নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

যে কোন মূর্খের পক্ষেই সমালোচনা, নিন্দা বা অভিযোগ জানানো সহজ কাজ- বেশিরভাগ মূর্খই তাই করে। কিন্তু অপরকে বুঝতে পারা আর ক্ষমাশীলতা পেতে গেলে দরকার চারিত্রিক দৃঢ়তা আর আত্ম-সংযম।কোন মহান মানুষের মহত্বের প্রকাশ ঘটে তিনি সাধারণ মানুষের সঙ্গে কেমন ব্যবহার করেন ত

নীলা(Nila)

নিজের মনে যা ঠিক বলে মনে হয় তাই করি-কারণ আমার সমালোচনা করা হবেই।কাজ করলেও লোকে আমার সমালোচনা করবে-আবার না করলেও তাই।

নীলা(Nila) › বিস্তারিত পোস্টঃ

সামু\'র পরিবারের পক্ষ থেকে প্রতিটি সদস্যকে শুভেচ্ছা ও ভালোবাসা

২৫ শে ডিসেম্বর, ২০২৩ সন্ধ্যা ৭:৫৭

সামু'র সঙ্গে আমরা যখন থেকে একাত্ম জড়িয়ে পড়েছি, বলতে গেলে তখন থেকেই আমাদের যাত্রা আরম্ভ হয়েছে সামু'র পরিবারের সদস্য হিসেবে ।বলতে গেলে এটাই হলো আসল জীবন।কারণ আমাদের জীবনের মহা মূল্যবান ২৪ ঘন্টা সময় এর অনেক সময় সামুতে বা আমাদের পরিবারের সদস্যদের সঙ্গে কাটিয়ে দিচ্ছি।মনের সকল কথা প্রকাশ করছি। সকল ধরনের বিষয় নিয়ে আলোচনা করছি সবাই মিলে।আমাদের এই গতি কে কেন দেয়? সামু'র পরিবারের প্রতিটি সদস্য।যদি দেখতে চান কি ভাবে পরিবারের সকলে মিলে কি গতি ও ইচ্ছে শক্তি এনে দেয়।তাহলে একটি টেবিল ঘড়ি খুলে দেখি আসুন, দেখে আসুন এটা কিভাবে কাজ করে। দেখে আসুন ঘড়িটা কিভাবে চলে।প্রতিটি সদস্যের অনুপ্রেরণায় অনুপ্রাণিত হয়ে আমরা অগ্রসর হচ্ছে বছরের পর বছর। একটা কথা সবাই জানেন সকল মানুষই জানে ইচ্ছাশক্তি মানুষকে গতিময় করে বা গতিহীনও করে তোলে।তবে একটা বিষয়ে সবাই সব সময় সর্তকতা অবলম্বন করবেন কেউ যেন গতিহীন করতে না পারে আমাদের অগ্রসরকে।এমন কোনদিন যেন না আসে আমাদের পরিবারের মধ্যে। প্রত্যেকেই জানে তাদের কাজ করে যেতে হবে এবং সামু'কে আরও সামনে এগিয়ে নিয়ে যেতে। আপনারা সবাই প্রতিদিনের মহা মূল্যবান সময় সামুতে ব্যয় করেন,এ থেকেই প্রমাণ হয় আপনারা সবাই ঐক্য বদ্ধ পরিবারকে সামনে এগিয়ে নিয়ে যেতে। আমি একজন সামান্য ও ছোট একজন সদস্য হিসেবে জোরালো ভাবে আপনাদের দৃষ্টি আকর্ষণ করছি আসুন সবাই মিলে সুমুকে দৃঢ় ভাবে এগিয়ে নিয়ে যাই,শুধু বাংলাদেশে নয় গোটা বিশ্বেই বাংলা ভাষার ব্লগ সামহোয়্যারইন ব্লগ (সামু) কে প্রথম পর্যায়ে রাখতে চাই ।
আমাদের সমস্ত ভালোবাসা, ঘৃণা, ঈর্ষা, উচ্চাকাঙ্খা, ভয় ইত্যাদি এগুলোর চেয়ে সুমুকে দৃঢ় ভাবে এগিয়ে নেওয়ার প্রতিজ্ঞা করতে হবে প্রতিটি সদস্যকে । সামুই একমাত্র আমাদের সমস্ত অনুভূতি, আবেগ ও ভালোবাসার স্থান ।

মন্তব্য ৫ টি রেটিং +১/-০

মন্তব্য (৫) মন্তব্য লিখুন

১| ২৫ শে ডিসেম্বর, ২০২৩ রাত ৯:১৪

সেলিম আনোয়ার বলেছেন: ধন্যবাদ। অশেষ কৃতজ্ঞতা ।

আমরা যাবো এগিয়ে
সব বাঁধা পেরিয়ে
পৌছে যাবো মোরা
সাফল্যের স্বর্ণ শিখরে...

:)

২৬ শে ডিসেম্বর, ২০২৩ দুপুর ২:০২

নীলা(Nila) বলেছেন: আপনাকেও অসংখ্য ধন্যবাদ। আপনি অনেক অবদান রেখেছেন সামুতে.......

২| ২৬ শে ডিসেম্বর, ২০২৩ দুপুর ১:৩১

বিজন রয় বলেছেন: কেমন আছেন?
অনেক দিন পর পোস্ট করলেন।
নিয়মিত করুন।


শুভকামনা।

৩| ২৬ শে ডিসেম্বর, ২০২৩ দুপুর ১:৫৯

নীলা(Nila) বলেছেন: আপনাকে ধন্যবাদ মন্তব্য করিবার জন্য
আলহামদুলিল্লাহ আমি ভালো আছি।আপনার জন্যেও দোয়া রইলো সব সময় ভালো ও সুস্থ থাকেন ।হ্যাঁ অনেক দিন পর পোস্ট দিলাম,তবে সামুতে নিয়মিত থাকি। চেষ্টা করবো লেখার।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.