নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি বলতে চাই

বিদ্রোহী কণ্ঠ

বিদ্রোহী কণ্ঠ › বিস্তারিত পোস্টঃ

বিপিএলের তৃতীয় হ্যাটট্রিক আসলো নেট বলার আলিসের হাত দিয়ে

১২ ই জানুয়ারি, ২০১৯ দুপুর ১২:০৫


চলতি বিপিএলের ষষ্ঠ আসরে বল হাতে প্রথম হ্যাটট্রিক করলেন ঢাকা ডায়নামাইটসের আল ইসলাম আলিস। তার হ্যাটট্রিকের সুবাদেই রংপুরের বিপক্ষে শুক্রবার রাতে রোমাঞ্চকর ২ রানের জয় পায় সাকিব আল হাসানের ঢাকা।

ইনিংসের ১৮তম ওভারের শেষ তিনটি বলে আলিস মোহাম্মদ মিঠুন, মাশরাফি ও ফরহাদ রেজার উইকেট তুলে নেন। গতকাল ৪ ওভার বল করে ২৬ রান দিয়ে ৪ উইকেট নেন তিনি।

আলিসের হ্যাটট্রিকটি বিপিএল আসরের তৃতীয়। এর আগে ২০১২ সালে মোহাম্মদ সামি ও ২০১৫ সালে হ্যাটট্রিক করেছিলেন আল আমিন হোসেন।

নিজের ক্যারিয়ারে প্রথম হ্যাটট্রিক পেয়ে সংবাদ সম্মেলনে সাংবাদিকেদের জানান, ‘আমি আলিস আল ইসলাম। আমি ঢাকা ডায়নামাইটসের নেট বোলার ছিলাম। আগে আমি ঢাকা ফাস্ট ডিভিশনে খেলেছি। নেট বোলিং করার সময় সুজন (ঢাকার কোচ খালেদ মাহমুদ সুজন) স্যার আমাকে দেখেন। দেখে ওনার বিশ্বাস হয় যে আমি ভালো করতে পারব, তারপর আমাকে টিমে নেন। তারপর টিম ম্যানেজমেন্ট, প্লেয়াররা আমাকে সাপোর্ট করেন। তারপর আমি সেরা একাদশে।’

এদিকে আজও বিপিএলে রাতের খেলায় ঢাকার বিপক্ষে মাঠে নামছে সিলেট। এই ম্যাচেও ঢাকার একাদশেও থাকাটা এক রকম নিশ্চিত আলিসের। তাই আজও তার দিকেই নজর রাখতে চাইবে ঢাকার সমর্থকরা
সূত্রঃ বিডি স্পোর্টস নিউজ

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ১২ ই জানুয়ারি, ২০১৯ দুপুর ২:৫৩

রাজীব নুর বলেছেন: আপাতত আমি রাজনীতি নিয়ে চিন্তত।

১৩ ই জানুয়ারি, ২০১৯ রাত ১২:২৭

বিদ্রোহী কণ্ঠ বলেছেন: ভাইয়া কিছু কিছু সময় চিন্তা করাটাও বোকামি। ঘন্টার পর ঘন্টা টিভিতে টক শো দেখে আর চায়ের কাপে ঝড় তুলে বাঙালি চিরদিনই আন্দোলন চালিয়ে গেছে এবং যাবে। কিন্তু কখনো পথে নামবেনা। এবং কেউ পথে নামলেও তাকে নিরুৎসাহিত করবে।
রাজনীতি একটি অতি উচ্চ পর্যায়ের চিন্তা ভাবনার ব্যাপার। যত বেশি চিন্তা করবেন জীবনে তত বেশি ঝড় আসবে। তার চেয়ে রিলাক্স করুন আর জীবনটা উপভোগ করেন। এই ৪০ বছর বয়সের মাঝেই রাতের বেলা হৃদরোগে আক্রান্ত হয়ে নিজ পরিবার ও আমাদের এতিম করে চলে যেয়েন না। পরিবারকে বেশি বেশি সময় দিন আর সুস্থ থাকুন। ভালো থাকুন।
পাকামো করে বেশি কথা বেলে ফেলেছি জন্য মনে মনে গালি দেন কিন্তু বেশি জোরে দিয়েন না। ধন্যবাদ

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.