নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

লেখালেখিটা পেশা নয় এক প্রকার ক্ষুদ্র নেশার মতো আমি মনে করি। ভালো লাগা থেকে কাগজে কলমে যে শব্দ আসে তার ব‍্য‍খ‍্যা ভাষায় প্রকাশ করা যায় না। আমি সাধারণ মানুষ, তাই লেখালেখির মতো সাধারণ ভালো লাগাটাই আমার কাছে অসাধারণ মনে হয়।

দেয়ালিকা বিপাশা

দেয়ালিকা বিপাশা › বিস্তারিত পোস্টঃ

দেয়ালিকার জন্মদিনে...

০৯ ই জুলাই, ২০২৩ দুপুর ১:৩৪




আজ ৯ই জুলাই ২৫শে আষাঢ় মাসের ঠিক এই দিনটাতে বৃহস্পতিবার আমার জন্ম হয়। এখনো আষাঢ় মাস চলছে। কিন্তু ছোট ছেলেবেলার মধুময় স্মৃতি গুলো ছাড়া জীবনটাকে এখন কঠিন মনে হয়। জীবন থেকে আরও একটি বছর চলে গেল। কতদিন বাঁচবো জানিনা কিন্তু যতদিনই বাঁচি সৎ ভাবে বাঁচতে চাই। ছোটবেলা থেকে আমার জন্মদিন নিয়ে আমার বেশ কৌতুহল কাজ করে। এ কৌতূহলটা হয়তো সবারই কাজ করে। আমার কাছে যেন মনে হয় এই দিনটি বিশেষ। আমার জীবনে কিছু বিশেষ মানুষ রয়েছে যাদের কথা এক বাক্যে বা হাজার বাক্যে বলেও শেষ করা যাবে না, কারণ ওই যে তারা আমার কাছে বিশেষ কিন্তু তাদের কাছে হয়তো আমি তেমনটা নয়। ঠিক এমন ভাবে বললে অবশ্য ঠিক হবে না কারণ এই সমস্ত মানুষগুলোর মধ্যে কিছু মানুষের কাছে আমি অতুলনীয় এবং কিছু মানুষের কাছে হয়তো আমি কিছুই না। তারা যারা আমার গল্পের প্রধান চরিত্র তাদের গল্পে হয়তো আমি কোথাও নেই!! সেই জন্যই হয়তোবা আমার এই বিশেষ দিনটাকে তারা তেমন বিশেষ মনে করেন না।


সে যাই হোক এভাবে কোনদিনও নিজের জন্মদিনের কিছু লিখিনি কিন্তু আজ লিখছি এর বিশেষ কারণও আছে। কারণ আমার এই বিশেষ দিন টা কখনো বিশেষভাবে কাটে না। জীবনের দু একবার আমার এই দিনটা বিশেষভাবে কাটাতে পেরেছি কিন্তু এবারের সময়টা আমার জন্য বেশ কঠিন। আমি ভেবেছিলাম এই বছরের এই জন্মদিনটা আমার খুব খারাপ যাবে কিন্তু কিছু ঘটনা এমন ঘটেছে যেটাতে নিজেই অবাক!!

