নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি বলতে চাই

বিদ্রোহী কণ্ঠ

বিদ্রোহী কণ্ঠ › বিস্তারিত পোস্টঃ

শেষ পর্যন্ত হাসপাতাল ছেড়েছেন সাকিব

১২ ই অক্টোবর, ২০১৮ বিকাল ৩:৪৫


ইনজুরির কারণে এশিয়া কাপের শুরু থেকেই সাকিব আল হাসানের সময়টা ভালো যাচ্ছিলোনা। শেষ পর্যন্ত সিরিজের মাঝখান থেকে দেশে ফিরে আসতে বাধ্য হন তিনি। তারপর অনেকদিন থেকেই হাসপাতালের বিছানা যেন সাকিবের সর্বক্ষণের সঙ্গী। আজকের খুশির সংবাদটি হলো আজ দুপুরে অস্ট্রেলিয়ার মেলবোর্নের হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন তিনি।

সব কিছু ঠিক ঠাক থাকলে তিনি আজ হাসপাতাল ছাড়তে পারেন এই সংবাদটি শোনা গিয়েছিলো গতকালই। অস্ট্রেলিয়ার স্থানীয় সময় আজ দুপুরে হাসপাতাল ছেড়েছেন সাকিব। তবে কবে তিনি দেশে ফিরেতে পারবেন তা তিনি নিজেও বলতে পারেননি সঠিকভাবে। সাকিব মেলবোর্নেই তার এক বন্ধুর বাসায় দেশে ফেরার আগ পর্যন্ত থাকবেন বলে জানিয়েছেন।

গত ৫ অক্টোবর বাঁ হাতের আঙুলে সংক্রমণের চিকিৎসা করানোর উদ্দেশ্যে অস্ট্রেলিয়ার মেলবোর্নে যান সাকিব আল হাসান। যদিও পরীক্ষা-নিরীক্ষার রিপোর্ট সব পজিটিভ কিন্তু মেলবোর্নের চিকিৎসকেরা জানিয়েছেন, অন্তত ছয় মাসের মধ্যে সাকিবের বাঁ হাতের কড়ে আঙুলের অস্ত্রোপচার করা যাবে না। আর খেলা শুরু করতে পারবেন তবে সংক্রমণ সেরে গেলে। আর খেলা শুরু করার পর আবারও যদি ব্যথা অনুভব করেন তাহলে খেলা বন্ধ করে অস্ত্রোপচারের প্রস্তুতি নিতে হবে।

সূত্র: বিডি স্পোর্টস নিউজ

মন্তব্য ২ টি রেটিং +১/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ১২ ই অক্টোবর, ২০১৮ বিকাল ৪:০৬

রাকু হাসান বলেছেন:


সাকিবের জন্য শুভকামনা । আগের সাকিব কে যেন পাই ।

২| ১২ ই অক্টোবর, ২০১৮ সন্ধ্যা ৭:৩৪

রাজীব নুর বলেছেন: শাকিব দ্রুত সুস্থ হয়ে উঠুক।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.