নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

লিখি, ছবি তুলি আর সিনেমা বানাই ।

জিপসি রুদ্র

লিখি, ছবি তুলি আর সিনেমা বানাই ।

জিপসি রুদ্র › বিস্তারিত পোস্টঃ

মুক্তচিন্তাকারী ও ব্লগার'রা সাবধান!

১৩ ই আগস্ট, ২০১৩ ভোর ৪:১৭

সব ঠিক ঠাক মতে চললে আমার ধারণা আগামী নির্বাচনে আওয়ামীলীগ হারবে। দেশের বৃহৎ একটা সংখ্যা আওয়ামীলীগকে এখন পছন্দ করছে না।তাদের ধারণা ৪০ বছর আগে কি হয়েছিল না হয়েছিল এগুলো নিয়ে এখন নাড়াচাড়া করে লাভ কি? এই যুদ্ধাপরাধীর বিচারের নামে আওয়ামীলীগ সরকার দেশ থেকে ইসলামকে মুচে ফেলার চেষ্টা করছে। তাই এখন তাদের ঈমানি দায়িত্ব হচ্ছে আগামী নির্বাচনে এই নাস্তিক সরকারকে বিদায় করা। আর আল্লাহ ওয়ালার দল বিএনপিকে ক্ষমতায় আনা।

এই সাধারন জনগনের মনে এমন ধারণা আসার পিছনে সব চাইতে বেশি দায়ী নারী লোভী কাক্কু এরাশাদ আর কালো চশমা পরিহিত প্রেসিডেন্ট জিয়া। এই দুইজনই মূলত এই বিষবাষ্পটা সাধারণ জনগনের মনে ঢুকিয়ে দিয়েছে। যা কোন সরকারই আর বের করতে পারবেনা। যদি কোন সরকার বের করতে চাই তাহলে ওই সরকারই তাদের মন থেকে বের হয়ে যাবে। এখন আওয়ামীলীগের অবস্থা অনেকটা সেই রকম।

আরেকটা বিষয় হচ্ছে আওয়ামীলীগের মাঠ পর্যায়ে জনগনের সাথে সম্পৃক্ততা কম। জামাত শিবির যেভাবে কার্যক্রম চালায় তার দশ ভাগের সিকি ভাগও আওয়ামীলীগ করে না । যার ফলে আওয়ামী বিদ্বেষ এই সাধারণ জনগনের মনে রয়েই গেছে। যেটা আগামী নির্বাচনে তারা দেখাবে।

তবে ভয়ের কথা হল বিএনপি জামাত ক্ষমতায় এলে আমাদের কি হবে ? (আমাদের মানে আমরা যারা মুক্তচিন্তা করি ভালো কে ভালো খারাপ কে খারাপ বলার সৎ সাহস রাখি । কোন দলের বা কোন সরকারের গোলামি করিনা। কারো ক্রীতদাস না । ) এর উত্তর একটাই বোবা হয়ে যাওয়া । কারণ বোবাদের কোন শত্রু থাকেনা। বিএনপি জামাত ক্ষমতায় এসে সর্ব প্রথম যে কাজটি করবে বলে আমার ধারণা সেটি হল ব্লগ বন্ধ করা। কারণ তাদের অনুসারীদের বদ্ধমূল ধারণা ব্লগ মানেই নাস্তিকদের কাজ। ব্লগার মানেই নাস্তিক। এই ধারণা তারা কখনই জনগনের মন থেকে মুচে ফেলার চেষ্টা করবে না বরং আরো উস্কে দিবে । মৌলবাদ এর বিরোদ্ধে কথা বললে দেখা যাবে সোজা শ্রীঘরে । ধর্ম নিয়ে সমালোচনা করলে সোজা যাবতজীবন । যদি কোন ভাবেই বুঝতে পারে আপনি নাস্তিক তাইলে মশাই আর কোন মাপ নাই সোজা ফাঁসি। ওরা যে কথাগুলো গ্রামাঞ্চলে জনগনের সামনে প্রচার করবে তাহলো...

আমরা সবাই মুসলমান । বাঙলা হইবো ফাকিস্তান।

মুক্তিযোদ্ধারা বাটপার। রাজাকাররা ইমানদার।

তাই বলছি মুক্তচিন্তাকারি ও ব্লগাররা সাবধান । আসিতেছে বিএনপি জামাত।

জিপসি রুদ্র / ১২.০৮.২০১৩। চট্টগ্রাম

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.