হাসি আনন্দ বা উচ্ছ্বাসে এখন আর দিন কাটে না. . নিজেকে ব্যস্ত রাখার জন্য এবং জীবনের সব গ্লানি মোছার জন্য মানুষের মধ্যে থাকি , হইচই শোরগোল অপছন্দ হওয়া সত্ত্বেও এখন এসবের মধ্যে থাকতেই হচ্ছে আমাকে। স্তব্ধতা আর নীরবতা কাটানোর জন্য অনিচ্ছা থাকা সত্ত্বেও মায়ের মামাতো ভাই মানে আমার মামার বিয়েতে এসেছি। আমার নানুর বাড়ির মধ্যে শুধুমাত্র এই পরিবারটাকে আমার খুব ভালো লাগে। এখানকার পরিবেশটাই এমন যেখানে আসলে মানসিক প্রশান্তি পাওয়া যায়। আমার নানীরা ছয় বোন এবং এক ভাই তারা প্রত্যেকটা বোন এতটা মিশুক এতটা অসাধারণ যেটা বলে বোঝানো যাবে না। আমি এখানে এসেছি প্রায় দুই থেকে চারবার। অনেক বছর পর পর আমার মামা এবং খালাদের বিয়েতে আমার আসা হয়েছে। যতবারই এসেছি প্রত্যেকটা মানুষের সাথে এমন ভাবে মিশেছি বা তারা আমাকে এমন ভাবে গ্রহণ করে নিয়েছে যেন মনে হয়নি এটা কোন দূর আত্মীয়ের বাড়ি। আলহামদুলিল্লাহ্ যেখানেই যাই সকলের স্নেহ পাই। নিজের আপনজনদের কাছ থেকে যে ভালবাসাটুকু পাইনি এখানে এসে যেন মনে হয় সে ভালোবাসাটা পেয়ে যাই। কারণ এখানকার মানুষ গুলো এমন যারা অন্যকে এতটা আপন করে গ্রহণ করে নিতে পারে।


যাইহোক যে মূল কথাটা বলতে আজকের লেখা. আমার জীবনে এমন কিছু ঘটনা ঘটে যাচ্ছে যেগুলোর জন্য মনে হচ্ছে এ বছরটার জন্মদিনটা আমার সবচেয়ে খারাপ যাবে এবং মানসিকভাবে আমি সেটা মেনেও নিয়েছিলাম ! কিন্তু সৃষ্টিকর্তা মানুষের জন্য একটি উত্তম পরিকল্পনা করে রাখে। আমার সাথেও ঘটেছে সেটি। মামার বিয়েতে এসেছি প্রতিবারের মতো মামা খালাদের বিয়েতে যে মজাটা হয় এবারও তার ব্যতিক্রম কিছু নয় কিন্তু হঠাৎ হঠাৎ নিজের মনেই যেন কোথায় হারিয়ে যাই। কিন্তু আলহামদুলিল্লাহ তারপরও যে পরিবেশের মধ্যে এসেছি মন-মানসিকতা একদম পরিবর্তন হয়ে গেছে। তার চেয়েও বড় কথা আমার জীবনের সবচেয়ে সুন্দরতম একটি মুহূর্ত যেটি কাল আমার সাথে ঘটেছে!! শুক্রবারে মামার রিসিপশন শেষ হয়েছে এক কথায় মামার হলুদ বিয়ে রিসিপশন সবকিছু কমপ্লিট। গতকাল অর্থাৎ শনিবারে আমরা সবাই মিলে মামার বিয়ে উপলক্ষে একত্রে পার্টি করি। পার্টি বলতে আসলে তেমন কিছু না একসাথে বসে টাইম স্পেন্ড করা, ছোট বড় সকলে মিলে একজন আরেকজনকে সময় দেয়া এসব নিয়ে চলছিল। হঠাৎ করে প্ল্যান হলো গতকাল সবাই একত্রে রেস্টুরেন্টে খেতে যাবে আর বিলটা পে করবেন আমার দুই খালু। যারা সবচেয়ে হাসিখুশি এবং উৎফুল্ল প্রকৃতির দুজন মানুষ।

