নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আঁধার রাত

আঁধার রাত › বিস্তারিত পোস্টঃ

জার্সি নম্বর 69

১১ ই জুলাই, ২০১৮ দুপুর ১:৩৩

অবিবাহিত/বিবাহিত নির্বিশেষে নিজের বিবেকের কাছে “আমি কে?” প্রশ্ন করলে বিবেক যদি গেয়ে ওঠে “তুই বহুগামী, তুই লুইচ্চা, তুই অপরাধী রে” তবে নিম্মোক্ত নিয়মাবলী আপনারই জন্যঃ

১। পটিত হওয়া যাবে না পটাতে হবে। খুব ফাষ্ট মেয়ে হইতে দুরে থাকুন। একটু লালাভোলা টাইপ হলে ভাল হয়। “দেহ দিছি প্রানও দিছি আর নাই কিছু বাকী টাইপ মেয়ে হলে ভাল হয়” তবে জীবনও দিছি এমন টাইপ যদি আঁচ করতে পারে তবে ”খালাম্মা আমার জন্য দোয়া করবেন যেন ভাল লুইচ্চা হইতে পারি” বইলা যত দ্রুত সম্ভব উল্টা দিকে দৌড় দেন।

২। ইনডোর ডেটিংএ যাওয়া যাবে না তব্রে ইনডোর ডেটিং এ আনা যাবে। যদি যান তবে সারা দুনিয়া আপনার পারফরমেন্সের মুল্যায়ন করার সুযোগ পেয়ে যেতে পারে। কে জানে কোন চিপায় রেকডিং ডিভাইস চোখ কান খাড়া করে আপনার দিকে ড্যাপ ড্যাপ করে তাকায়ে আছে। ইনডোর ডেটিং এ আনার ক্ষেত্রে চোখ ও কান আছে এমন ডিভাইস ব্যবহার করা ও করতে দেওয়া থেকে বিরত থাকতে ও রাখতে হবে।

৩। বহুগামী লুচ্চা হিসাবে আপনার উচিত হবে যে সময় চলে গেছে তাকে কালের গর্ভে বিনীল হতে দিয়ে নতুন মানুষ নিয়ে নতুন স্মৃতি তৈরীতে মনোযোগ দেওয়া। ভুলেও রাতবিরাতে ইনডোর ডেটিং এ ঘটিত অতীত কালের রগরগে ধারা বর্ননা করে মনে মনে মনকলা খাওয়া যাবে না। কারন লুচ্চা ছেলের সাথে ব্যবসায়ী মেয়ের জুটি হলে ধারা বর্ননা রেকডিং হবে। ব্যবসায়ী মেয়েটা রেকর্ড না করলেও ফোন কোম্পানী কিন্তু আপনার সকল কথা রেকর্ড করে কিছু দিনের জন্য সংরক্ষণ করছে। তাই সাবধান।

৪। ভুলেও বিয়া করমু বিয়া করমু বিয়া করমু এই সকল কথা কইয়া ইনডোর ডেটিং এ নিয়ে যাবেন না। বলতে পারেন কঠোর পরিশ্রম করতে চাই শুধু তোমার সুখের জন্য।

যদি উপরোক্ত নির্দেশিকা অনুসরন করেন তাহলে প্রেমের খেলা জমবে ভাল আর যদি না করেন তবে সারা দেশ জানবে আপনার নাম হবে নাসির হোসেন আর জার্সি নম্বর 69.

মন্তব্য ১৩ টি রেটিং +১/-০

মন্তব্য (১৩) মন্তব্য লিখুন

১| ১১ ই জুলাই, ২০১৮ দুপুর ১:৪৬

স্রাঞ্জি সে বলেছেন: আহা! সুন্দর প্রেম নির্দেশিকা।

২| ১১ ই জুলাই, ২০১৮ দুপুর ১:৫৮

মোহাম্মদ সাজ্জাদ হোসেন বলেছেন: !!

