায় চাপায় বসে কত কি বলে বসে মানুষ কত আর প্রতিবাদ করবে? তা’ না হয় তারা চুপ থাকলোই তাতে আবার কি সমস্যা হলো? আরভকে হয়ত তারা গণায় ধরেনি এই আর কি!

৫| ২২ শে সেপ্টেম্বর, ২০২৩ সকাল ১০:৫৬

হাসান কালবৈশাখী বলেছেন:
কিসের সাথে কারে মিলান? আরাভ খান একজন প্রতারক, পলাতক আসামী।

কিন্তু একজন ক্রিকেটার বাংলাদেশ রাষ্ট্রের জাতীয় টিমে অবস্থান করে, দেশকে রিপ্রজেন্ট করে ধর্মিয় কট্টরপন্থা প্রচার করবে! এসব গ্রহণযোগ্য নয়। শাস্তিযোগ্য অপরাধ।
জাতিসংঘের জেন্ডার সমতা তথা নারী-পুরুষ সমতা 'বৈষম্য বিলোপ সনদ’বাংলাদেশ অন্যতম স্বাক্ষরকারি দেশ। জেন্ডার সমতা বাস্তবায়নে রাষ্ট্র হিসেবে বাংলাদেশ আইনত অঙ্গীকারাবদ্ধ।

৬| ২২ শে সেপ্টেম্বর, ২০২৩ সকাল ১১:০৪

নূর আলম হিরণ বলেছেন: পোস্ট লেখার চেয়ে কি নিয়ে পোস্ট লিখতে হবে সেটা আগে জানতে হবে। এখন আবার বলবেন না যেন, আপনাদের বাকস্বাধীনতা হরন করা নিয়ে কথা বলছি।

৭| ২২ শে সেপ্টেম্বর, ২০২৩ সকাল ১১:১৮

নতুন বলেছেন: সাকিবের পোস্ট ডিলিট এবং ক্ষমা চাওয়ায় আপনার খুব কস্ট হয়েছে?

৮| ২২ শে সেপ্টেম্বর, ২০২৩ সকাল ১১:৫৪

রানার ব্লগ বলেছেন: ছাগলের যখন ঘোড়া রোগ হয় তখন সে সারাদিন ম্যা ম্যা করতেই থাকে। ঘোড়া রোগ কি জানেন? ছাগলের মস্তিষ্কে একটা পানির থলি সৃষ্টি হয় ।

৯| ২২ শে সেপ্টেম্বর, ২০২৩ বিকাল ৪:২৮

রাজীব নুর বলেছেন: কিছু ছাগল পক পক করে। তাদের কথা ধরতে হয় না।
দেশে তো ছাগলের অভাব নাই। হিরো আলম, জায়েদ খান, ক্রিকেটার তানজিম আর এই আরাভ খান।

১০| ২৩ শে সেপ্টেম্বর, ২০২৩ বিকাল ৩:০৭

সাহাদাত উদরাজী বলেছেন: একজন আরাভ খানের সাথেই পারা গেল না!

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.