মামা খালা নানা নানু সকলে মলে প্রায় ৪৫ জন শুধু আমরাই! রেস্টুরেন্টে পৌঁছে যখন আমরা সবাই যে যার মত বসে খাবারের জন্য অপেক্ষা করছি, ছবি তুলছি, গল্প গুজব করছি ঠিক সেই মুহূর্তে আমার সবচেয়ে প্রিয় খালামণি আমার পাশে বসে আমাকে বলতেছেন সুইটু ( আমার খুব কাছের মানুষেরা আমাকে ওই নামে ডাকেন এবং খালামণিও তাদের মধ্যে একজন ) আসো আমরা দুজনে একটা সেলফি তুলি। সেলফিটা তোলা হয়নি কারণ হঠাৎ করে আমাদেরকে বসার জায়গাটা পরিবর্তন করতে হয়েছিল। আর ঠিক সেই মুহূর্তে আমি সেলফিটা তুলেছি কিনা সেটা চেক করতে গিয়ে আমার খালামণি একটা ছবি সামনে বের করে ফেলেন ভুলক্রমে। ছবিতে লেখা হ্যাপি বার্থডে সুইটু! আমি কিন্তু সেই ছবিটা দেখিও নি খেয়ালও করিনি। কারণ অনুমতি ছাড়া কারো সেলফোন লক্ষ্য করাটা আমার কাছে অপছন্দের। আমার খালামনি মনে করেছেন আমি সবকিছু বুঝে গেছি। তাই বোকার মত গরগড় করে উনার সব সারপ্রাইজ বলে ফেলেছেন আমাকে। সুইটি আমি তো তোমাকে সারপ্রাইজ দিতে চাচ্ছিলাম আর সেই জন্য আমি বার্থডে কেকও কিনে নিয়ে এসেছি। সবাই লাঞ্চ করার পর আমি তোমাকে ভেবেছিলাম সারপ্রাইজটা দিব। সবাইকে নিয়ে একসাথে কেক কাটবো কিন্তু এখন তো আর তোমার সারপ্রাইজটা রইল না!! আমি কিছু বুঝবো কি বোকার মত হয়ে শুধুমাত্র খালামণির দিকে তাকিয়ে ছিলাম অবাক হয়ে!! কারণ আমার মামার বিয়েতে পুরো বাড়িতে যদি কেউ সবচেয়ে বেশি ব্যস্ত সবচেয়ে বেশি চাপের মধ্যে দিয়ে থাকেন তাহলে শুধুমাত্র এই আমার ছোট খালামণিটাই! উনি দশ দিক সামলে যে আমার জন্মদিনের কথা মনে রেখেছেন এবং এইভাবে আমাকে সারপ্রাইজ দিবেন ব্যাপারটা সত্যি অতুলনীয়! নিজের আপনজনেরাও এমনটা আমার জন্য ভাবে না বা করে না। সত্যি বলতে আমি আমার জীবনে এতটা আনন্দ খুব কমই অনুভব করতে পারি। বিশেষত এই সময়টাতে, যে সময়টাতে জীবনের সবচেয়ে উত্থান পতনের মধ্য দিয়ে যাচ্ছি। যেখানে আমার জন্মদিনে সাধারণভাবে মানুষের উইশ করা পর্যন্ত আমার ভাগ্যে জোটে না সেখানে এত বড় একটা সারপ্রাইজ পেয়েছি, মানুষের ভালোবাসা পেয়েছি এটা আমি কোনদিনও ভুলতে পারবো না!! যদিও আমার কিছুটা লজ্জা লাগছিল কিন্তু এতটা হ্যাপিনেস আমি আমার জন্মদিনে ঠিক আগের দিন পাব এটা ধারণার বাইরে ছিল!