৩| ১১ ই জুলাই, ২০১৮ দুপুর ২:০৭

পলাশবাবা বলেছেন: শুনেছি জার্সি নাম্বার ১ ( সাব্বির রহমান) এই নির্দেশিকা মানতে গিয়া ব্যান খাইছে।

১১ ই জুলাই, ২০১৮ দুপুর ২:১২

আঁধার রাত বলেছেন: আমি শুনছিলাম না মানায় ব্যান খাইছে

৪| ১১ ই জুলাই, ২০১৮ দুপুর ২:১৪

টারজান০০০০৭ বলেছেন: প্রেমনিবন্ধন (বিবাহ) করিলে হয় ভালুবাসা।
না করিলে হয় ভাঙা টয়লেট !

সতর্কতা : ভালোবাসার আগে প্রেমনিবন্ধন করুন ! ;)

৫| ১১ ই জুলাই, ২০১৮ দুপুর ২:১৫

পদ্মপুকুর বলেছেন: নাসির হোসেনদেরকে বাঁচানোরও কি খুব একটা দরকার আাছে? যে সব কথা উঠে আসছে, সেগুলোতো হয়েই থাকে না কি?

১১ ই জুলাই, ২০১৮ দুপুর ২:১৯

আঁধার রাত বলেছেন: সেই মানব সভ্যতার সুচনালগ্ন থেকেই হয়ে আসছে। কিন্তুক যে খাবারে চুল থাকে সে খাবার খাওয়ার বনর্না সারা দুনিয়ারে শুনায়া ফালাইছে সমস্যা সেই খানেই। আমার দেশে প্র্যাকটিস নাই বলে ঘটনাটা থেকে আদি রসাত্নক মজা পাই আমরা শ্রোতারা।

৬| ১১ ই জুলাই, ২০১৮ বিকাল ৩:১৯

পলাশবাবা বলেছেন: সবই ঠিক ছিল। শুধু হিংসুক অক্ষম টিম ম্যনেজমন্ট জেনে যাওয়ায় ঝামেলা হইছে।

তবে আমি শুনছি ভদ্রলোক এতই উত্তেজিত ছিল যে, ভুল করে টিম্যনেজারের রুমে কল দিয়ে বেলুন চাইছে। :p

১১ ই জুলাই, ২০১৮ বিকাল ৪:১৪

আঁধার রাত বলেছেন: চোরে শোনে না ধর্মের কাহিনী। হালায় তো আপন পর বাছে না। টপ ম্যানেজমেন্টের অন্দর মহলেও নাকি ঠাকুর ডুবাইছে।

৭| ১১ ই জুলাই, ২০১৮ বিকাল ৩:৪৭

রাজীব নুর বলেছেন: Today I support Croatia!!!

১১ ই জুলাই, ২০১৮ বিকাল ৪:০৮

আঁধার রাত বলেছেন: আর বইলেন না ভাই জার্মানীর পতাকা উল্টায়ে বেলজিয়ামের সাপোর্টার হইলাম বেলজিয়ামও গেল। বিনা চাঁদায় খানা খাদ্য ও শেষ। আজ যদি ব্রাজিল আর্জেন্টিনা থাকত তবে প্রতি খেলার দিন খিঁচুড়ি মাংশ আহ কি স্বাদ। জার্মানীর সাপোর্টার বলে চাঁদাও দিতে হত না বলে আরো বেশী স্বাদ লাগত।

১১ ই জুলাই, ২০১৮ বিকাল ৪:১০

আঁধার রাত বলেছেন: ক্রোয়েশিয়ার জন্য শুভকামনা রইল। আমি সবসময় তুলনামুলক দূর্বলের পক্ষে। আজ আমিও ক্রোয়েশিয়ার সাপোর্টার। ভালরে ভালবাসার মধ্যে কোন ক্রেডিট নাই। খারাপরে ভালবেসে ভাল বানাতে পারলে অনেক ক্রেডিট

৮| ২৭ শে নভেম্বর, ২০১৮ বিকাল ৩:৫১

আর্কিওপটেরিক্স বলেছেন: :D

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.