এই পাওয়াটা আমার সকল গ্লানি ভুলিয়ে দেয়! আমি ঠিক সেই মুহূর্তে রেস্টুরেন্টে আন্টির কাছে থেকে কথাগুলো শুনে আমার বড় বোনকে নক করলাম সুমাইয়া আন্টি আমার জন্য বার্থডে প্ল্যান করেছেন। আমাকে সারপ্রাইজ দিবেন বলে এই এই প্লানগুলো ঠিক করেছিলেন তখন আমার বড় বোন আমার কথাগুলো শুনে প্রায় কান্না করে দিচ্ছিল খুশিতে!! আমি শুধু অবাক হয়েছিলাম এই ভেবে যে আমার বোন খুশি না হয় এভাবে কাঁদছে কেন? তখন শুধু আমার বোন একটা কথা আমাকে বলেছিল দেখ আমি দূরে থাকি অথচ তোর খুশিটার থেকে আমার কাছে বড় কিছু নেই। আমি শুধু ছোট খালামণিকে বলেছিলাম যে আগামী কাল তোর বার্থডে তোকে যেন অন্তত একটু উইশ করে দেয় কিন্তু উনি যে তোকে নিয়ে এত কিছু ভেবে রেখেছিলেন এটা আমার এটা ধারণার বাইরে ছিল!! আসলে আমার জন্মদিনে এটাই ছিল আমার সবচেয়ে বড় পাওয়া সারপ্রাইজ! আল্লাহ একটা মানুষের প্রতি কতটা খুশি হলে তার চারপাশে এতটা নিঃস্বার্থভাবে ভালোবাসার মত মানুষ তাকে দিয়ে দেয়!! আমার জন্মদিন উপলক্ষে দেয়া আমার খালামণির পক্ষ থেকে এতটা নিঃস্বার্থ ভালোবাসা এবং আমার বোনের এতটা আন্তরিকতা কোনদিন ভুলবো না। মানুষ যে বলে একজন মানুষ খারাপ সময়ের মধ্য দিয়ে যতই যাক না কেন আল্লাহ তার জন্য একটা উত্তম পরিকল্পনা করে রাখেন যাতে করে তার মনটা সম্পূর্ণ বদলে যায়। আজকে তা নিজের জীবনে অনুভব করতে পেরেছি!

এই লেখাটা লিখছি যখন রাত চারটা বাজে তখন থেকে। রাত সাড়ে বারটার পর থেকে নিয়ে রাত সাড়ে তিনটা অবধি আমি, ছোট খালামনি, সমবয়সী দুই আত্মীয়ের সাথে গল্প করছিলাম। জন্মদিনের দিনেই বাড়ি ফিরে যাবো বলে তাই একসাথে বসে সকল ব্যস্ততার মাঝে এই একটু ফ্রি সময়ে মন খুলে একটু কথা বলতে পেরেছি তাই সময়ের কোন খেয়াল ছিল না। কিন্তু আলহামদুলিল্লাহ! কারণ সারাটা দিন কেমন যাবে জানি না কিন্তু এই দিনের শুরুটা হওয়ার আগের মুহূর্তগুলো আমার কাছে সারা জীবনের জন্য সুন্দর স্মৃতি হয়ে থাকবে। এখন আর মনে কোন আফসোস নেই কারণ আল্লাহ আমার জন্য এমন পরিকল্পনা করে রেখে দিয়েছিলেন যাতে আমার মনটাই ভালো হয়ে যায়। হয়তো জীবনে এমন কোন ইবাদত করেছিলাম যার ফলস্বরূপ আল্লাহ আমার প্রতি এতটা দয়াশীল এবং আমাকে প্রতিমুহূর্ত রক্ষা করেন। আলহামদুলিল্লাহ!

মন্তব্য ৩৪ টি রেটিং +৯/-০

মন্তব্য (৩৪) মন্তব্য লিখুন

১| ০৯ ই জুলাই, ২০২৩ বিকাল ৩:২৮

নিবর্হণ নির্ঘোষ বলেছেন: শুভ জন্মদিন বিপাশা , আল্লাহ আপনার আগামিকে সুন্দর করুক , আনন্দে বাঁচুন , সফলতার সাথে বাঁচুন এই কামনা করি !!

১০ ই জুলাই, ২০২৩ বিকাল ৫:৪৬

দেয়ালিকা বিপাশা বলেছেন: অনেক ধন্যবাদ আপনাকে এত সুন্দর দোয়ার জন্য! আল্লাহ আপনার দোয়া কবুল করুক!

২| ০৯ ই জুলাই, ২০২৩ সন্ধ্যা ৬:০৫

কামাল১৮ বলেছেন: শুভ জন্মদিন।

১০ ই জুলাই, ২০২৩ বিকাল ৫:৪৬

দেয়ালিকা বিপাশা বলেছেন: অনেক ধন্যবাদ আপনাকে

শুভকামনা রইল

৩| ০৯ ই জুলাই, ২০২৩ সন্ধ্যা ৬:১৪

সাড়ে চুয়াত্তর বলেছেন: শুভ জন্মদিন দেয়ালিকা। আপনার জীবন যেন পূর্ণ থাকে আনন্দে আর শান্তিতে। ইহকাল এবং পরকাল উভয় জগতে আপনার সফলতা কামনা করছি।

১০ ই জুলাই, ২০২৩ বিকাল ৫:৪৮

দেয়ালিকা বিপাশা বলেছেন: সাচু!!! আমার এই বিশেষ দিনে আপনার এমন দোয়া আমার জন্য অনেক!! আল্লাহ আপনার দোয়া কবুল করুক এবং আপনাকে হেফাজতে রাখুক!

৪| ০৯ ই জুলাই, ২০২৩ সন্ধ্যা ৬:৪৭

মিরোরডডল বলেছেন:



শুভ জন্মদিন পিচ্চু।

তুমি এই দিনে পৃথিবীতে এসেছো
শুভেচ্ছা তোমায়
তাই অনাগত ক্ষণ হোক আরও সুন্দর
উচ্ছল দিন কামনায়
আজ জন্মদিন তোমার






১০ ই জুলাই, ২০২৩ বিকাল ৫:৫৬

দেয়ালিকা বিপাশা বলেছেন: আপু একদম সত্যি বলছি এই গানটা আমার খুবই প্রিয় সাথে তোমার এই মন্তব্য পেয়ে আমার মনটা অনেক ভালো হয়ে গেছে! আমি তোমাকে ঠিক বোঝাতে পারবো না সেটা কেমন! এই গানটা যেন ম্যাজিক!! লাভ ইউ সো মাচ আপু!!!!!

৫| ০৯ ই জুলাই, ২০২৩ সন্ধ্যা ৭:৫৪

মোহামমদ কামরুজজামান বলেছেন: " পয়দা ;) দিবসের শুভেচছা,
বোন দেয়ালিকা বিপাশা " -----

আজকের এই দিনে আপনার জন্য চাওয়া সৃষ্টিকর্তার নিকট , "তিনি যেন আপনাকে ইহকালীন সুখ-সফল্যের সাথে সাথে পরকালীন সাফল্য লাভের তওফিক দান করেন"।

আপনার সুখী-সুন্দর ও সাফল্যময় জীবন কামনায় --------------

১০ ই জুলাই, ২০২৩ সন্ধ্যা ৬:০৭

দেয়ালিকা বিপাশা বলেছেন: " পয়দা ;) দিবসের শুভেচছা,
বোন দেয়ালিকা বিপাশা " -----
হাহাহাহা!!!! আপনার এমন শুভেচ্ছায় পুরনো দিনের অনেক মধুময় স্মৃতি মনে পড়ে গেল!!!

আজকের এই দিনে আপনার জন্য চাওয়া সৃষ্টিকর্তার নিকট , "তিনি যেন আপনাকে ইহকালীন সুখ-সফল্যের সাথে সাথে পরকালীন সাফল্য লাভের তওফিক দান করেন"।

আপনার সুখী-সুন্দর ও সাফল্যময় জীবন কামনায় --------------


-অনেক অনেক অনেক অনেক অনেক অনেক অনেক অনেক অনেক অনেক অনেক অনেক অনেক ধন্যবাদ আপনাকে! এটা শুধু শুভকামনা নয় আমার জন্য অনেক বড় দোয়া এবং স্নেহ!! আমার জন্মদিনে পাওয়া সবচেয়ে বড় উপহার!!! আল্লাহ আপনার দোয়া কবুল করুক এবং আপনাকে হেফাজতে রাখুক. . . . .

দেয়ালিকার পক্ষ থেকে অনেক অনেক শুভকামনা আপনার জন্য

৬| ০৯ ই জুলাই, ২০২৩ রাত ৮:৩৯

রাজীব নুর বলেছেন: আপনার বিশেষ দিনে, আমি আপনাকে শুভ কামনা করি। আমি আশা করি এই দুর্দান্ত দিনটি আপনার হৃদয়কে আনন্দ এবং আশীর্বাদে পূর্ণ করবে।

জীবনে বয়স গুরুত্বপূর্ণ নয়, জীবনে গুরুত্বপূর্ণ বেঁচে থাকা। তাই যখন জন্মদিন আসে তখন সেই বছরের জন্য কৃতজ্ঞ হন। শুভ জন্মদিন।

১০ ই জুলাই, ২০২৩ সন্ধ্যা ৬:০৯

দেয়ালিকা বিপাশা বলেছেন: প্রথমে আপনাকে বলতে চাই ধন্যবাদ আপনাকে এত সুন্দর মন্তব্যের জন্য, কেন আপনি সবসময় ছোট এবং সংক্ষিপ্ত মন্তব্য করেন! সেই জায়গা থেকে আজ আমার জন্য অনেকটা লিখেছেন এবং আপনার কথাগুলোর গভীরতা আমার মনকে ছুঁয়ে গিয়েছে!!



এতে আপনাদের নিকট থেকে পাওয়া আমার জন্য দোয়া এবং প্রত্যেকটা কথা আমার জন্য অনেক বড় নেয়ামত!! জন্মদিনে পাওয়া এই ভালোবাসা গুলোই আমার কাছে অফুরন্ত!!!

৭| ০৯ ই জুলাই, ২০২৩ রাত ৮:৪৫

শেরজা তপন বলেছেন: জন্মদিনের শুভেচ্ছা আপনাকে। শুভকামনা নিরন্তর!

১০ ই জুলাই, ২০২৩ সন্ধ্যা ৬:১১

দেয়ালিকা বিপাশা বলেছেন: থ্যাংক ইউ সো মাচ!!! আপনার জন্য শুভেচ্ছা অনেক রইল

৮| ১০ ই জুলাই, ২০২৩ রাত ১২:১২

স্বপ্নবাজ সৌরভ বলেছেন:
শুভ জন্মদিন দেয়ালিকা।
জন্মদিন দিন উপলক্ষে দারুন একটা লেখা পেলাম।
ভালো থাকবেন।

১০ ই জুলাই, ২০২৩ সন্ধ্যা ৬:১২

দেয়ালিকা বিপাশা বলেছেন: থ্যাংক ইউ সো মাচ স্বপ্নবাজ সৌরভ!!! সংক্ষিপ্ত কিন্তু আপনার মন্তব্যটি ভালো লেগেছে খুব!

৯| ১০ ই জুলাই, ২০২৩ ভোর ৬:২৫

আহমেদ জী এস বলেছেন: দেয়ালিকা বিপাশা,




দেয়ালিকার জন্মদিনে .......


আবেগঘন অনুভূতি দিয়ে লেখার জন্যে।

১০ ই জুলাই, ২০২৩ সন্ধ্যা ৬:১৭

দেয়ালিকা বিপাশা বলেছেন: প্রিয় ব্লগার,

ফুল আমার সবচেয়ে প্রিয়!! এভাবে ফুল দিয়ে আমাকে শুভেচ্ছা জানানোটা আমার খুব ভালো লেগেছে!! অনেক অনেক ধন্যবাদ আপনাকে এভাবে সর্বদা আমাকে অনুপ্রেরণা দিয়ে যাবার জন্য!!

১০| ১০ ই জুলাই, ২০২৩ সকাল ১০:১৪

সৈয়দ মশিউর রহমান বলেছেন: শুভ জন্মদিন।

১০ ই জুলাই, ২০২৩ সন্ধ্যা ৬:১৮

দেয়ালিকা বিপাশা বলেছেন: অনেক ধন্যবাদ আপনাকে, ভালো থাকবেন সব সময়

১১| ১০ ই জুলাই, ২০২৩ সকাল ১১:১৩

মোঃ মাইদুল সরকার বলেছেন:
সুন্দর কাটুক আগামীর দিনগুলো।

১০ ই জুলাই, ২০২৩ সন্ধ্যা ৬:২০

দেয়ালিকা বিপাশা বলেছেন: উপরওয়ালা আপনার শুভ কামনা কবুল করুক!! অনেক ধন্যবাদ আপনাকে শুভকামনার জন্য! ভালো থাকবেন

১২| ১১ ই জুলাই, ২০২৩ রাত ১২:৫৯

আরোগ্য বলেছেন: আপনার জন্য শুভ কামনা রইলো।

১৩ ই জুলাই, ২০২৩ রাত ১০:৪৯

দেয়ালিকা বিপাশা বলেছেন: অনেক অনেক ধন্যবাদ আপনাকে শুভকামনার জন্য

১৩| ১১ ই জুলাই, ২০২৩ রাত ১:৩৮

খায়রুল আহসান বলেছেন:
শুভ জন্মদিন, আন্তরিক শুভেচ্ছা!
জন্মদিনের সাথে সম্পৃক্ত করে একটা সুদৃঢ় পারিবারিক সম্পর্কের কিছু সুখময় স্মৃতির কথা এখানে শেয়ার করে গেলেন, সেটাও খুব ভালো লাগল।
জন্মদিনে কেউ স্মরণ করুক বা না করুক, নিজেরটা নিজে স্মরণ করে স্রষ্টাকে কৃতজ্ঞতা জানিয়ে কিছু ভালো কাজ করে গেলে সেটা দুনিয়াতে ও আখিরাতে সুফল দিবে।

১৩ ই জুলাই, ২০২৩ রাত ১০:৫৪

দেয়ালিকা বিপাশা বলেছেন: শ্রদ্ধেয় ব্লগার,



সেই শুরু থেকে আপনার কথাগুলো আমার বেশ ভালো লাগে! অত্যন্ত আন্তরিকতা এবং প্রশান্তিময় হয় আপনার কথাগুলো!

জন্মদিনে কেউ স্মরণ করুক বা না করুক, নিজেরটা নিজে স্মরণ করে স্রষ্টাকে কৃতজ্ঞতা জানিয়ে কিছু ভালো কাজ করে গেলে সেটা দুনিয়াতে ও আখিরাতে সুফল দিবে।
- আপনার মন্তব্যটি আমার মনকে ছুঁয়ে গেছে!! আলহামদুলিল্লাহ! আল্লাহ আপনাকে হেফাজত করুক। গুরুজন হিসেবে আপনার দোয়া চাইছি। আপনি আমার জন্য দোয়া করবেন।

শুভকামনা জানবেন।

- দেয়ালিকা বিপাশা

১৪| ০৪ ঠা নভেম্বর, ২০২৩ রাত ১০:২৭

সোনাগাজী বলেছেন:




আবর্জনা

০৪ ঠা নভেম্বর, ২০২৩ রাত ১১:১১

দেয়ালিকা বিপাশা বলেছেন: মুরুব্বী,.

আবর্জনা - এরূপ শব্দ দ্বারা কি নিজের ব্যক্তিত্বকে বোঝালেন? এত কষ্ট করে নিজের ব্যক্তিত্বকে মানুষের দ্বারে দ্বারে গিয়ে বোঝানোর জন্য ধন্যবাদ !! =p~ এতটা কষ্ট করলেন!! বোঝা গেল আপনার সময় মূল্যহীন

১৫| ০৪ ঠা নভেম্বর, ২০২৩ রাত ১০:৪৭

নিবর্হণ নির্ঘোষ বলেছেন: বিপাশা ,

যাক আজ থেকে নিশ্চিত হয়ে যান যে আপনি ভালো লেখেন । কারণ কেউ কেউ হিংসে করে আপনার পোস্টকে অপমান করতে আসছে ।

জানেন তো আপনাকে হিংসে কারা করবে যারা আপনার মত লিখতে পারবে না !!

হেহেহেহেহে !

০৪ ঠা নভেম্বর, ২০২৩ রাত ১১:১৬

দেয়ালিকা বিপাশা বলেছেন: আলহামদুলিল্লাহ! আমি জানি আমি ভালো লিখি!


অপমান সে করতে পারে যে নিজে সম্মানিত, যে নিজের এবং অন্যের দ্বারা অসম্মানিত তার ফালতু কথায় কারো কিছু যায় আসে না ,কারণ সে পরিত্যক্ত

১৬| ০৪ ঠা নভেম্বর, ২০২৩ রাত ১০:৪৭

মিরোরডডল বলেছেন:




খেলাঘর!!!!
How could you do this?
তাও আবার জন্মদিনের পোষ্টে।

যেইমাত্র সে একটা নির্বকে কমেন্ট করলো, আর ওমনি তার পোষ্টে এসে রিঅ্যাকশন দেখাতে হবে?
খেলাঘরের বয়স কি দিন দিন কমছে?
এই ছোট ছোট বাচ্চা ছেলে মেয়েদের সাথে পায়ে পা লাগিয়ে ঝগড়া করা কি সাজে এসময়?

সবাই মিলে যদি এখন এডমিনকে রিপোর্ট করে ভালো হবে?
Is that all you want?

Stay away from her.
Don't let others scold you.

০৪ ঠা নভেম্বর, ২০২৩ রাত ১১:২১

দেয়ালিকা বিপাশা বলেছেন: খেলাঘর!!!!
How could you do this?
তাও আবার জন্মদিনের পোষ্টে


সবাই মিলে যদি এখন এডমিনকে রিপোর্ট করে ভালো হবে?
Is that all you want?
- পারবে আপা এমনটা করতে?? যদি পারো তাহলে আমি অবশ্যই খুশি হব!! কেননা এতে তার নোংরা ব্যক্তিত্বের প্রকাশ ঘটিয়েছেন. . .

Stay away from her.
Don't let others scold you.

- আর হ্যাঁ যদি পারো তাহলে এডমিনকে এটাও বলে দিও বিপাশা ভুল কিছু বলেনি নির্বহন এর পোস্টে! আর সাথে এও বলে দিও ব্লগে বিপাশা কেমন মেয়ে!

হাহাহা!! জানি যদিও এমনটা তুমি বা অন্য কেউই করতে যাবে না আর করলেও কোন লাভ হবে না. . . তবে তুমি প্রতিবাদ করেছো এটা আমার মনকে ছুঁয়ে গেছে, হয়তো এই জন্যই তোমাকে সবাই পছন্দ করে ন্যায়ের পক্ষে এবং অন্যায়ের বিপক্ষে কথা বল বলেই!


১৭| ০৪ ঠা নভেম্বর, ২০২৩ রাত ১০:৫২

সাড়ে চুয়াত্তর বলেছেন: সোনাগাজীর এই ধরণের আচরণ এবং মন্তব্য আপত্তিকর। একটা জন্মদিনের পোস্টে কিভাবে সে এই ধরণের মন্তব্য করলো!!!

০৪ ঠা নভেম্বর, ২০২৩ রাত ১১:২৫

দেয়ালিকা বিপাশা বলেছেন: প্রিয় ব্লগার সাচু,


আমি তো নির্বহনের পোস্টে ভুল কোন কথা বলিনি, যদি পারেন তো আমার মন্তব্যটি পড়বেন! আর হ্যাঁ ওনার এরূপ আচরণে আমার কিছুই যায় আসে না কারণ আমি জানি উনি কেমন. . . ওনার এরূপ নোংরা আচরণ না থাকলে তো আমি জানতে পারতাম না আপনি কিংবা অন্যরা আমাকে কতটা স্নেহ করেন!! আপনাদের এরূপ স্নেহ আমার জন্য অনেক বড় পাওয়া!! এজন্য আল্লাহর কাছে হাজার শুকরিয়া জ্ঞাপন করছি!!

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.